LSG vs DC- লখনউ দলে একটি পরিবর্তন, দিল্লির বিরুদ্ধে টস জিতে ব্য়াটিংয়ের সিদ্ধান্ত কেএল রাহুলের

আজ আইপিএল ২০২২ (IPL 2022) -এর মেগা ম্য়াচে মুখোমুখি দিল্লি ক্যাপিটালসন ও লখনউ সুপার জায়ান্টস (DC vs LSG)। দুরন্ত ফর্মে থাকা কেএল রাহুলের দলের সঙ্গে লড়াই দিতে প্রস্তুত ঋষভ পন্থের দল। 
 

Web Desk - ANB | Published : May 1, 2022 9:46 AM IST / Updated: May 01 2022, 05:25 PM IST

রবিবার আইপিএল ২০২২-এর আরও একটি সুপার সানডে। দুটি মেগা ডুয়েলের সাক্ষী থাকতে চলেছে ক্রিকেট প্রেমিরা। প্রথম ম্য়াচে দ্বিতীয় পর্বের সাক্ষাতে মুখোমুখি দিল্লি ক্যাপিটালস ও লখনউ সুপার জায়ান্টস। ম্য়াচে টস ভাগ্য সাথ লখনউ সুপার জায়ান্টসের। টস জিতে ব্য়াটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন কেএল রাহুল। দুপুরের খেলা ও গরমের কারণে প্রথমে ব্যাটিং করে নেওয়াই ঠিক মনে করেছেন লখনউ কেএল রাহুল।  এছাড়া বড় টার্গেট সেট করে বিপক্ষতে তাপে রাখতে চাইছে কেএল রাহুলের দল। আজ লখনউ দলে একটি পরিবর্তন হয়েছে। আবেশ খানেরপপরিবর্তে দলে এসেছেন কৃষ্ণাপ্পা গৌতম। অপরদিকে দিল্লি গত ম্যাচের দলে কোনও পরিবর্তন করেনি। 

 

Latest Videos

 

আজকের ম্যাচে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে লখনউ সুপার জায়ান্টসের প্রথম একাদশের ব্য়াটিং লাইনআপে রয়েছেন  ওপেনিংয়ে কেএল রাহুল (অধিনায়ক) ও কুইন্টন ডি কক (উইকেট রক্ষক)।  মিডল অর্ডারে দীপক হুডা, আয়ূশ বাদোনি। দলের অলরাউন্ডার বিভাগে খেলছেন মার্কাস স্টয়নি, জেসন হোল্ডার,  ক্রুণাল পাণ্ডিয়া ও কৃষ্ণাপ্পা গৌতমকে।  ফলে একাধিক অলরাউন্ড অপশন থাকছে কেএল রাহুলের কাছে।  এছাড়া বোলিং লাইনআপে স্পিন বিভাগে থাকছেন রবি বিষ্ণোই । সঙ্গে ক্রুণাল পাণ্ডিয়া  ও কৃষ্ণাপ্পা গৌতম রয়েছে।  পেস অ্যাটাকে দুষ্মান্তা চামিরা ও মহসিন খান। সঙ্গে দুই অলরাউন্ডার জেসন হোল্ডার, মিডিয়াম পেসার মার্কাস স্টয়নিস।

লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে দিল্লি দলের ব্য়াটিং লাইনআপে ওপেনিং শুরুর করছেন পৃথ্বি শ ও ডেভিড ওয়ার্নার। এছাড়া দলের মিডল অর্ডারে তিন নম্বরে খেলছেন অলরাউন্ডার মিচেল মার্শ। তারপর দলের উইকেট রক্ষক ও অধিনায়ক ঋষভ পন্থ। এরপর নামতে পারেন ললিত যাদব ও  রভম্য়ান পাওয়েল। দলে অলরাউন্ডারের ভূমিকায় দেখা যাবে অক্ষর প্যাটেল, শার্দুল ঠাকুরকে। এছাড়া রয়েছে মিচেল মার্শও। প্রয়োজনে বল করছেন ললিত যাদবও। সঙ্গে রভম্য়ান পাওয়েলও থাকছে। দিল্লি দলের অলরাউন্ডার বিভাগ খুবই শক্তিশালী। দলের বোলিং লাইনআপে স্পিন অ্যাটাকে প্রধান ভরসা  চায়নাম্যান স্পিনার কুলদীপ যাদব।  অক্ষর প্য়াটলও রয়েছে স্পিন অ্য়াটাকে। পেসার হিসেবে খেলছেন চেতন সাকারিয়া ও মুস্তাফিজুর রহমান। সঙ্গে রয়েছে শার্দুল ঠাকুর। 

 

 

প্রসঙ্গত, শেষ চারের রাস্তা মসৃণ রাখতে হলে কেএল রাহুল ও ঋষভ পন্থের দলের কাছে আজকের ম্য়াচে জয় খুবই গুরুত্বপূর্ণ। বিশেষ করে দিল্লি কাছে চ্যালেঞ্জটা লখনউয়ের থেকেও বেশি। বর্তমানে ৮টি ম্য়াচের মধ্যে ৪টি জয় পেয়েছে দিল্লি ক্যাপিটালস। ৮ পয়েন্ট নিয়ে রয়েছে লিগ টেবিলের ষষ্ঠ স্থানে। কেকেআরকে হারানোর পর লখনউয়ের বিরুদ্ধেও জয় পেতে মরিয়া ঋষভ পন্থের দল। অপরদিকে ৯টি ম্যাচের মধ্যে ৬টিতে জিতে ১২ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের তৃতীয় স্থানে রয়েছে লখনউ সুপার জায়ান্টস। প্রথমপর্বের সাক্ষাতে জয় পেয়েছিল লখনউ। দ্বিতীয় পর্বেও দিল্লিকে হারিয়ে শেষ চারে যোগ্যতা অর্জনের আরও কাছে যাওয়াই লক্ষ্য কেএল রাহুলের দলের। হাড্ডাহাড্ডি ম্য়াচ দেখার অপেক্ষায় ক্রিকেট প্রেমিরা। 

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

Daily Horoscope Live: ২৯ সেপ্টেম্বর রবিবার এই রাশির শারীরিক কষ্ট বৃদ্ধি পেতে পারে, দেখুন জ্যোতিষ কথা
ঝড়-বৃষ্টিকে উপেক্ষা করেই কাজ চলছে জোরকদমে! এবার Mithakhali-তে দেখা যাবে America-র নীলকন্ঠ মন্দির!
ভরা কোটাল আসার আগেই নদী বাঁধে ধস! আতঙ্কে দিনযাপন ট্যাংরামারির বাসিন্দাদের | North 24 Parganas News
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা
'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News