কে হতে পারে কেকেআরের অধিনায়ক, নিলামের মাঝেই মুখ খুললেন নাইট কর্তা

আইপিএল ২০২২ মেগা নিলামে (IPL 2022 Mega Auction) শনিবার প্য়াট কামিন্স (Pat Cummins) ও শ্রেয়স আইয়র (Shreyas Iyer), নীতিশ রানাকে  (Nitish Rana) দলে নিয়েছে  কেকেআর (KKR)। কে হবে দলের পরবর্তী অধিনায়ক সেই বিষয়ে নিলাম চলাকালীন আপডেট দিলেন ভেঙ্কি মাইসোর (Venky Mysore)।

Asianet News Bangla | Published : Feb 12, 2022 2:23 PM IST

আইপিএল ২০২২ মেগা নিলামে  (IPL 2022 Mega Auction) প্রথম থেকেই পরিকল্পনা করে নেমেছিল কলকাতা নাইট রাউইডার্স (Kolkata Knight Riders)। কারণ ৪ জন ক্রিকেটারকে রিটেন করার পর খুব বেশি অর্থ ছিল না কেকেআরের (KKR) পার্সে।  কিন্তু নিলামে শ্রেয়স আইয়রের (Shreyas Iyer) নামের পেছনে যে ঝাপাবে নাইটরা তার আভাস আগে থেকেই পাওয়া গিয়েছিল। বেস প্রাইজ ২ কোটি টাকায় শুরু হয় শ্রেয়স আইয়রের জন্য নিলাম।  বেস প্রাইজ ২ কোটি টাকায় শুরু হয় শ্রেয়স আইয়রের জন্য নিলাম। প্রথমে লখনউ যোগ দেয় লড়াইয়ে। কেকেআর পরে আগ্রাহ দেখায়। তাদের লড়াই চলে দিল্লির সঙ্গে। দিল্লি শ্রেয়সকে ফেরাতে মরিয়া ছিল। গুজরাট টাইটানস ১০ কোটি টাকা দর হাঁকায়। শেষ পর্যন্ত ১২ কোটি ২৫ লক্ষ টাকায় শ্রেয়সকে দলে নেয় কিং খানের কেকেআর।

শুধু শ্রেয়স আইয়র নয় প্য়াট কামিন্সের জন্যও ঝাঁপা কলকাতা নাইট রাইডার্স। গতবার পর্যন্ত কেকেআরে খেললেও, তাকে রিটেন করেনি নাইটরা। তবে নিলামে তার জন্য দর হাকায় কলকাতা। ২ কোটি টাকার বেস প্রাইসে প্যাট কামিন্সের (Pat Cummins) জন্য কেকেআর লড়াই শুরু করে। লড়াইয়ে যোগ দেয় গুজরাট টাইটানস। পরে লখনউ সুপার জায়ান্টস দর হাঁকে অজি পেসারের জন্য। কেকেআর শেষেমশ ৭ কোটি ২৫ টাকায় কামিন্সকে দলে ফেরায়। গতবারের তুলনায় অর্ধেক টাকায় কামিন্সকে পেয়ে যায় কলকাতা। এছাড়াও নীতিশ রানাকেও  (Nitish Rana) ৮ কোটি টাকায় দলে নেয় কেকেআর।

Latest Videos

আন্দ্রে রাসেল আগেই দলে ছিলেন,প্যাট কামিন্সকে ফের দলে ফেরায় কেকেআর, সঙ্গে এলেন শ্রেয়স আইয়রও। ফলে কে হতে চলেছে কেকেআরের অধিনায়ক তা নিয়ে শুরু হয়েছে জল্পনা। নিলামের মাঝেই দলের অধিনায়কত্ব নিয়ে মুখ খুললেন ভেঙ্কি মাইসোর। কেকেআরের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা এক ভিডিয়োয় ভেঙ্কি জানান, ‘বিকল্প থাকা সবসময়ই ভাল ব্যাপার। আমাদের কাছে (অধিনায়কের জন্য) বেশ কয়েকটি বিকল্প রয়েছে। রিটেন হওয়া খেলোয়াড়দের ভুললেও চলবে না। ওরাও কিন্তু সকলেই সুযোগ পেতে অধিনায়কত্ব করতে আগ্রহী হবে। কামিন্স অস্ট্রেলিয়ার অধিনায়ক, শ্রেয়সের রেকর্ডও দারুণ। তবে সত্যি বলতে কোচ এবং ম্যানেজমেন্ট এই বিষয়ে সিদ্ধান্ত নেবে। নিলামের পর ওদের মতামতের জন্য অপেক্ষা করতে হবে। তার আগে আমি কোনো সিদ্ধান্তে পৌঁছতে পারব না।’

শনিবার ও রবিরা ২ দিন  হবে আইপিএলের মেগা নিলাম পর্ব। কয়েকজন ক্রিকেটার কিনলেও, এখনও কিছু ক্রিকেটার কেনা বাকি রয়েছে কেকেআরের। তাই শনিবার নিলামে একটি ধীরে চলো নীতি নিয়েই এগোয় কলকাতা নাইট রাইডার্স। রবিরা নিলামে বেশ কিছু প্লেয়ারের জন্য ঝাপাতে পারে ৩ বারের আইপিএল চ্য়াম্পিয়নরা। হাতে সীমিত বাজেট থাকায় পরিকল্পনা করেই এগোচ্ছে নাইটরা।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

দুর্গা পুজোয় কী ভাসবে বাংলা? দেখুন কী বলছে হাওয়া অফিস | West Bengal Weather Update
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা
বীমার নামে প্রতারণা! লক্ষাধিক টাকার লেনদেন করতে গিয়ে ধরা পড়লো প্রতারক জুটি | Barasat News Today
পকেটখালি অনুব্রত'র, তাই এবার পুজো হবে নম নম করে, দেখুন কেষ্ট কি বললেন | Anubrata Mondal | Durga Puja
Suvendu Adhikari : 'পুলিশ তো তৃণমূলের ক্যাডার তাহলে কীভাবে থ্রেট কালচার বন্ধ হবে?' বিস্ফোরক শুভেন্দু