আইপিএল নিলামের শেষে কাজে ফিরলেন এডমিডেস, চারুকে জানালেন ধন্যবাদ, হল মধুরেণ সমাপয়েৎ

শনিবার থেকে শুরু হয় আইপিএল ২০২২ মেগা নিলাম (IPL 2022 Mega Auction)। কিন্তু নিলাম চলাকালীন হঠাৎই অসুস্থ সঞ্চালক হিউ এডমিডস (Hugh Edmeades)। মধ্যাহ্ন বিরতির পর সঞ্চালনার দায়িত্ব সামলাচ্ছেন চারু শর্মা (Charu Sharma)। শেষে আবার নিজের কাজে ফিরলেন এডমিডেস।
 

Asianet News Bangla | Published : Feb 13, 2022 5:11 PM IST / Updated: Feb 13 2022, 10:45 PM IST

একেই  বলে মধুরেণ সমাপয়েৎ। আইপিএল ২০২২ মেগা নিলামের (IPL 2022 Mega Auction) প্রথম দিনে সঞ্চালনার শুরু করেছিলেন হিউ এডমিডেস (Hugh Edmeades)।  কিন্তু মাঝ পথেই অসুস্থতার কারণে সঞ্চালনার কাজ  ছেড়েছিলেন ব্রিটিশ সঞ্চালক। তার জায়গায় তড়িঘড়ি সঞ্চালনার কাজে দায়িত্বে নেন চারু শর্মা (Charu Sharma)। গতকাল থেকে আজ দিনভর সেই কাজ সাফল্যের সঙ্গে সামলান চারু। একইসঙ্গে  হিউ এডমিডেসের হেলথ আপডেটে জানানো হয় সুস্থ রয়েছেন তিনি। চিকিৎসকরা বিশ্রানমে থাকতে বলেছেন। তবে রবিবার নিলামের শেষে সকলকে চমক দিয়ে কিছু সময়ের জন্য নিজের কাজে ফেরেন এডমিডেস। চারু শর্মাকে জরুরি পরিস্থিতিতে নিলাম সঞ্চালনার জন্য ধন্যবাদ জানানোর পাশাপাশি কাজে ফিরে খুশির কথাও জানান তিনি।

শনিবার শ্রীলঙ্কার তারকা ক্রিকেটার হাসারাঙ্গার নিলাম প্রক্রিয়া চলাকালীন কথা বলতে বলতে নিলামের মঞ্চ থেকে সরাসরি নিচে পড়ে যান তিনি। অচৈতন্য অবস্থায় পড়ে থাকতে দেখায় যায় তাতে। আচমকা এমন ঘটনায় হুড়োহুড়ি শুরু হয়ে যায়। নিলাম সাময়িক স্থগিত রাখার পর লাঞ্চ ঘোষণা করা হয়।  মধ্যাহ্ন বিরতিকে জানা যায় সুস্থ বোধ করলেও নিলাম প্রক্রিয়া এগিয়ে নিয়ে যেতে পারবেন না এডমিডেস। দ্বিতীয় দিনের নিলাম পর্ব শুরু হওয়ার আগে, ভিডিও বার্তা দিয়েছেন এডমিডেস। জানিয়েছেন, তিনি সম্পূর্ণ সুস্থ রয়েছেন। বিসিসিআই-সহ সংশ্লিষ্ট সকলে তাঁকে যে ভাবে সাহায্য করেছেন এবং পাশে থেকেছেন, সে জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। দ্রুত আরোগ্য কামনা করে যাঁরা বার্তা পাঠিয়েছেন, তাঁদের ধন্যবাদ দিয়েছেন। নিলাম সঞ্চালনার প্রশংসা করে শুভেচ্ছা জানিয়েছেন চারুকেও।

প্রসঙ্গত চারু শর্মাও ঘণ্টাখানের মধ্যে যেভাবে নিজেকে এমন বড় মাপের নিলাম শো-এর সঞ্চালনার জন্য প্রস্তুত করেছেন তাও প্রশংসার। জানা গিয়েছে,শনিবার দুপুরে বাড়িতে অতিথি ছিল চারু শর্মার। ছিল খাওয়া-দাওয়ার ব্যবস্থা। দুপুরে অতিথিদের সঙ্গে কথা বলার সময় হঠাৎই ফোন পান আইপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্য়ান ব্রিজেশ প্য়াটেলের। কোনও কারণ জানতে না চেয়েই তড়িঘড়ি তাকে জুতো পরে নিলামের হোটেলে চলে আসার কথা বলেন ব্রিজেশ প্য়াটেল। তারপর ঘটনার কথা জানতে পেরে রাজি হয়ে যান সঞ্চালনার জন্য। এই অভিজ্ঞতা সম্পর্কে সাক্ষাৎকারে চারু শর্মা জানান,‘যখন আমি পৌঁছলাম, আমাকে বলা হল যে ইংল্যান্ড থেকে আসা আইপিএল নিলামকারী হিউজ এডমেডেসের কী হয়েছে। তিনি পোস্টুরাল হাইপোটেনশনের কারণে মঞ্চ থেকে পড়ে গিয়েছিলেন। আমি বললাম, আচ্ছা, চলুন। আমাদের ১৫ মিনিটের সেশন ছিল। আমি জিজ্ঞাসা করলাম যে কী কী হয়েছে এবং কী করা বাকি। আইপিএল কর্মকর্তারা তখন আমাকে জিজ্ঞাসা করেছিলেন যে বিরতির সময় বাড়ানো উচিত কিনা। আমি বললাম, না। আমার বেশ মজাই হল।’ 

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

Suvendu Adhikari : 'মানুষের রায়ে তৃণমূল জেতেনি...' বাগডোগরায় শুভেন্দু যা বলে দিলেন! দেখুন
Suvendu Adhikari : ভয়ানক অভিযোগ! শুভেন্দুর সামনেই কেঁদে ফেললেন এই মহিলা! কেন, দেখুন
Suvendu Adhikari Live: কোচবিহারে ঘরছাড়া বিজেপি কর্মীদের সঙ্গে সাক্ষাৎ শুভেন্দু অধিকারীর
Sandeshkhali News | সন্দেশখালীতে আবারও হিন্দুদের উপর হামলা শাহজাহান বাহিনীর, অভিযোগ বিজেপির
Narendra Modi | ইতালির G7 শীর্ষ সম্মেলনে প্রভাব দেখিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, দেখুন ভিডিও