ম্যাক্সওয়েল বিয়ের পার্টি, 'পুষ্পা'-র গানে তুমুল নাচ কোহলির, দেখুন ভাইরাল ভিডিও

আইপিএল ২০২২ (IPL 2022) -এর মাঝেই আরসিবির (RCB) গোটা দলকে বিয়ের পার্টি দিলেন গ্লেন ম্যাক্সওয়েল (Glenn Maxwell)। সেখানে পুষ্পার (Pushpa)গানে নাচলেন বিরাট কোহলি (Virat Kohli)। সেই ভিডিওএ ভাইরাল নেট দুনিয়ায়।
 

Web Desk - ANB | Published : Apr 28, 2022 1:18 PM IST / Updated: Apr 28 2022, 06:50 PM IST

পরপর দুটি ম্যাচ হেরে আইপিএল ২০২২-এর লিগ টেবিলের লড়াইয়ে কিছুটা ধাক্কা খেতে হয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে। খেলার চাপের বাইরে গোটা দলকে কিছটা রিফ্রেশমেন্টের ব্যবস্থা করে দিলেন আরসিবি অজি তারকা গ্লনে ম্যাক্সওয়েল। সদ্য বিয়ে করেই আইপিএল দলে যোগ দিয়েছিলেন ম্যাক্সি।  গত ১৮ মার্চ ২০২২ তারিখে গ্লেন ম্যাক্সওয়েল এবং ভিনি রমন খ্রিস্টান রীতিতে প্রথম বিয়ে করেছিলেন। সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন অজি তারকা ও ভিনি রমন। তামিল রীতি অনুসারে ২৭ মার্চ ২০২২ গাঁটছড়া বাঁধেন দুজনে। নতুন বউকে আইপিএলের বায়ো বাবলে প্রবেশ করেছিলেন ম্যাক্সওয়েল ও ভিনি। এবার সেখানেই গোটা দকে বিয়ের পার্টি দিলেন গ্লেন ম্য়াক্সওয়েল। সেখানেই তুমুল নাচতে দেখা গেল আরসিবি অপর তারকা ও প্রাক্তন  অধিনায়ক বিরাট কোহলিকে। আরসিবির তরফ থেকেও বিয়ের পার্টির নানা মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয় আরসিবির সোশ্যাল মিডিয়ায়।

 

 

লাগাতার হারের চাপ কাটিয়ে গ্লেন ম্যাক্সওয়েলের বিয়ের পার্টিতে খোশ মেজাজে পাওয়া গেল গোটা আরসিবি দলকে।  বায়ো বাবলের মধ্যে সস্ত্রীক হাজির হলেন আরসিবি অধিনায়ক ফাফ ডুপ্লেসি ও তার স্ত্রীকে। বিরাট কোহলি ও অনুষ্কা শর্মাও যোগ দেন পার্টিতে।   ছিলেন শাহবাজ আহমেদ, জেসন বেহরেনডর্ফ, দীনেশ কার্তিকরা। সকলেই সেজেছিলেন ভারতীয় পোশাকে। বিয়েতে লাল রঙের সালওয়ার ও কালো রঙের পাঞ্জাবি পড়েছিলেন বিরাট কোহলি। সেই ছবি নেট মাধ্যমে শেয়ার করেন অনুষ্কা শর্মা। ক্যাপশনে লেখেন,'বলয়ের মধ্যে বিয়ের অনুষ্ঠান! আমার মনে হচ্ছে সব অনুষ্ঠানই যেন একটা বলয়ের মধ্যে পালন করছি'।

 

 

এছাড়াও পার্টিতে নাচ-গানের ব্যবস্থা করা হয়েছিল। সেখানেই দক্ষিণের সুপার স্টার অল্লু অর্জুনের পুষ্পা সিনেমার বিখ্যাত গানে নাচতে দেখা যায় বিরাট কোহলিকে। তার সঙ্গে পাল্লা দিয়ে নাচতে দেখা যায় সতীর্থ শাহবাজ আহমেদকে । সিনেমার স্টেপ হুবহু নকল করে নাচেন বিরাট কোহলি। যা দেখে রীতিমত হাসির রোল ওঠে পার্টিতে। যেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় বাইরাল হতে সময় লাগেনি। অল্লু অর্জুনের গানে বিরাট কোহলির কোমড় দোলানো পছন্দ করেছেন সকলেই। 

 

 

প্রসঙ্গত, হায়দরাবাদ ও রাজস্থানের কাছে হেরে লিগ টেনিলে প্রথম চারের বাইরে চলে গিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। ১০ ম্য়াচে ৫টি জিতে ১০ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের পঞ্চম স্থানে রয়েছে আরসিবি। বিরাট কোহলিরও ব্য়াট হাতে রানের খরা অব্যাহত রয়েছে। এই পরিস্থিতিতে আগামি শনিবার আইপিএলে লিগ টপার গুজরাট টাইটানসের বিরুদ্ধে খেলতে নামবে আরসিবি। জয়ে ফিরতে মরিয়া ফাফ ডপ্লেসির দল। 

Read more Articles on
Share this article
click me!