লখনউ সুপার জায়ান্টসের থিম সং-এ বাদশার ব়্যাপ, অফিসিয়াল জার্সিতেও চমক দিল কেএল রাহুলের দল

আইপিএল ২০২২ব (IPL 2022) -এ নতুন দুটি দলের মধ্যে অন্যতম হল সঞ্জীব গোয়েঙ্কার (Sanjeev Goenka) লখনউ (Lucknow Super Giants) ফ্র্যাঞ্চাইজি।  আইপিএল শুরুর আগে নিজেদের থিম সং (Theme Song)ও জার্সি (New Jersey)কেএল রাহুলের (KL Rahul) দল।
 

Asianet News Bangla | Published : Mar 22, 2022 3:02 PM IST / Updated: Mar 22 2022, 08:34 PM IST

আইপিএল ২০২২ (IPL 2022) শুরু হতে বারি হাতে গোনা কয়েকটি দিন। আগামি ২৬ তারিখ আনুষ্ঠানিকভাবে ঢাকে কাঠি পড়বে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৫তম মরসুমের। এবার ১০ দলের আইপপিএলকে ঘিরে ক্রিকেট প্রেমিদের মধ্যে উন্মদনা তুঙ্গে। নতুন দুই দলের মধ্যে লখনউ সুপার জায়ান্টস (Lucknow Super Giants) সম্প্রতি তাদের লোগো প্রকাশ করেছিল। এবার আনুষ্ঠানিভাবে প্রকাশ পেল কে এল  রাহুলের (KL Rahul)দলের জার্সি ও থিম সং। কয়েক দিন আগে আনুষ্ঠানিক প্রকাশের আগে লখনউ সুপার জায়ান্টসের থিম সং ও জার্সি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যাওয়ার অভিযোগ উঠেছিল। যার ভিডিও পর্যন্ত ছড়িয়ে পড়েছিল সর্বত্র। তাই আর দেরি না করে অবশেষে আনুষ্ঠানিকভাবে তা প্রকাশ করল শিল্পপতি সঞ্জীব গোয়েঙ্কার দল। 

আইপিএলের প্রতিটি দলই কোনও না কোনও সময় তাদের থিম সং সং সামনে এনেছিল। পুরোনো দলগুললি প্রথম মরসুমেই তা করেছিল। শুধু গান নয়, একটি ট্যাগ লাইনও প্রতিটি দলের সঙ্গে থিম সংয়ের মাধ্যমে জুড়ে দেওয়া হয়েছিল। লখনউ সুপার জায়ান্টসের ক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি। লখনউ সুপার জায়ান্টসের থিম সং-এর প্রধান ট্যাগ লাইন হিন্দিতে  'অব আপনি বারি হ্য়ায়'। গানটি গেয়েছেন ও সুর করেছেন বর্তমানে সুপার-ডুপার হিট বাদশা (Badshah)। ভিডিও অ্যালবামটির  পরিচালনা করেছেন কোরিওগ্রাফার ডিরেক্টর রেমো ডিসুজা। গানটি পুরোটাই শুটিং করা হয়েছে লখনউ শহরে। ট্যাগলাইনটি ক্লাবের পারফরম্যান্স এবং শ্রেষ্ঠত্বের আকাঙ্ক্ষাকেই বোঝায় বলে জানিয়ছে লখনউ সুপার জায়ান্টস ফ্র্যাঞ্চাইজি। ইতিমধ্যেই গানটি নেট দুনিয়ায় ঝড় তুলেছে। 

 

 

এছাড়াও লখনউ সুপার জায়ান্টসের অফিসিয়াল কিট অর্থাৎ জার্সির উন্মোচন করা হয়েছে। যা দলের লোগোর সঙ্গে সামঞ্জস্য রেখে বানানো হয়েছে। ফ্যাশন ডিজাইনার কুনাল রাওয়াল জার্সির ডিজাইন করেছেন। লোগোর রঙের সাদৃশ্য রেখে  জাফরান এবং সবুজ রঙের হাইলাইটও রয়েছে জার্সিতে। প্রধান রং হিসেবে জার্সিতে ব্যবহার করা হয়েছে অ্যাকোয়া রং। জার্সিটিতে  ভারতীয় পুরাণ, দেশাত্ববোধ থেকে শুরুর করে ক্রিকেটের প্রতি ভালোবাসা সবকিছুকেই ফুটিয়ে তোলা হয়েছে। যা এককথায় সকলেই খুব পছন্দ করেছেন। 

আইপিএল ২০২২-এ লখনউ সুপার জায়ান্টসের প্রথম ম্য়াচ ২৬ মার্চ শুরুর ২ দিন পর। ২৮ মার্চ প্রথম মাঠে নামবে কেএল রাহুলের দল। প্রথম ম্য়াচে তাদের প্রতিপক্ষ আইপিএলের অপর নতুন দল হার্দিক পান্ডিয়ার গুজরাট টাইটানস। ইতমধ্যে নেটে ঘাম ঝরাতে দেখা গিয়েছে অধিনাায়ক কেএল রাহুলকে। জয় দিয়ে মরসুম শুরু করতে মরিয়া লখনউ সুপার জায়ান্টস।

আরও পড়ুনঃক্রীড়া সঞ্চালিকার রূপ ও কথার জাদুতে হারিয়েছেন মন, বানিয়েছেন জীবন সঙ্গী, চিনে নিন এমন ক্রিকেটারদের

আরও পড়ুনঃআইপিএল ইতিহাসে সবথেকে বেশি ছয় মেরেছে যে ব্যাটসম্য়ানরা, দেখে নিন প্রথম ১০-এর তালিকা
 

Read more Articles on
Share this article
click me!