IPL 2021, RCB vs MI - ফ্যানরা বলছে স্পষ্ট 'ফাটল', রোহিত-বিরাটের ম্যাচের পরের ছবি ভাইরাল

আইপিএল ২০২১ (IPL)-এর মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore) ম্যাচের পর মুখোমুখি রোহিত শর্মা (Rohit Sharma) এবং বিরাট কোহলি (Virat Kohli)। কী করলেন তাঁরা, যে ফ্যানরা মজা করে বলল স্পষ্ট তাঁদের 'ফাটল'? 
 

amartya lahiri | Published : Sep 27, 2021 1:49 PM IST

আইপিএল ২০২১ (IPL)-এর ম্যাচেই কি স্পষ্ট হয়ে গেল ফাটল? ভারতীয় ক্রিকেটের বর্তমানকালের দুই সুপারস্টার - বিরাট কোহলি এবং রোহিত শর্মা। দীর্ঘদিন ধরেই তাঁদের মধ্যে সবকিছু ঠিকঠাক চলছে না বলে জল্পনা চলছে। রবিবার রাতে আইপিএল-এর ৩৯তম ম্যাচে মুখোমুখি হয়েছিল মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore)। দুই দলের অধিনায়ক হিসাবে মুখোমুখি হয়েছিলেন রোহিত এবং বিরাটও। আর ম্যাচ শেষের একটি ছবি ঘিরেই সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল। 

ম্যাচে আরসিবি, এমআইকে ৫৪ রানে পরাজিত করে। ইশান কিষানের সঙ্গে জুটিতে ব্যাট করার সময় হঠাই হাতে আঘাত পেয়েছিলেন রোহিত। মাঠেই খানিক চিকিৎসা নেওয়ার পর আবার ব্যাট করতে শুরু করলেও, প্রায় সঙ্গে সঙ্গেই আউট হয়ে গিয়েছিলেন। চোটের কারণেই ছন্দে থাকা রোহিত আউট হয়ে যান। আর তারপর রান তাড়া করার পথ হারিয়েছিল মুম্বই ইন্ডিয়ান্স। আউট হয়ে যাওয়ার পর ডাগ আউটে হাতে আইসপ্যাক লাগিয়ে বসে থাকতে দেখা গিয়েছিল। 

"

আইপিএল-এর পরই শুরু হবে আইসিসি টি২০ বিশ্বকাপ ২০২১। রবিবার বিরাট রোহিত দুই আলাদা দলের অধিনায়ক হলেও, তাঁরা ভারতীয় দলের দুই সতীর্থ। কাজেই ম্যাচের পরই ভারতীয় দলের অধিনায়ক হিসাবে চিন্তিত কোহলি সীমিত ওভারের ফর্ম্যাটে তাঁর ডেপুটির চোটের খোঁজ নিতে মুম্বই ডাগআউটে গিয়েছিলেন। দুজনকেই কিছু হালকা কথাবার্তা বলতে দেখা যায়। দুজনের মুখেই ছিল হাসি। তারই একটি ছবি ভাইরাল হয়েছে। 

আরও পড়ুন - Daughters' Day 2021 - কার সঙ্গে প্রেম করছেন সানা, ১৯ বছরে কতটা বদলে গেলেন সৌরভ-কন্যা, দেখুন

আরও পড়ুন - IPL 2021 - পুরো নগ্ন হয়ে সুইমিং পুলে, ঘাম ঝড়াবে জেসন হোল্ডারের নতুন প্রেমিকার হট অবতার, দেখুন

আরও পড়ুন - IPL 2021, RCB vs CSK - উরুর উপর স্কার্ট উঠছে তো উঠছেই, ছোট্ট পোশাকে মাঠে এসে ট্রোলড চাহালের বউ

সেই ছবিতে দেখা যাচ্ছে, কথা বলার সময় বিরাট, রোহিতের দিকে তাকিয়ে কথা বললেও, রোহিত বিরাটের দিকে তাকিয়ে নেই। আর সেই ছবি নিয়েই ফ্যানরা বলছেন, দুজন দুজনের দিকে তাকাতেই পারছে না, বোঝাই যাচ্ছে দুজনের মধ্যে ফাটল! তবে পুরোটাই মজা করে। 

অনেকেই যেমন রোহিত এবং কোহলির এই হালকা মুহূর্তের ছবিটি দারুণ পছন্দ করেছেন। কেউ কেউ আগে পরের আরও কয়েকটি মুহূর্ত তুলে দিয়ে উড়িয়ে দিয়েছেন দুজনের সম্পর্কের ফাটলের গুঞ্জনকে। কেউ আবার বলেছেন, দুইজনে এত হাসাহাসি করলে ফ্যানরা কি নিয়ে লড়াই করবে? 
 

Share this article
click me!