'জস বাটলার আমার দ্বিতীয় স্বামী', কেন এমন বললেন রাজস্থান রয়্যালসের প্রোটিয়া তারকার বউ

আইপিএল ২০২২ -এর প্লে অফের (IPL 2022 Playoffs) দ্বিতীয় এলিমিনেটরে মুখোমুখি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও রাজস্থান রয়্যালস (RCB vs RR)। ম্য়াচ জিতে ফাইনালে উঠতে মরিয়া ফাফ ডুপ্লেসি ও সঞ্জু স্যামসনের দল। তার আগে রাসি ভ্যান ডার ডুসেনের মন্তব্যে শোরগোল নেট দুনিয়ায়। 
 

Sudip Paul | Published : May 27, 2022 10:14 AM IST / Updated: May 27 2022, 04:28 PM IST

আর কিছু সময়ের অপেক্ষা। তারপরই আইপিএল ২০২২-এর  প্লে অফের দ্বিতীয় এলিমিনেটরে মুখোমুখি হবে রয়্যাল চ্যালঞ্জার্স ব্য়াঙ্গালোর ও রাজস্থান রয়্যালস। আজ যে দল জিতবে তারা ২৯ তারিখ গুজরাট টাইটানসের বিরুদ্ধে খেলবে মেগা ফাইনালে। অপরদিকে আজ যারা হারবে তারা বিদায় নেবে প্রতিযোগিতা থেকে। ফলে আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে মেগা ম্য়াচকে ঘিরে ক্রিকেট প্রেমিদের মধ্যে চড়ছে উন্মাদনা ও উত্তেজনাপ পারদ। কিন্তু মেগা ম্য়াচের আগে আরেকটি বিষয় নিয়েো নেট দুনিয়ায় শোরগোল পড়ে গিয়েছে। তা হল  রাজস্থান রয়্যালসের প্রোটিয়া তারকা রাসি ভ্যান ডার ডুসেনের একটি মন্তব্য। রাসির স্ত্রী লারা ভ্যান ডার ডুসেন জস বাটলারকে 'নিজের দ্বিতীয় স্বামী' বলে মন্তব্য করেছেন। যা নিয়ে তৈরি হয়েছে জোর জল্পনা। একই সঙ্গে উঠেছে হাসির রোলও। 

আসলে পুরো বিষয়টি মজার ছলে বলেছেন লারা ভ্যান ডার ডুসেন। রাজস্থান রয়্যালসের পডকাস্টে এই কথা বলেছেন তিনি। আসলে পুরো বিষয়টি আইপিএল ম্য়াচ চলাকালীন ক্য়ামেরাম্য়ানদের ভুলের কারণে তৈরি হয়েছে। স্টেডিয়ামে ম্য়াচ দেখতে একসঙ্গে বসেন যুজবেন্দ্র চাহলের স্ত্রী ধনশ্রী ভার্মা ও লারা। কিন্তু জস বাটলার যখনও কোনও ছয়-চার মারেন ক্যামেরা তাক করে লারার দিকে। দেখানো হয় তার উল্লাস। এরফলে অনেকেই মনে করেন লারা জস বাটলাররের স্ত্রী।  কিন্তু লারা এখন স্পষ্ট করেছেন যে তিনি দক্ষিণ আফ্রিকান ব্যাটসম্যান রাসি ভ্যান ডার দাসেনের স্ত্রী এবং জোস বাটলারের স্ত্রী নন। কিন্তু লারা এই মজাদার বিষয়টি উপভোগ করেন। 

লারা বলেছেন, ‘আমার মনে হয় আমি এখন জোস বাটলারকে আমার দ্বিতীয় স্বামী হিসেবে গ্রহণ করেছি। আমি জোস বাটলারের স্ত্রী লুইস নামে পরিচিত কিন্তু আমি লুইস নই। রাসি ভ্যান ডের দাসেনের স্ত্রী।’ লারা বলেন, ‘জেস বাটলারের স্ত্রীর নাম লুইস, আমি এর আগে তার সঙ্গে দেখা করিনি। লোকেরা মনে করে আমি জোস বাটলারের স্ত্রী। আমি অবশ্যই মনে করি কারণ আমি অনেকবার ক্যামেরার ফোকাস হয়েছি। আমি এবং ধনশ্রী (যুজবেন্দ্র চাহালের স্ত্রী) রাজস্থান রয়্যালসের জন্য উল্লাস করা থেকে নিজেকে আটকাতে পারিনি। আমি সত্যিই জোস বাটলারের স্ত্রী নই, তবে আমি আপাতত এটি গ্রহণ করব এবং তাকে সমর্থন করব।’

প্রসঙ্গত, এবার আইপিএলে ১৫ ম্য়াচে ৭১৮ রান করেছেন জস বাটলার। রয়েছে ৩টি সেঞ্চুরি ও ৪টি হাফ সেঞ্চুরি। এবারের আইপিএলে এখনও পর্যন্ত সর্বোচ্চ রান স্কোরার তিনি। অরেঞ্জ কাপ রয়েছে বাটলারের মাথায়। তার রান কেউ না ধরতে পারার সম্ভাবনাই বেশি। অপরদিতে রাসি ভ্যান ডার ডুসেন ৩টি ম্য়াচে সুযোগ পেলেও করেছেন মাত্র ২২ রান। কিন্তু প্লে অফের আগে লারা ভ্যান ডার ডুসেনের জব বাটলার সম্পর্কে মন্তব্যে সত্যিই রসিকতার এক অনন্য নজির। 

আরও পড়ুনঃRCB vs RR-আরসিবি বনাম রাজস্থান রয়্যালস, ফাইনালে ওঠার মেগা ফাইটে এগিয়ে কোন দল, কী বলছে প্রেডিকশন

আরও পড়ুনঃRCB vs RR- ফাইনালে ওঠার মেগা ফাইট, সঞ্জু বনাম ডুপ্লেসির লড়াইয়ে কেমন হতে পারে দুই দল, দেখে নিন

Read more Articles on
Share this article
click me!