দুই দলে ৪টি পরিবর্তন, দিল্লির বিরুদ্ধে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত কেএল রাহুলের

আজ আইপিএল ২০২২ (IPL 2022) -এর মেগা ম্য়াচে মুখোমুখি দিল্লি ক্যাপিটালসন ও লখনউ সুপার জায়ান্টস (DC vs LSG)। টানা তৃতীয় জয়ের লক্ষ্যে কেএল রাহুলের দল। হারের ধাক্কা কাটিয়ে জয়ে ফিরতে মরিয়া ঋষভ পন্থের দল। ম্য়াচের আগে দেখে নিন দুই দলের সম্ভাব্য একাদশ।
 

Web Desk - ANB | Published : Apr 7, 2022 1:43 PM IST / Updated: Apr 07 2022, 07:29 PM IST

আইপিএল ২০২২-এর ১৫ তম ম্য়াচে টসে জিতে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে বোলিং করার সিদ্ধান্ত নিলেন লখনউ সুপার জায়ান্টসের অধিনায়ক কেএল রাহুল। কয়েকটি ম্যাচ বাদ দিলে টসে জিতে ফিল্ডিং নেওয়াটা মোটামুটি নিয়ম হয়ে গিয়েছে এবারের আইপিএলের। রাতের দিকে ডিউ সমস্যার কথা ভেবেই এমন সিদ্ধান্ত নিয়েছেন কেএল রাহুল। আজেকর ম্য়াচে লখনউ দলে একটি পরিবর্তন হয়ছে। মনীশ পাণ্ডের জায়গায় দলে সুযোগ পেয়েছেন কৃষ্ণাপ্পা গৌতম। অপরদিকে দিল্লি ক্যাপিটালস দলে তিনটি পরিবর্তন হয়েছে। টিম শেইফার্টের জায়গায় দলে ফিরেছেন ডেভিড ওয়ার্নার। খালিল আহমেদের  জায়গায় আনরিখ নকিয়া ও মনদীপ সিংয়েয়  জায়গায় শরফরাজ খান।

 

Latest Videos

 

আজকের ম্যাচে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে লখনউ সুপার জায়ান্টসের প্রথম একাদশের ব্য়াটিং লাইনআপে রয়েছেন  ওপেনিংয়ে কেএল রাহুল (অধিনায়ক) ও কুইন্টন ডি কক (উইকেট রক্ষক)।  মিডল অর্ডারে খেলছেন  ইভিন লুইস ও দীপক হুডা । এছাড়া দলে থাকছেন সকলকে অবাক করা এবারের আইিপএলের রাইসিং স্টার আয়ূশ বাদোনি। দলে অলরাউন্ডার হিসেবে খেলছেন ক্রুণাল পাণ্ডিয়া, জেসন হোল্ডার ও কৃষ্ণাপ্পা গৌতম।  এছাড়া বোলিং লাইনআপে স্পিন বিভাগে রয়েছেন রবি বিষ্ণোই।  সঙ্গে ক্রুণাল পাণ্ডিয়া তো আছেই।  পেস অ্যাটাকে অ্যান্ড্রু টাই ও আভেশ খান। 

লখনউ সুপার জায়ান্টসের  বিরুদ্ধে দিল্লি দলের ব্য়াটিং লাইনআপে ওপেনিংয়ে রয়েছেন পৃথ্বি শ ও ডেভিড ওয়ার্নার। অজি তারকা যোগ দেওয়ায় ব্য়াটিং শক্তি অনেকটাই বাড়ল দিল্লির। এছাড়া দলের মিডল অর্ডারে খেলছেন শরফরাজ খান। এরপর দলের উইকেট রক্ষক ও অধিনায়ক ঋষভ পন্থ। তারপর দলে রয়েছেন  ললিত যাদব। দলে অলরাউন্ডারের ভূমিকায় খেলছেন রভমান পাওয়েল, অক্ষর প্যাটেল, শার্দুল ঠাকুর। দিল্লি দলের অলরাউন্ডার বিভাগ খুবই শক্তিশালী। দলের বোলিং লাইনআপে স্পিন অ্যাটাকে খেলছেন চায়নাম্যান স্পিনার কুলদীপ যাদব। সঙ্গে অক্ষর প্যাটেল তো আছেই। পেস অ্যাটাকে খেলছেন আনরিখ নকিয়া ও মুস্তাফিজুর রহমান। 

 

 

প্রসঙ্গত, আইপিএল ২০২২-এ  মুখোমুখি লখনউ সুপার জায়ান্টস ও দিল্লি ক্যাপিটালস। ভারতীয় দলের দুই তরুণ তারকা কেএল রাহুল ও ঋষভ পন্থের দলের দ্বৈরথ দেখতে মুখিয়ে রয়েছেন ক্রিকেট প্রেমিরা। মুম্বইয়ের ডি ওয়াই পাটিল স্টেডিয়ামে হবে এই ম্যাচ। গুজরাট টাইটানসের বিরুদ্ধে হার দিয়ে আইপিএল অভিযান শুরু করলেও, তারপর চেন্নাই সুপার কিংস ও সানরাইজার্স হায়দরাবাদকে পরপর হারিয়ে ছন্দে ফিরেছে লখনউ সুপার জায়ান্টস। অপরদিকে, মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে জয় দিয়ে মরসুম শুরু করলেও, দ্বিতীয় ম্য়াচে হার্দিকের গুজরাটের কাছে হারতে হয়েছে ঋষভের দিল্লিকে। এই পরিস্থিতে একদিকে জয়ে ফিরতে মরিয়া দিল্লি ক্যাপিটালস, অপরদিকে জয়ের হ্য়াটট্রিক ও লিগ টেবিলের উপরে ওঠার লক্ষ্যে বদ্ধপরিকর লখনউ।  সব মিলিয়ে হাড্ডাহাড্ডি ম্য়াচ দেখার অপেক্ষায় ক্রিকেট প্রেমিরা।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

খাঁচা থেকে সোজা বাড়িতে! ববির 'বাঘ' অনুব্রত কি বললেন মমতাকে! দেখুন | Anubrata Mondal Latest Speech
'কবে পাবো আর চাকরি!' রণক্ষেত্র করুণাময়ী! আপার প্রাইমারি চাকরিপ্রার্থীদের বিক্ষোভ | Upper Primary
তিহার জেল থেকে বেরলেন অনুব্রত মণ্ডল | Anubrata Mandal #shorts #anubratamandal #tiharjail
'আর জি করের মতো টলিউডেও সন্দীপ ঘোষ আছে' বিস্ফোরক মন্তব্য রুদ্রনীলের | Rudranil Ghosh
'একটা ভ্রষ্টাচার, উনি কি পশ্চিমবঙ্গের প্রধানমন্ত্রী!' ঝাড়খণ্ড থেকেই আক্রমণ Suvendu Adhikari-র