KKR vs DC- কেকেআর ম্য়াচের আগে দিল্লি ক্য়াপিটালস অনুশীলনে করোনা আক্রান্ত দুই ক্রিকেটার

আজ আইপিএল ২০২২ (IPL 2022) -এর গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি কলকাতা নাইট রাইডার্স ও দিল্লি ক্যাপিটালস (KKR v DC)।  হারের ধাক্কা ভুলে জয়ে ফিরতে মরিয়া শ্রেয়স আইয়র আর ঋষভ পন্থের দল। ম্য়াচের আগে সুখবর দিল্লি ক্যাপিটালস শিবিরে।
 

Web Desk - ANB | Published : Apr 28, 2022 10:54 AM IST

আইপিএল ২০২২-এ একমাত্র দল হিসেবে এখনও পর্যন্ত দিল্লি ক্য়াপিটালস দলে থাবা বসিয়ছিল মারণ করোনা ভাইরাস। দলের ২ বিদেশী ক্রিকেটার সহ মোট ৬ জন আক্রান্ত হয়েছিলেন।  সেই তালিকায় অস্ট্রেলিয়ার তারকা অলরাউন্ডার মিচেল মার্শ ও নিউজিল্যান্ডের ওপেনার টিম সেইফার্ট। গত ১৫ এপ্রিল দিল্লি দলের ফিজিও প্যাট্রিক ফারহার্ট প্রথম করোনা আক্রান্ত হন। ঠিক তারপরের দিনই দলের স্পোর্টস মাসাজ থেরাপিস্ট চেতন কুমারের করোনা রিপোর্ট পজিটিভ আসে। এরপর গত ১৮ এপ্রিল দলের অজি অলরাউন্ডার মিচেল মার্শ , টিমের ডাক্তার অভিজিৎ সালভি ও সোশ্যাল মিডিয়া কন্টেন্ট টিমের সদস্য আকাশ মানের করোনা আক্রান্ত হন। এরপর আক্রান্ত হন সেইফার্ট। তবে কেকেআরের বিরুদ্ধে নামার সুখবর দিল্লি ক্যাপিটালস শিবিরে।

দিল্লি ক্য়াপিটালসের তরফে জানানো হল দলের করোনা আক্রান্ত দুই বিদেশী ক্রিকেটার মিচেল মার্শ ও টিম সেইফার্ট সুস্থ হয়ে উঠেছেন। এমনকী নিভৃতবাস কাটিয়ে তারা অনুশীলনেও যোগ দিয়েছেন। কলকাতার বিরুদ্ধে ম্যাচের আগের দিন ওয়াংখেড়ে স্টেডিয়ামে অনুশীলন করতে দেখা যায় মার্শ ও সেইফার্টকে। তাঁদের ছবি নেটমাধ্যমে পোস্ট করে দিল্লির তরফে বলা হয়, ‘খুব ভাল লাগছে। তোমাদের অনুশীলনে দেখতে পেয়ে আনন্দিত।’অনুশীলনে বেশ খোশ মেজাজে পাওয়া গিয়েছে দুই তারকা ক্রিকেটারকে। তবে প্রথম দিন অনুশীলনে নেমে খুব কঠোর অনুশীলনে যাননি। প্রিয় তারকাদের মাঠে দেখতে পেয়ে খুশি দিল্লি ক্যাপিটালস ভক্তরা। তবে কবে তেকে তারা মাঠে ফিরতে পারেবন সে বিষয়ে কিছু জানানো হয়নি। তবে খুব শীঘ্রই মাঠে ফেরার বিষয়ে আত্মবিশ্বাসী তারা।

 

 

প্রসঙ্গ, বর্তমানে আইপিএলে খুব একটা ভালো জায়গায় নেই দিল্লি ক্যাপিটালস। একটি ম্যাচ জয় ও একটি ম্যাচে হার, ধারাবাহিকতার অভাব প্রধান সমস্যা ঋষভ পন্থের দলের। বর্তমানে ৭টি ম্য়াচ খেলে ৩টি জয় পেয়েছে দিল্লি। রয়েছে লিগ টেবিলের সপ্তম স্থানে। এই পরিস্থিতিতে বৃহস্পতিবার আর কিছু সময়ের মধ্যে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে দ্বিতীয় পর্বের ম্য়াচে খেলতে নামবে দিল্লি ক্যাপিটালস। প্রথম পর্বের ম্য়াচে কেকেআরকে ৪৪ রানে হারিয়েছিল রাজধানীর দল। দ্বিতীয় পর্বের ম্য়াচেও জেতার বিষয়ে আত্মবিশ্বাসী দিল্লি ক্যাপিটালস। আর শেষ চারে যাওয়ার রাস্তা মসৃণ রাখতে হলে এই ম্য়াচ থেকে ২ পয়েন্ট পেতেই হবে ঋষভ পন্থ, পৃথ্বি শ , ডেভিড ওয়ার্নারদের।  তবে দলের করোনা আক্রান্ত দুই ক্রিকেটার সুস্থ হওয়ায় খুশি সকলেই। 

Read more Articles on
Share this article
click me!