মরণ-বাঁচন ম্যাচের আগের প্রতিপক্ষের 'চিরশত্রুকে' উপহার দিলেন বিরাট, ভাইরাল ভিডিও

আইপিএল ২০২২ (IPL 2022) -এর গুরুত্বপূর্ণ ম্য়াচে মুখোমুখি গুজরাট টাইটানস ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্য়াঙ্গালোর (RCB vs GT)।  একদিকে জয়ের ধারা ধরে রাখার বিষয়ে আত্মবিশ্বাসী হার্দিক পান্ডিয়া দল। অপরদিকে ঘুড়ে দাঁড়াতে মরিয়া ফাফ ডুপ্লেসির দল। ম্য়াচের আগে প্রতিপক্ষের ক্রিকেটারকে উপহার দিলেন বিরাট।
 

Web Desk - ANB | Published : May 19, 2022 1:01 PM IST

আইপিএল ২০২২-এ ডু অর ডাই ম্য়াচে গুজরাট টাইটানসের মুখোমুখি হতে চলেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। প্লে অফের ওঠার আশা জিইয়ে রাখতে গেলে লিগ টপার হার্দিক পান্ডিয়ার দলের বিরুদ্ধে জিততেই হবে ফাফ ডুপ্লেসির দলকে। সেই লক্ষ্যে ম্যাচের আগে কঠিন অনুশীলনও সেরেছে আরসিবি শিবির। কিন্তু এমন হাড্ডাহাড্ডি ম্যাচের আগে প্রতিপক্ষের ক্রিকেটার উপহার দেওয়া, এমন শুনেছেন আগে। সেই কাজটাই করে দেখালেন বিরাট কোহলি। আবার অন্য কেউ নয় প্রতিপক্ষ দলের বোলিং অ্যাটাকের অন্যতম সেরা অস্ত্রের হাতে উপহার তুলে দিলেন প্রাক্তন আরসিবি অধিনায়ক। আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন গুজরাট টাইটানসের তারকা ক্রিকেটার। যা মুহূর্তে ঝড় তুলেছে নে দুনিয়ায়।

ম্য়াচের একদিন আগে অনুশীলন সারছিল আরসিবি ও গুজরা টাইটানস দল। সেই সময় বিরাট কোহলির সঙ্গে দেখা হয় গুজরাটের আফগান তারকা লেগ স্পিনার রাশিদ খানের। দুই তারকার ক্রিকেটারের মধ্যে ক্রিকেট সহ নান বিষয় নিয়ে আড্ডাও হয়। তখনই রাশিদ খানকে নিজের একটি ব্যাট উপহার দেন বিরাট কোহলি। যা পেয়ে খুবই খুশি হন তারকে লেগ স্পিনার। এই বিশেষ মুহূর্তের ভিডিয়ো নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করে কোহলিকে ধন্যবাদ জানিয়েছেন রশিদ খান। ভিডিয়োটি পোস্ট করে রশিদ লিখেছেন, ‘বিরাট কোহলির সাথে দেখা করে সর্বদা ভালো লাগে, উপহারের জন্য ধন্যবাদ।’সেই ভিডিও গুজরাট টাইটানস দলের পক্ষ থেকেও শেয়ার করা হয়। লেখা হয় এক ফ্রেমে ৪৫০টিরও বেশি টি-টোয়েন্টি উইকেট এবং ১০ হাজারের বেশি রান।’ রাশিদ খানের সঙ্গে বিরাট কোহলির ভালো সম্পর্কের কথা সবারই জানা। আরও একবার মেগা ম্য়াচের আগে তা দেখা গেল। খেলার মাঠে প্রতীদ্বন্দ্বী হলেও ব্যক্তিগত জীবনে রাশিদ যে কোহলির 'বিরাট' বন্ধু তা দেখল সাইবারবাসী।

 

 

প্রসঙ্গত, ইতিমধ্যেই প্লে অফে জায়গা পাকা করে নিয়েছে হার্দিক পান্ডিয়ার দল। ১৩ ম্য়াচে ১০টি জয়, ৩টি হার, ২০ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষস্থানে রয়েছে গুজরাট। আজকের ম্যাচ গুজরাটের কাছে নিয়মরক্ষার। কারণ শীর্ষে থেকেই গ্রুপর পর্ব শেষ করবে গুজরাট তা পাকা। তবে জয়ের ধারা বজায় রাখাই লক্ষ্য। অপরদিকে আরসিবির কাছে এই ম্যাচ কার্যত ডু অর ডাই।  ১৩ ম্য়াচে ৭টি জয়, ৬টি হার, ১৪ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের পঞ্চম স্থানে রয়েছে ফাফ ডুপ্লেসির দল। আজকের ম্য়াচ জেতার পাশাপাশি আরসিবিকে তাকিয়ে থাকতে হবে দিল্লি ম্য়াচের ফলাফলের দিকে।  তাই আজকের ম্যাচে শুধু জয় নয় রান রেট ভালো করার দিকেও নজর দিতে হবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্য়াঙ্গালোরকে।

আরও পড়ুনঃঅনুষ্কা শর্মা বাদেও নাকি ৫ অভিনেত্রীর সঙ্গে প্রেম ছিল বিরাট কোহলির, জানুন কারা তারা

আরও পড়ুনঃঝাড়ুদার থেকে আইপিএল তারকা, কেকেআর তারকা রিঙ্কু সিংয়ের গল্প সত্যি অনুপ্রেরণার

Read more Articles on
Share this article
click me!