দুই দলে তিনটি পরিবর্তন, সিএসকের বিরুদ্ধে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত সানরাইজার্সের

শনিবার আইপিএলে মুখোমুখি  চেন্নাই সুপার কিংস বনাম সানরাইজার্স হায়দরাবাদ (CSK vs SRH)। আইপিএল ২০২২ (IPL 2022) -এ প্রথম জয় পেতে মরিয়া রবীন্দ্র জাদেজা ও কেন উইলিয়ামসনের খবর। 

Web Desk - ANB | Published : Apr 9, 2022 9:48 AM IST / Updated: Apr 09 2022, 03:23 PM IST

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে টস ভাগ্য সাথ দিল না চেন্নাই সুপার কিংসের। টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন হায়দরাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসন। দুপুরের খেলা  হলেও , ডিউ সমস্যা না থাকলেও, রান চেজ করাই পছন্দ সানরাইজার্স অধিনায়কের। টার্গেট দেখে সেইভাবে রান তাড়া করার রণনীতি সাজানোর জন্য এমন সিদ্ধান্ত কেন উইলিয়ামসনের। আজকের ম্যাচ সানরাইজার্স হায়দরাবাদ দলে দুটি পরিবর্তন হয়েছে।  আবদুল সামাদের জায়গায় খেলছেন শশাঙ্ক সিং  ও রোমারিও শেফার্ডের জায়গায় খেলছে প্রোটিয়া তারকা পেসার মার্কো জানসেন। অপরদিকে চেন্নাই সুপার কিংস দলেও একটি পরিবর্তন হয়েছে। ডইন প্রিটোরিয়াসের জায়গায় খেলছেন মাহেশ থিকসানা। 

 

Latest Videos

 

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে চেন্নাই সুপার কিংস  দলের ব্যাটিং লাইনআপে ওপেনিংয়ে রয়েছেন রুতুরাজ গায়কোয়াড় ও রবিন উথাপ্পা। দলের মিডল অর্ডারে খেলছেন মইন আলি, আম্বাতি রায়ডু। অলরাউন্ডার হিসেবে খেলছেন শিবম দুবে, রবীন্দ্র জাদেজা (অধিনায়ক) ও ডোয়াইন ব্রাভো। দলে উইকেট রক্ষক ব্যাটসম্য়ান হিসেবে রয়েছেন এমএস ধোনি। এছাড়া প্রয়োজনে মইন আলিও বল করে থাকেন। ফলে চেন্নাই দলে একাধিক অলরান্ডার রয়েছে। দলের স্পিন অ্য়াটাকে জাদেজা নেতৃত্ব দিলেও আজকের ম্যাচে থাকছেন অফ স্পিনার মাহেশ থিকসানা। দলের পেস অ্যাটাকে খেলছেন ক্রিস জর্ডান ও মুকশ চৌধুরী। 

 

 

অপরদিকে আজকের ম্যাচে চেন্নাই সুপার কিংসের  বিরুদ্ধে জয়ে ফিরতে মরিয়া নিজামের শহরের দল।  সানরাইজার্স হায়দরাবাদের প্রথম একাদশের ব্য়াটিংলাইনআপে ওপেনিংয়ে থাকতে রয়েছেন কেন উইলিয়ামসন (অধিনায়ক) ও অভিষেক শর্মা। মিডল অর্ডারে খেলছেন রাহুল ত্রিপাঠী, নিকোলাস পুরান (উইকেট  রক্ষক), আইডেন মার্করাম। দলে অলরাউন্ডারের ভূমিকায় খেলছেন আবদুল সামাদ ও ওয়াশিংটন সুন্দর। হায়দরাবাদের পেস অ্য়াটাকে খেলছেন মার্কো জানসেন, ভুবনেশ্বর কুমার, টি নটরাজন,উমরান মালিক অথবা কার্তিক ত্যাগির।  

প্রসঙ্গত, আইপিএলের সুপার স্যাটার ডে। প্রথম ম্যাচে মুখোমুখি চেন্নাই সুপার কিংস ও সানরাইজার্স হায়দরাবাদ। এবারের আইপিলে এখনও পর্যন্ত তিনটি ম্য়াচ খেলে ফেলেছে রবীন্দ্র জাদেজার দল। তবে এখনও জয়ের স্বাদ পায়নি চারবারের আইপিএল চ্যাম্পিয়নরা। অপরদিকে দুটি ম্যাচ খেল ফেললেও জয় এখনও অধরা কেন উইলিয়ামসেনের দলের কাছে। এই পরিস্থিতিতে এদিনের ম্য়াচে যে কোনও একটি দল প্রথম জয়ের মুখ দেখবে। দুই দলই মরিয়া প্রতিযোগিতার প্রথম জয় তুলে নেওয়ার জন্য। পুণের মহারাষ্ট্র কক্রিকেট অ্যাসোসিয়েসনের স্টেডিয়ামে হাড্ডাহাড্ডি ম্য়াচ দেখার অপেক্ষায় ক্রিকেট প্রেমিরা।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

এ আরেকটা শাহজাহান! অপহরণের অভিযোগে কাউন্সিলরের গ্রেফতারিতে কটাক্ষ শুভেন্দুর | Suvendu Adhikari
রাজ্যে বন্যা পরিস্থিতির জের, বাংলা-ঝাড়খণ্ড সীমানা সিল মমতার, মুখ্যমন্ত্রীর কড়া সমালোচনা Suvendu-র
হাতে মশাল, গলায় তীব্র বিচারের হুঙ্কার! আরজি কর কাণ্ডের প্রতিবাদে এবার রাজপথে মশাল মিছিল | RG Kar
'স্বাস্থ্যে দুর্নীতির জন্য আপনি জেলের বাইরে কেন?' প্রশ্ন তুলে মমতাকে আক্রমণ Sukanta-র | RG Kar
আরও এক সিভিক ভলেন্টিয়ারের কুকীর্তি! গৃহবধূ ছুটলেন থানায়, তারপর যা হল | Jalpaiguri News Today