লখনউ দলে একটি পরিবর্তন, টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত হায়দরাবাদ অধিনায়ক কেন উইলিয়ামসনের

আইপিএল ২০২২ (IPL 2022) -এর মেগা ম্য়াচে আজ মুখোমুখি সানরাইজার্স হায়দরাবাদ বনাম লখনউ সুপার জায়ান্টস (SRH vs LSG)। জয়ের ধারা ধরে রাখা লক্ষ্য কেএল রাহুলের দলের। মরসুমের প্রথম জয়ের খোঁজে কেন উইলিয়ামসনের দল। 

Web Desk - ANB | Published : Apr 4, 2022 1:43 PM IST / Updated: Apr 04 2022, 07:41 PM IST

আইপিএলের ১২ তম গুরুত্বপর্ণ  ম্যাচে মুখোমুখি সানরাইজার্স হায়দরাবাদ। এবার আইপিএলে টস খুবই গুরুত্বপূর্ণ। আর এদিনের মেগা ম্য়াচে টস ভাগ্য সাথ দিল নিজামের শহরের দলের। আর টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছেন সানরাইজার্স হায়দরাবাদ অধিনায়ক কেন উইলিয়ামসন। এবার আইপিএলে বেশিরভাগ ম্য়াচে যে দল টস জিতেছে তারাই ম্য়াচ জিতেছে। ডিউ সমস্যার কারণে রাতের দিকে বোলারদের সমস্য়া হয় ও দ্বিতীয় ব্য়াটিংয়ের করা দলের সুবিধা হয়। আজকের ম্য়াচে সানরাইজার্স হায়দরাবাদ দলে কোনও পরিবর্তন হয়নি। তবে লখনউ সুপার জায়ান্টস দলে একটি পরিবর্তন হয়েছে। দুষ্মান্তা চামিরার জায়গায় দলে এসেছেন ক্যারেবিয়ান তারকা অলরাউন্ডার জেসন হোল্ডার।

 

 

আজকের ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে লখনউ সুপার জায়ান্টসের প্রথম একাদশের ব্য়াটিং লাইনআপে ওপেনিংয়ে খেলছেন কেএল রাহুল (অধিনায়ক) ও কুইন্টন ডি কক (উইকেট রক্ষক)।  মিডল অর্ডারে রয়েছেন মনীশ পাণ্ডে, ইভিন লুইস ও দীপক হুডা । এছাড়া দলে রয়েছেন সকলকে অবাক করা এবারের আইিপএলের রাইসিং স্টার আয়ূশ বাদোনি। দলে অলরাউন্ডার হিসেবে খেলছেন ক্রুণাল পাণ্ডিয়া, জেসন হোল্ডার।  এছাড়া বোলিং লাইনআপে স্পিন বিভাগে রবি বিষ্ণোই  সঙ্গে ক্রুণাল পাণ্ডিয়া তো আছেই।  পেস অ্যাটাকে অ্য়ান্ডরু টাই ও আভেশ খান। 

অপরদিকে আজকের ম্যাচে লখনউ সুপার জায়ান্টসের  বিরুদ্ধে  সানরাইজার্স হায়দরাবাদের প্রথম একাদশের ব্য়াটিংলাইনআপে ওপেনিংয়ে খেলছেন রাহুল ত্রিপাঠী ও অভিষেক শর্মা। মিডল অর্ডারে খেলছেন অভিজ্ঞ কিউই তারকা কেন উইলিয়ামসন (অধিনায়ক), নিকোলাস পুরান (উইকেট  রক্ষক), আইডেন মার্করাম। দলে অলরাউন্ডারের ভূমিকা পালন করবেন আবদুল সামাদ ও ওয়াশিংটন সুন্দর। স্পিনারের দায়িত্বও সামলাবেন ওয়াশিটন। বল হাতে ছন্দে ফিরতে মরিয়া তিনি। হায়দরাবাদের পেস অ্য়াটাকে খেলছেন রোমারিও শেফার্ড, ভুবনেশ্বর কুমার, টি নটরাজন,উমরান মালিকের। 

 

 

প্রসঙ্গত, আইপিএল ২০২২-এর গুরুত্বপূর্ণ ম্য়াচে আজ মুখোমুখি হতে চলেছে সানরাইজার্স হায়দরাবাদ ও লখনউ সুপার জায়ান্টস। এবার আইপপিএলে এখনও পর্যন্ত দুটি ম্য়াচ খেলেছে কেএল রাহুলের দল। প্রথম ম্য়াচে গুজরাট টাইটানসের বিরুদ্ধে হারলেও, দ্বিতীয় ম্যাচে সিএসকের বিরুদ্ধে দুরন্ত জয় পেয়েছে লখনউ সুপার জায়ান্টস। অপরদিকে, আইপিএলের শুরুতে প্রথম ম্য়াচে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে বড় ব্যবধানে হারতে হয়েছিল কেন উইলিয়ামসনের দলকে। ফলে আজকের ম্য়াচে একদিকে যেখানে জয়ে ফিরতে মরিয়া সানরাইজার্স হায়দরাবাদ ও অপরদিকে জয়ের ধারা ধরে রাখাই লক্ষ্য লক্ষ্য লখনউয়ের। মুম্বই ডি ওয়াই পাতিল স্টেডিয়ামে মুখোমুখি হবে দুই দল। হাড্ডাহাড্ডি ম্য়াচ দেখার অপেক্ষায় ক্রিকেট প্রেমিরা।

Read more Articles on
Share this article
click me!