সতীর্থ ও কোচের পশ্চাদদেশে বল মারার চেষ্টা, এ কেমন অনুশীলন কেকআরের, দেখুন ভাইরাল ভিডিও

আইপিএল ২০২২ (IPL 2022) -এ সানরাইজার্স হায়দরবাদ ম্যাচের আগে ভাইরাল (Viral) কেকেআরের (KKRঅনুশীলনের ভিডিও। এমন আজব অনুশীলন দেখে হাসির রোল নেট দুনিয়ায়।
 

Web Desk - ANB | Published : Apr 13, 2022 12:33 PM IST / Updated: Apr 13 2022, 06:08 PM IST

বলিউডের জনপ্রিয় সিনেমা থ্রি ইডিয়টস-এর সেই দৃশ্য মনে আছে। যখন কলেজে ছাত্রদের ব়্যাগিং করার জন্য আন্ডার প্যান্ট পড়িয়ে পেছন ঘুড়ে নীচু করে দাঁড় করিয়ে দেওয়া হয়েছিল। আর সেই জনপ্রিয় ডায়লগ  ‘জাঁহাপনা তুসি গ্রেট হো...তফা কবুল করো’বলা হয়েছিল। ছবির শেষ দৃশ্যেও আমির খানের বন্ধুরা সেই একই কাজ করেছিলেন। এবার সেই দৃশ্যের মত অনেকটা দেখা গেল আইপিএল ২০২২ (IPL 2022) -এ কলকাতা নাইট রাইডার্সের অনুশীলনে।  কী অবাক হলেন। অবাক হলেও এমন অদ্ভূত এক অনুশীলনের ছবি উঠে আসল কেকেআরের অনুশীলনে। যা দেখার পর নেট দুনিয়ায় হাসির রোল ওঠার পাশাপাশি সকলেই প্রশ্ন তুলছেন এমন অনুশীলন করানোর মানে টী ঠিক কী। 

কলকাতা নাইট রাইডার্সের তরফ থেকে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করা হয়। সেখানে দেখা যায় মজার দৃশ্য। সেই ভিডিওতে দেখা গিয়েছে পিচের শেষ প্রান্তে তিন জন ক্রিকেটার মাথা নীচু সামনের দিকে মুখ করে দাঁড়িয়ে রয়েছে। সেই তিনজনের মধ্যে রয়েছে কেকেআরের মেন্টর ডেভিড হাসিও। তিন কেকেআর ক্রিকেটারদের পেছন দিকে দাঁড়িয়ে রয়েছে কোচ ব্র্যান্ডন ম্যাকালাম সহ গোটা দল।  ফুটবল দিয়ে হাসিদের পশ্চাদদেশে নিশানা করা হচ্ছিল। প্রথম দু'জন ধারেকাছেও যেতে পারেননি।  কিন্তু একের পর এক চেষ্টা চলতে থাকে। তবে পরে কেই লক্ষ্যভেদ করতে পেরেছেন কিনা তা অবশ্য জানা যায়নি। ভিডিওটি শেয়ার করে কেকেআরের (খখঈ) তরফ থেকে লেখাও হেছে থ্রি ইডিয়টস সিনেমার 'জাঁহাপনা তুসি গ্রেট হো…' ডায়লগটিও। এই মজাদার অনুশীলনের ভিডিও মুহূর্তে ভাইরাল (KKR) হয়েছে নেট দুনিয়ায়। 

Latest Videos

 

 

প্রসঙ্গত, আইপিএল ২০২২-এ পাঁচটির মধ্যে তিনটিতে জয় পেয়েছে কলকাতা  নাইট রাইডার্স। তবে শেষ ম্যাচে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে লজজ্জার হারের সম্মুখীন হতে হয়েছে কেকেআরকে। বর্তমানে ৬ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে নাইট শিবির। কেকেআরের পরবর্তী খেলা ১৫ তারিখ সানরাইজার্স হায়দরাাদের বিরুদ্ধে। সেই ম্যাচ থেকে ফের জয়ে ফিরতে মরিয়ে শ্রেয়স আইয়রের দল। তবে ক্রিকেট বিশষজ্ঞদের মতে হারের চাপ বা রেশ দলের মধ্যে যাতে না পরে সেই কারণেই এমন মজাদার অনুশীলন করানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এর আগেও আমরা দেখেছি মজার ছলে কেকেআর প্লেয়ারদের পুল সেশন করতে। সেখানে শারীরিক কসরৎ করানো হচ্ছিল খেলার মাধ্যমে। এবার সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচে আগের ২ বারের আইপিএল জয়ীদের এমন অনুশীলন পছন্দ হয়েছে সকলেরই। 

আরও পড়ুনঃআইপিএলে ৮ ভারতীয় তারকাদের বউ, যাদের রূপ দেখলে ঘুম উড়বে আপনারও

আরও পড়ুনঃব্যাটে হাতে বিধ্বংসী, প্রেমিক সূর্যকুমার যাদব কতটা রোমান্টিক, জানুন সেই কাহিনি

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

সে কে? যার নাম শুনতেই ক্ষমা চাইলেন মীনাক্ষী, দেখুন | Minakshi Mukherjee Speech Today | Flood
Siliguri-র Bidhan Market-এ বিধ্বংসী আগুন! ছাইয়ে পরিণত হল একাধিক দোকান | Siliguri News Today
BJP LIVE: সাংবাদিক সম্মেলনে শমীক ভট্টাচার্য, কী অভিযোগ, দেখুন সরাসরি
নার্সদের জুতোর বাড়ি! ঝাঁঝিয়ে উঠলেন কিঞ্জল, তুলকালাম সাগর দত্ত মেডিক্যাল | Sagar Dutta Medical
'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News