110

ধনশ্রী ভার্মা শারজার গ্যালারিতে তোলা, তাঁর দুটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। তাঁর পরণে ছিল সাদা ক্রপ টপ এবং শর্ট স্কার্ট। মাথায় ছিল টুপি।
 

Subscribe to get breaking news alerts

210

ছবিগুলি শেয়ার করে, ধনশ্রী লিখেছিলেন, 'আমরা একটি পরিবার এবং ফলাফল যাই হোক না কেন আমাদের পরিবারকে সমর্থন করছ'। তার ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ক্রমে ভাইরাল হচ্ছে। বহু মানুষ ছবিগুলি লাইক করেছেন।
 

310

ম্যাচে ধনশ্রীর স্বামী যুজবেন্দ্র চাহালই আরসিবির হয়ে প্রথম উইকেটটি দখল করেছিলেন। কিন্তু তারপরেও তাঁর দল ম্যাচ জিততে পারেনি। যার কারণে ফ্যানরা ধনশ্রীকেই ট্রোল করছে।
 

410

একজন ফ্যান লিখেছেন, ধনশ্রী মাঠে যেতেই আরসিবি হারতে শুরু করেছে। আরেকজন লিখেছেন, আঁগ লাগে বস্তি মে,  আপুন আপনি মস্তি মে'। আরও অনেকেই ধনশ্রীকেই আরসিবি -র পরাজয়ের কারণ হিসেবে দায়ী করেছেন। 
 

510

আইপিএলের দ্বিতীয় পর্বে এখনও পর্যন্ত দুটি ম্যাচ খেলেছে আরসিবি। দুটি ম্যাচেই তাদের হারতে হয়েছে। দুটি ম্যাচেই গ্যালারিতে ছিলেন ধনশ্রী। সংযুক্ত আরব আমিরশাহিতে আসার সময় আরসিবি যে ছন্দে ছিল, এখানে এসে এখনও পর্যন্ত তা খুঁজে পাননি চাহালরা। 

610

ধনশ্রী অবশ্য প্রায় প্রতিটি ম্যাচেই স্বামী যুজবেন্দ্র চাহালকে সমর্থন করতে যান। মাঠে চাহাল থাকলেই গ্যালারিতে দেখা যায় ধনশ্রীকে। অন্যান্য ক্রিকেটারদের সঙ্গেও তাঁর খুব ভাল সম্পর্ক। 
 

710

চাহালের আরসিবি সতীর্থ এবি ডেভিলিয়ার্স এবং গ্লেন ম্যাক্সওয়েলের সঙ্গেও ধনশ্রীর দারুণ বন্ধুত্ব। তাঁদের সঙ্গেও প্রায়ই সময় কাটাতে দেখা যায় তাতে। 
 

810

ভারতীয় দলের ক্রিকেটারদের সঙ্গেও তাঁর খুবই ঘনিষ্ঠতা রয়েছে। চাহালের সঙ্গে সম্পর্কের আগে থেকেই শিখর ধাওয়ান, কেএল রাহুলদের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা ছিল বলে শোনা যায়। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা তাঁর নাচের ভিডিওতে লাইক করতেন শিখররা। এমনকী শিখররে সঙ্গে ধনশ্রীর নাচের একটি ভিডিও ভাইরাল হয়েছিল। 

910

২০২০ সালের ডিসেম্বরেই বিয়ে করেন ধনশ্রী ও যুজবেন্দ্র চাহাল। শোনা যায়, কোভিড-১৯ জনিত লকডাউনের সময়, নতুন কিছু করতে চেয়েছিলেন চাহাল। ধনশ্রীর কাচে নাচ শিখতে গিয়ে, দুজনের প্রেম হয়। 
 

1010

বিয়ের পর মলদ্বীপে হানিমুনে গিয়েছিলেন চাহাল ও ধনশ্রী। সেখানে গিয়ে একটি মনোকিনি পরে ছবি দিয়েছিলেন ধনশ্রী। তাই নিয়েও সেই সময় তাকে ট্রোল করেছিল নেটিজেনরা।