চোখে জল আনা চিঠি লিখলেন ঋষভ পন্থ, জানালেন কাকে তিনি মিস করছেন

আইপিএলে ২০২২ (IPL 2022) -এর মাজেই আবেগঘন চিঠি লিখলেন দিল্লি ক্য়াপিটালসের (DC) অধিনায়ক ঋষভ পন্থ (Rishabh Pant)। জানালেন কাদের তিনি মিস করছেন। 
 

Web Desk - ANB | Published : Apr 4, 2022 2:37 PM IST

খুব অল্প সময়ের মধ্য়ে যে ক্রিকেটাররা ভারতীয় ক্রিকেটে তারকার তকমা পেয়েছে তাদের মধ্যে অন্যতম ঋষভ পন্থ। টিম ইন্ডিয়ার সহ অধিনায়কের দায়িত্বও পালন করেছেন পন্থ। তিন ফর্ম্য়াটেই দলের অপরিহার্য অঙ্গ হয়ে উঠেছেন। বর্তমানে আইপএল  ২০২২-এ দিল্লি ক্যাপিটালস দলের অধিনায়কের দায়িত্ব পালন ককরছেন ঋষভ পন্থ। গতবছর থেকে আইপিএল পেয়েছে নেতা পন্থকে। এবার আইপিএলে ২টি ম্য়াচের মধ্যে একটিতে জয় পেয়েছে দিল্লি আরেকটিতে হারের মুখ দেখতে হয়েছে। রাজধানীর দলকে প্রথম আইপিএল ট্রফি এনে দিতে মরিয়া তারকা উইকেট রক্ষক ব্যাটসম্য়ান। এই সব কিছুর মধ্যেই আইপিএল চলাকালীনই এ আবেগ ঘন চিঠি লিখলেন পন্থ। তারকা হয়ে গেলেও কাকে এখনও মিস করেন চিঠিতে সেই কথা জানালেন ঋষভ পন্থ।

পন্থের জীবনে দুজন ব্যক্তির প্রভাব খুবই বেশি। একজন তার বাবা রাজেন্দ্র পন্থ ও দ্বিতীয় জনও তার পিতৃতুল্য ছোটবেলার কোচ তারক সিনহা। কিন্তু বর্তমানে দুজনেরই মৃত্যু হয়েছে। তাই আইপিএলের মাঝে বাবার কথা ও নিজের ছেলে বেলার কোচের কথা খুব মনে পড়ছে পন্থের। ২০১৭ সালে প্রয়াত হয়েছেন পন্থের বাবা। ২০২১ সালে প্রয়াত হয়েছেন তার স্যার। ২০১৭ সালে আইপিএল চলাকালীন বাবার মৃত্যুর খবর পেয়ে রুরকির বাড়িতে গিয়েছিলেন শেষ দেখা দেখতে। তারপরই আবার দলের সঙ্গে যোগ দিয়েছিলেন।  ২০২১ সালে যখন পন্থের ছেলে বেলার স্য়ার তারক সিনহা প্রয়াত হন সেই সময়ও ক্রিকেট খেলতে ব্যস্ত ছিলেন ঋষভ। বাবা ও পিতৃতুল্য স্যারকে মিস করায় সোশ্যাল মিডিয়া আবেগঘন চিঠি লিখলেন পন্থ।

 

 

দিল্লি ক্য়াপিটালস অধিনায়ক বলেছেন,'বাবার অভাব ভীষণ অনুভব করি আমি। বাবা যখন আমাকে ছেড়ে চলে যান সে সময় ক্রিকেট খেলছিলাম। তারক স্যরও আমার কাছে বাবার মতোই ছিলেন। উনিও যখন আমাদের ছেড়ে চলে যান সে সময়ও আমি ক্রিকেট খেলছিলাম। অথচ ওঁরাই আমাকে আজকের জায়গায় পৌঁছে দিয়েছেন।' ক্যান্সারে ভুগে প্রয়াত হন তারক সিন‌্হা। ঋষভ বলেছেন,'সে সময় তারক স্যরের যা যা প্রয়োজন ছিল, সব দেওয়ার চেষ্টা করেছি। শেষ অবস্থাতেও উনি শুধু বলতেন, ‘আমার জীবনে যাই ঘটুক তাতে আমার কিছু যায় আসে না। তোমাকে ভাল ক্রিকেট খেলে যেতে হবে। তোমাকে তোমার পরিবারকে দেখতে হবে। সেটা যাতে পার আমি সেই চেষ্টাই করেছি এত দিন ধরে।' এদের দুজনের অভাব যে পন্থের জীবনে কোনও দিনই মেটার নয় সেই কথাও জানিয়েছেন তারকা ক্রিকেটার।

আরও পড়ুনঃএকাধিক অভিনেত্রীর সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কের জল্পনা, জানুন 'লেডি কিলার' রাহুলের প্রেম জীবন

আরও পড়ুনঃশুধু ব্য়াট হাতে নয়, কিউট লুকেও নারী মনে ঝড় তুলেছেন এই আইপিএলের নতুন তারকা

Read more Articles on
Share this article
click me!