লতা মঙ্গেশকরের গান বিরাট কোহলির গলায়, দেখুন নেট দুনিয়ায় তোলপার করা ভিডিও

আইপিএল ২০২২ (IPL2022) -এর মাঝেই ভাইরাল (Viral) বিরাট কোহলির (Virat Kohli)ভিডিও। প্রয়াত লতা মঙ্গেশকরের গান গাইছেন বিরাট। দেখে বিচার করুন গায়ক বিরাটকে কত নম্বর দেবেন। 
 

Web Desk - ANB | Published : Apr 4, 2022 3:18 PM IST

বর্তমানে আইপিএল ২০২২ খেলতে ব্যস্ত রয়েছেন বিরাট কোহলি। অধিনায়কত্ব ছাড়লেও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্য়াঙ্গালোর দলের প্রাণভোমরা যে বিরাট কোহলি সে বিষয়ে কোনও সন্দেহই নেই। এখনও পর্যন্থ আরসিবি এবারের আইপিএলে দুটি ম্য়াচ খেলেছে। যেখানে পঞ্জাব কিংসের বিরুদ্ধে প্রথম ম্য়াচ হারলেও, দ্বিতীয় ম্য়াচে কেকেআরের বিরুদ্ধে জয় পেয়েছে কেকেআর। দুটি পঞ্জাব কিংসের বিরুদ্ধে এ বারের আইপিএলের প্রথম ম্যাচে ২৯ বলে ৪১ রানের অপরাজিত ইনিংস খেলেন কোহলি। এবং কেকেআরের বিরুদ্ধে ৭ বলে ১২ রান করে আউট হন। কিন্তু ক্রিকেটের বাইরেও বিরাট কোহলি যে বহুমুখী প্রতিভার অধিকারী তার প্রমাণ মিলল ফের। এবার ব্য়াট ছেড়ে গায়কের ভূমিকায় দেখা গেল প্রাক্তন ভারত ও আরসিবি অধিনায়ককে। যাকে মজেছে নেট দুনিয়া।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে প্রয়াত সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের গান গাইতে দেখা গিয়েছে বিরাট কোহলিকে। মূলত একটি অনুষ্ঠান মঞ্চে “তাজমহল” ছবিতে লতা মঙ্গেশকরের গাওয়া “জো ওয়াদা কিয়া ও নিভানা পড়েগা” গানটি গাইতে দেখা যায়। গত ২০১৬ সালে এশিয়া কাপ উপলক্ষে বাংলাদেশ হাই কমিশনের তরফে আয়োজিত একটি অনুষ্ঠানে গিয়েছিলেন বিরাট কোহলি। সেখানে সঙ্গীত শিল্পী ফাহমিদা নবীর সঙ্গে একই মঞ্চে গান গাইতে দেখা যায় তাকে। পুরনো হলেও বিরাট কোহলির গানের ভিডিওটি নেট দুনিয়ায় বর্তমানে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। যা সহজেই মন জয় করেছে নেটিজেনদের। ব্য়াট ছাড়াও বিরাট কোহলির গানের দক্ষতাও একেবারে ফেল না নয় তা বোঝা গিয়েছে। তবে গায়ক বিরাটতে আপনারা কত নম্বর দেবেন, তা আপনারা গানটি শুনেই বিচার করুন।

 

 

প্রসঙ্গত, বিরাট কোহলি যে বহুমুখী প্রতিভার অধিকার তার প্রমাণ এর আগেও একাধিকবার মিলেছে। গান গাইতে অন্যান্য অনুষ্ঠানেও দেখা গিয়েছে বিরাট কোহলিকে। পঞ্জাবি গানের প্রতি বরাবারের ভালো লাগা রয়েছে বিরাটের। এবং ইতালিতে অনুষ্কা শর্মাকে বিয়ের সময়ও কোহলি গান গেয়েছিলেন। আইপিএল চলাকালীন বিরাট কোহলি যে কত বালো ডান্সার তারও প্রমাণ মিলেছে। আরসিবির অনুষ্ঠানে বিরাট কোহলি ও ক্রিস গেইলের নাাচ এখনও মানুষের মন জয় করে। খেলা চলাকালীন মাঠেও একাধিকবার নাচতে দেখা গিয়েছে বিরাট কোহলি। ডান্স করতে করতে ফিটনেস ট্রেনিং করেছেন বিরাট কোহলি। নিজের শরীরের যত্ন নেওয়ার জন্য যেভাবে নিয়মিত অনুশীলন চালান তা যে কাউকে মুগ্ধ করতে বাধ্য। তবে এর মধ্যেই বিরাট কোহলির গাওয়া প্রয়াত লতা মঙ্গেশকরের পুরোনো ভিডিও নেট দুনিয়ায় রাজ করছে।

আরও পড়ুনঃচোখে জল আনা চিঠি লিখলেন ঋষভ পন্থ, জানালেন কাকে তিনি মিস করছেন

আরও পড়ুনঃচেন্নাই সুপার কিংসের হারের জন্য ধোনি দায়ী, কেন এমন বললেন সুনীল গাভাসকর

 

Read more Articles on
Share this article
click me!