টি২০ বিশ্বকাপের আগে বড় চমক পাকিস্তানের, কোচিং স্টাফ হিসেবে যোগ দিলেন ম্য়াথু হেডেন

পাকিস্তান ক্রিকেট বোর্ডের নতুন চেয়ারম্যান নিযুক্ত হয়েই চমক দিলেন ম্য়াথু হেডেন। টি২০ বিশ্বকাপের আগে পাক দলের কোচিং স্টাফে যোগ দিলেন প্রাক্তন অজি তারকা ম্যাথু হেডেন।

Asianet News Bangla | Published : Sep 13, 2021 3:22 PM IST

আসন্ন টি২০ বিশ্বকাপ উপলক্ষ্যে পাকিস্তানের দল গঠন নিয়ে বিতর্ক কম হয়নি। যা এখনও অব্য়াহত। এরইমধ্য়ে সোমবারই ক্রিকেট বোর্ডের চেয়ারম্য়ান হিসেবে দায়িত্ব নিয়েছেন রামিজ রাজা। আর দায়িত্ব নিয়েই টি২০ বিশ্বকাপের আগে বড়সড চমক দিলেন প্রাক্তন পাক ক্রিকেটার। অস্ট্রেলিয়ার প্রাক্তন বিশ্বকাপ জয়ী ওপেনার ম্যাথু হেডেন  ও দক্ষিণ আফ্রিকার প্রাক্তন পেস বোলার ভার্নন ফিল্যান্ডারের পাকিস্তান দলের কোচ হিসেবে যুক্ত হওয়ার কথা ঘোষণা করেন।

 

 

বর্তমানে পাক দলের অন্তর্বতীকালীন কোচের দায়িত্ব সামলাচ্ছেন প্রাক্তন ক্রিকেটার সাকলিন মুস্তাক এবং আব্দুল রজ্জাক। ফুল টাইম কোচের নাম ঘোষণা করা হয়নি। তাহলে কী হেডেনকেই কোচ হিসেবে ঘোষণা করা হবে কিনা তা নিয়েও চলছে জল্পনা। রামিজ রাজা জানিয়েছেন,‘ম্যাথু হেডেন একজন অস্ট্রেলিয়ান এবং ও নিজে তো ভাল ক্রিকেটার ছিলই, পাশপাশি ওর বিশ্বকাপ জেতার অভিজ্ঞতাও রয়েছে। একজন অস্ট্রেলিয়ানের সাজঘরে থাকা খুবই লাভদায়ক হতে পারে। ভার্নন ফিলেন্ডারকে আমি খুব ভালভাবে চিনি এবং বোলিংয়ের বিষয়ে ওর অগাধ জ্ঞান।’

 

 

একইসঙ্গে বাবার আজমের দল যে এবার বিশ্বকাপে চমক দিতে পারে  ও পাকিস্তান দলের টি২০ বিশ্বকাপ জেতার ক্ষমতা রয়েছে সেই কথাও জানিয়েছেন পাক বোর্ডের চেয়ারম্যান রামিজ। ভারতের বিরুদ্ধে ম্যাচ দিয়ে টি২০ বিশ্বকাপ অভিযান শুরু করবে পাকিস্তান। যেই ম্য়াচ ঘিরে ইতিমধ্যেই চড়তে শুরু করেছে উন্মাদনার পারদ। ম্য়াথু হেডেনের মত অজি তারকা পাক দলের সঙ্গে যোগ দেওয়ায় আলাদা কোনও এক্স ফ্যাক্টর যোগ হয় কিনা এবার সেটাই দেখার।

Share this article
click me!