MI vs LSG- লখনউ দলে একটি পরিবর্তন, টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত রোহিত শর্মার

আইপিএল ২০২২ (IPL 2022) -এর গুরুত্বপূর্ণ ম্যাচে রবিবার মুখোমুখি মুম্বই ইন্ডিয়ান্স ও লখনউ সুপার জায়ান্টস (MI vs LSG)। একদিকে টানা সাত ম্যাচ হারের পর প্রথম জয়ের লক্ষ্যে নামছে রোহিত শর্মার দল। অপরদিকে,আরসিবির বিরুদ্ধে হারের পর জয়েক রাস্তায় ফিরতে মরিয়া কেএ রাহুলের দল। 
 

Web Desk - ANB | Published : Apr 24, 2022 1:42 PM IST / Updated: Apr 24 2022, 07:19 PM IST

আজ আইপিএলের সুপার সানডের ম্য়াচে মুখোমুখি মুম্বই ইন্ডিয়ান্স ও লখনউ সুপার জায়ান্টস। ঘরের মাঠে টস ভাগ্য সাথ দিল মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়র রোহিত শর্মা। আর রাতের খেলায় টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিতে কোনও দেরি করেননি মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়ক।  ডিউ সমস্যার কারণেই এমন সিদ্ধান্ত অরেঞ্জ আর্মির সেনাপতির। প্রথমে বোলারদের সুবিধা দিতে ও পরে ব্য়াটসম্য়ানদের সুবিধা দিতেই ফিল্ডিং নিয়েছেন রোহিত শর্মা।  টস হারলেও বড় স্কোর করে প্রতিপক্ষকে চাপে রাখাই লক্ষ্য লখনউ সুপার জায়ান্টস অধিনায়ক কেএল রাহুলের। মুম্বই ইন্ডিয়ান্স দলে আজকের ম্য়াচে কোনও পরিবর্তন হয়নি। অপরদিতে লখনউ দলে একটি পরিবর্তন হয়েছে। যেখানে চোটের কারণে খেলতে পারছেন না আভেস খান। সেই জায়গায় খেলছেন মহসিন খান। 

 

Latest Videos

 

আজকের ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে লখনউ সুপার জায়ান্টসের প্রথম একাদশের ব্য়াটিং লাইনআপে রয়েছেন  ওপেনিংয়ে কেএল রাহুল (অধিনায়ক) ও কুইন্টন ডি কক (উইকেট রক্ষক)।  মিডল অর্ডারে মনীশ পাণ্ডে, দীপক হুডা, আয়ূশ বাদোনি। দলের অলরাউন্ডার বিভাগে দেখা যাবে মার্কাস স্টয়নিস, জেসন হোল্ডার,  ক্রুণাল পাণ্ডিয়াকে। ফলে একাধিক অলরাউন্ড অপশন থাকছে কেএল রাহুলের কাছে।  এছাড়া বোলিং লাইনআপে স্পিন বিভাগে থাকছেন রবি বিষ্ণোই । সঙ্গে ক্রুণাল পাণ্ডিয়া রয়েছে।  পেস অ্যাটাকে দুষ্মান্তা চামিরা ও মহসিন খান। সঙ্গে দুই অলরাউন্ডার জেসন হোল্ডার ও মিডিয়াম পেসার মার্কাস স্টয়নিস।

লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে মুম্বই ইন্ডিয়ান্স দলের ব্যাটিং লাইনআপের ওপেনিংয়ে রয়েছেন দলের দুই তারকা রোহিত শর্মা ও ইশান কিশানের। এরপর মিডল অর্ডারে দেখা  রয়েছেন ডিওয়াল্ড ব্রেভিস।  এরপর দুরন্ত ফর্মে থাকা সূর্যকুমার যাদব। তারপর তরুণ ভারতীয় ব্য়াটসম্য়ান তিলক ভার্মা। মুম্বই দলে অলরাউন্ডারের ভূমিকায় খেলছেন কায়রন পোলার্ড, ড্যানিয়েল সামস ও ঋত্ত্বিক শখিন। দলের বোলিং লাইনআপে স্পিন অ্যাটাকের দায়িত্বেও থাকছেন ঋত্ত্বিক। পেস অ্যাটাকে  রয়েছেন জসপ্রীত বুমরা, জয়দেব উনাদকাট ও রিলে মারডিথকে। 

 

 

প্রসঙ্গত,আইপিএল ২০২২-এ প্রথম পর্বের সাক্ষাতে রোহিত শর্মার দলকে ১৮ রানে হারিয়েছিল কেএল রাহুলের দল। তবে এবার আইপিএলে ৭টি ম্য়াচ খেলে ফেললেও এখনও পর্যন্ত প্রথম জয়ের স্বাদ পায়নি পাঁচবারের আইপিএল চ্যাম্পিয়নরা। লিগ টেবিলের একেবারে শেষে মুম্বই ইন্ডিয়ান্স। অপরদিকে ৭টি ম্য়াচের মধ্যে চারটিতে জিতে লিগ টেবিলের পঞ্চম স্থানে রয়েছে লখনউ সুপার জায়ান্টস। একদিকে প্রথম জয় পেতে মরিয়া মুম্বই  ও অপরদিকে মুম্বইকে হারিয়ে লিগ টেবিলে উপরে উঠতে বদ্ধপরিকর লখনউ।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা
'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
ভরা কোটাল আসার আগেই নদী বাঁধে ধস! আতঙ্কে দিনযাপন ট্যাংরামারির বাসিন্দাদের | North 24 Parganas News