সানরাইজার্স ম্যাচের আগে জোর ধাক্কা কেকেআর শিবিরে, চোটের কারণে ছিটকে গেলেন অন্যতম তারকে প্লেয়ার

আইপিএল ২০২২-এর মেগা ম্য়াচে শনিবার মুখোমুখি কলকাতা নাইট রাইডার্স ও সানরাইজার্স হায়দরাবাদ। শেষ চারে ওঠার লড়াইয়ে থাকতে হলে এই ম্য়াচে জয় দরকার শ্রেয়স আইয়র ও কেন উইলিয়ামসনের দলের। তার আগে জোর ধাক্কা কেকেআর শিবিরে।
 

Web Desk - ANB | Published : May 13, 2022 11:18 AM IST

এমনিতেই লিগ টেবিলে খুব একটা  ভালো জায়গায় নেই কলকাতা নাইট রাইডার্স। ১২ ম্যাচে ৫টি জয়ের সৌজন্যে রয়েছে লিগ টেবিলের সপ্তম স্থানে। শেষ চারে ওঠার আশা জিইয়ে রাখতে গেলে বাকি  দুটি ম্য়াচ জেতার পাশাপাশি তাকিয়ে থাকতে হবে অন্য দলের ফলাফলের উপর। শেষ ম্য়াচে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ৫২ রানের দুরন্ত জয়ের পর কিছুটা ঘুরে দাঁড়িয়েছে কেকেআর। কিন্তু সানরাইজার্স হায়দরাববাদ বিরুদ্ধে নামার আগে জোর ধাক্কা খেল শ্রেয়স আইয়রের দল। যার কারণে আগামি দুটি ম্যাচে সমস্যাতেও পড়তে হতে পারে দলক। কারণ চোটের কারণে এবারের আইপিএলের বাকি ম্য়াচ থেকে ছিটকে গেলেন কেকেআরের অস্ট্রেলিয়ার তারকা পেস বোলার প্যাট কামিন্স। 

জানা গিয়েছে প্যাট কামিন্সের কোমড়ের পেছনে অংশে চোট রয়েছে। যথেষ্ট ব্য়াথাও রয়েছে সেখানে। ব্য়াটিং ও বোলিং করতে সমস্যা হচ্ছে অজি স্পিড স্টারের। কেকেআরের মেডিক্যাল টিম কামিন্সের চোট খতিয়ে দেখেছে। কিন্তু তা দ্রুত সাড়ার মত নয়। সেই কারণেই আইপিএল থেকে ছিটকে গেলেন কেকেআরের  তারকা পেসার। চিকিৎসার জন্য তিনি দেশে ফিরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। সিডনিতে তিনি চিকিৎসা করাবেন বলে জানা গিয়েছে। আইপিএলের পর জাতীয় দলের হয়ে একাধিক সিরিজ রয়েছে অস্ট্রেলিয়ার টেস্ট দলের অধিনায়কের।  সুস্থ হতে তাঁর দুই থেকে তিন সপ্তাহ সময় লাগবে বলে প্রাথমিক ভাবে মনে করছেন চিকিৎসকরা। তিনি সম্ভবত দেশের মাটিতে শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজও খেলতে পারবেন না। চলতি বছরেই দেশের মাটিতে রয়েছে টি২০ বিশ্বকাপ। ফলে চোট নিয়ে কোনওরকম ঝুঁকি নিতে রাজি নন প্যাট কামিন্স। দ্রুত চোটের চিকিৎসার করিয়ে সুস্থ হওয়ার জন্যই দেশে পারি দিয়েছেন তিনি। 

 

 

এবারের আইপিএলে প্রথম দিকে ব্য়াট হাতে একটি ম্য়াচ জেতালেও বল হাতে একেবারেই ছন্দে ছিলেন না প্য়াট কামিন্স। ওভার পিথু খরচ করছিলেন অনেক রান। যেই কারণে মাঝ পথে প্রথম একাদশ থেকে তাকে বাদ দেওয়া হয়। কিন্তু মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে গত ম্য়াচে ৪ ওভারে ২২ রান দিয়ে ৩ উইকেট নিয়ে ফর্মে ফেরার ইঙ্গিত দিয়েছিলেন। কিন্তু তারপরই চোট পাওয়ায় কেকেআররে সমস্যা অনেকটাই বাড়ল। কারণ গত ২টি ম্য়াচে উমেশ যাদব চোটের কারণে খেলতে পারেননি। সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধেও তিনি দলে ফিরবেন কিনা তা নিয়ে সংশয় রয়েছে। ফলে কামিন্স ও উমেশকে একসঙ্গে না পাওয়া গেলে চাপ বাড়বে সাউদির উপর। খেলাতে হে আনকোড়া কোনও ভারতীয় পেসারকেও। ফলে কামিন্সের চোট প্রতিযোগিতার ডু অর ডাই পরিস্থিতিতে কেকেআরের সমস্য়া আরও বাড়াল। 

আরও পড়ুনঃএকাধিক হট বান্ধবীর সঙ্গে সেক্স, রয়েছে একাধিক সন্তানও,মাঠের মতই ব্যক্তিগত জীবনেও রঙিন সিএসকে তারকা

আরও পড়ুনঃবলিউড স্টারের সঙ্গে সানিয়া মির্জার প্রেম, গিয়েছিলেন হোটেল রুমে, ফাঁস করেছিলেন এক ওয়েটার

Read more Articles on
Share this article
click me!