সঞ্জয় দত্তের মিমিক্রি করে দেখালেন শাহরুখ খান, দেখুন ভাইরাল ভিডিও

বলিউড (Bollywood) তারকা সঞ্জয় দত্তের (Sanjay Dutt) মিমিক্রি করলেন আইপিএল (IPL) তারকা শাহরুখ খান (Shahrukh Khan)। মুন্না ভাইয়ের মত হেঁটে ও কথা বলে দেখালেন তিনি। যেই ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়। 
 

Web Desk - ANB | Published : May 10, 2022 2:20 PM IST

আইপিএল ২০২২-এ পঞ্জাব কিংস দলের অন্যতম সেরা হার্ড হিটারদের মধ্যে অন্যতম শাহরুখ খান। ঘরোয়া ক্রিকেটে খেলেন তামিলনাড়ুর হয়ে। আইপিএল শুরুর আগে রঞ্জি ট্রফিতেও ভালো ফর্মে ছিলেন শাহরুখ খান। কিন্তু আইপিএলে ব্য়াট হাতে সেই ঝলক দেখা যায়নি শাহরুখের ব্য়াটে। এবার ৭  ম্য়াচ খেলে করেছেন মাত্র ৯৮ রান। সর্বোচ্চ ২৬ ও গড় ১৬। সেই কারণে দল থেকে বাদ পড়েছেন তিনি। দল থেকে বাদ পড়লেও আইপিএলের আবহেই বেশ খোশ মেজাজেই রয়েছেন শাহরুখ খান। পঞ্জাব কিংসের পক্ষ থেকে শেয়ার করা একটি ভিডিওতে মিলেছে সেই ইঙ্গিত। আর তামিলনাড়ুর প্লেয়ার হলেও হিন্দি বলতে কতটা সাবলীল, আর কত ভালো মিমিক্রি করতে পারেন শাহরুখ খান, ওই ভিডিও থেকে মিলেছে সেই প্রমাণও।  

শাহরুখ খান আসলে হিন্দি ছবির খুব বড ফ্যান। সুযোগ পেলেই বলিউডের ছবি দেখেন তিনি। ক্রিকেটার হলেও বলিউড বাদশার নামরে সঙ্গে যার নামের মিল রয়েছে তার মধ্যে অভিনয়ের কোনও গুন থাকবে না তা আবার হয় নাকি। আসলে ক্রিকেটার শাহরুখ খান মিমিক্রি করতেও ওস্তাদ। আর তিনি মিমিক্রি করে দেখালেন সুপার স্টার সঞ্জয় দত্তের। পঞ্জাব কিংসের শেয়ার করা ভিডিওতে দেখা গিয়েছে , ট্রেড মিলে শরীর চর্চা করছেন শাহরুখ। আর সঞ্চালিকার সঙ্গে খোশ মেজাজে আড্ডা দিচ্ছেন। সেখানেই সঞ্চালিকার কথায়, সঞ্জু বাবা'র মতোই কাঁধ ঝুঁকিয়ে ট্রেডমিলে হাঁটলেন। এখানেই শেষ নয়, সঞ্জয় দত্তের সুপারহিট ছবি 'মুন্নাভাই এমবিবিএস' এর সংলাপও বললেন জিমে ট্রেডমিলে হাঁটতে হাঁটতে। যেই ভিডিও নেট দুনিয়ায় মুহূর্তে ছড়িয়ে পড়েছে।

 

 

শাহরুখ খানের মিমিক্রি দেখে হাসির রোল উঠেছে নেট দুনিয়ায়। সকলেই খুবই পছন্দ করেছেন সেই ভিডিও। ১৪ সেকেন্ডের ভিডিও ভাইরাল হতে বেশি সময় লাগেনি। প্রসঙ্গত, এই মরশুমে ৯ কোটি টাকায় দলে নিয়েছে পঞ্জাব। ৬ ফুট ৬ ইঞ্চির ক্রিকেটার ব্যাটার হিসাবে পরিচিত হলেও, প্রয়োজনে অফ-স্পিন করতে পারেন তিনি। বর্তনানে অফ ফর্মের কারে দলের বাইরে রয়েছেন তিনি। তবে অনুশীলনে কোনও খামতি দিচ্ছেন না তিনি। ফের সুযোগ এলে নিজের সেরাটা দিয়ে দলের প্রথম একাদশে জায়গা পাকা করতে মুখিয়ে রয়েছেন শাহরুখ খান। তার দল পঞ্জাব কিংসও লিগ টেবিলে খুব একটা ভালো জায়গায় নেই। ১১ ম্য়াচে ৫টি জয় পেয়েছে। শেষ চারে উঠতে হলে শেষ তানটি ম্য়াচেই জিততে হবে মায়াঙ্ক আগরওয়ালের দলকে।

আরও পড়ুনঃকোন অঙ্কে এখনও প্লে অফে যেতে পারবে কেকেআর, জেনে নিন কী করতে হবে নাইটদের

আরও পড়ুনঃনাক ডেকে মুখ খুলে থেকে কেউ আবার সান গ্লাস পড়ে, দেখুন তারকা ক্রিকেটারদের ঘুমন্ত অবস্থার ভাইরাল ছবি

Read more Articles on
Share this article
click me!