IPL 2021, RCB vs DC - কোহলি না পন্থ, কার কপাল চওড়া আজ, কী বলছে জ্যোতিষশাস্ত্র

আইপিএল ২০২১-এর (IPL 2021)-এর লিগ পর্বের শেষ ম্যাচে মুখোমুখি হচ্ছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore) এবং দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)। কারা জিতবে আজ, কী বলছে জ্য়োতিষশাস্ত্র (Astrology Prediction)?
 

amartya lahiri | Published : Oct 8, 2021 9:54 AM IST

শুক্রবার আইপিএল ২০২১-এর (IPL 2021)-এর লিগ পর্বের শেষ দিন। ৫৬তম অর্থাৎ লিগের শেষ ম্যাচে দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে মুখোমুখি হচ্ছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore) এবং দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)। দুই দলেরই প্লেঅফে জায়গা পাকা। দিল্লিকে শীর্ষস্থান থেকে সরানো যাবে না। তবে তাদের বড় ব্যবধানে হারাতে পারলে, চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)-কে পিছনে ফেলে দ্বিতীয় স্থানে উঠে আসতে পারে আরসিবি। আর এই ম্যাচ নকআউট পর্বের প্রস্তুতিও বটে। এই মরসুমে দুই দলই ভাগ্যদেবীর আশীর্বাদ পেয়েছে। এদিন কারা জিতবে, কার কপাল বেশি চওড়া - বিরাট কোহলির (Virat Kohli) না ঋষভ পন্থের (Rishabh Pant)? দেখা জ্য়োতিষশাস্ত্রগত বিবেচনা কী বলছে - 

শেষ ম্যাচে সানরাইজার্সের বিরুদ্ধে অল্প রানের ব্যবধানে হারতে হয়েছে বিরাট কোহলির দলকে। এদিন তাদের ব্যাটারদের মধ্যে রান পেতে পারেন দেবদত্ত পড়িক্কল, তবে তিনি খুব দ্রত গতিতে রান করতে পারবেন না। তবে সবথেকে সফল হওয়ার সম্ভাবনা গ্লেন ম্যাক্সওয়েলের। এছাড়া, এবি ডেভিলিয়ার্স ছোট, কিন্তু ঝোড়ো ইনিংস খেলতে পারেন। এই তিনজন ছাড়া বাকিদের ব্যাট আজ না চলার সম্ভাবনাই বেশি। বিরাট কোহলি ভাল খেলতে পারেন, তবে তাঁর গ্রহের চার রাশির দিশা কোনও শুভ সঙ্কেত দিচ্ছে না। 

"

আরসিবি বোলারদের মধ্যে সফল হতে পারেন হর্ষল প্যাটেল এবং যুজবেন্দ্র চাহাল। মহম্মদ সিরাজও ভাল বল করবেন, তবে তাঁর উইকেট পাওয়ার সম্ভাবনা কম। 

এবার আসা যাক, তাদের এদিনের প্রতিপক্ষ দিল্লি ক্যাপিটালস-এর প্রসঙ্গে। কেকেআরের বিরুদ্ধে পরাজয়ের গ্লানি কাটিয়ে পরের দুই ম্যাচে পরপর মুম্বই এবং চেন্নাইকে পরাজিত করেছে ঋষভ পন্থের দল। এদিন সামনে আরেক প্রথম চারে থাকা দল। দেখে নেওয়া যাক, গ্রহের চার রাশির দশা কী সঙ্গেত দিচ্ছে। 

দিল্লির ব্যাটারদের মধ্যে এদিন সবথেকে বেশি সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে অধিনায়ক ঋষভ পন্থের। তাঁকে সঙ্গ দিতে পারেন শ্রেয়স আইয়ার এবং শিমরণ হেতমায়ার। এছাড়া বাকিদের জন্য গ্রহ-রাশির বিচারে কোনও ভাল সঙ্কেত পাওয়া যাচ্ছে না। 

বোলারদের মধ্যে গ্রহের চার রাশির দশার লক্ষণ অনুযায়ী দিল্লি ক্যাপিটালস-এর হয়ে এদিন সবথেকে সফল হওয়ার সম্ভাবনা জোরে বোলার আনরিখ নখিয়ার। তাঁকে যোগ্য সঙ্গত দেবেন আবেশ খান এবং কাগিসো রাবাডা। রাবাডা ভাল বল করবেন, কিন্তু খুব বেশি উইকেট পাবেন না। 

আরও পড়ুন - আইপিএল 2021 - কোন অঙ্কে KKR'কে পিছনে ফেলে প্লে অফে উঠতে পারে মুম্বই, দেখুন রানরেটের হিসাব

আরও পড়ুন - IPL 2021, KKR vs RR - নাইটদের তেজে ঝলসে গেল রয়্যালস, প্লেঅফের আগে ভয়ঙ্কর মর্গান বাহিনী

আরও পড়ুন - IPL 2021 - জনপ্রিয় মডেলের বোন, ছবিতে ছবিতে চিনে নিন দীপক চাহারের প্রেমিকা জয়া ভরদ্বাজকে

তাহলে কোন দলের এদিন জেতার সম্ভাবনা বেশি? আমাদের জ্য়োতিষশাস্ত্রগত বিচার বলছে এদিন টসে জেতার বেশি সম্ভাবনা বিরাট কোহলিরই। আর সেই ক্ষেত্রে খেলা শেষে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরেরই এদিন জেতার সুযোগ বেশি থাকবে।  

 

Share this article
click me!