MI vs LSG- মুম্বই ইন্ডিয়ান্স বনাম লখনউ সুপার জায়ান্টস ম্য়াচে কেমন হতে পারে দুই দল, দেখে নিন এক ঝলকে

আইপিএল ২০২২ (IPL 2022) -এর গুরুত্বপূর্ণ ম্যাচে রবিবার মুখোমুখি মুম্বই ইন্ডিয়ান্স ও লখনউ সুপার জায়ান্টস (MI vs LSG)। একদিকে টানা সাত ম্যাচ হারের পর প্রথম জয়ের লক্ষ্যে নামছে রোহিত শর্মার দল। অপরদিকে,আরসিবির বিরুদ্ধে হারের পর জয়েক রাস্তায় ফিরতে মরিয়া কেএ রাহুলের দল। 
 

Web Desk - ANB | Published : Apr 24, 2022 9:27 AM IST

আইপিএলে সুপার সানডে-তে আজ ভারতীয় দলের অধিনায়ক ও সহ অধিনায়তের দ্বৈরথ। যদিও এই লড়াইতে সহ অধিনায়কের থেকে অনেকটা পিছিয়েই শুরু করতে চলেছেন টিম ইন্ডিয়ার অধিনায়ক। একদিকে আইপিএল ২০২২-এ ৭টি ম্যাচের মধ্যে ৪টি জিতে লিগ টেবিলের পঞ্চম স্থানে রয়েছে কেএল রাহুলের লখনউ সুপার জায়ান্টস। অপরদিকে প্রতিযোগিতার প্রথম সাতটি ম্য়াচ হেরে টেবিলের তলানিতে রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্স। আইপিএলের ইতিহাসে প্রথম দল হিসেবে প্রতিযোগিতার প্রথম সাতটি ম্যাচ হেরে লজ্জার নজির গড়েছে পাঁচবারের আইপিএল চ্যাম্পিয়নরা। অপরদিকে, গত ম্যাচে আরসিবির বিরুদ্ধে হারের মুখ দেখতে হয়েছে লখনউকে। ফলে আজ জয় পেতে মরিয়া দুই দলল। হাড্ডাহাড্ডি ম্য়াচ দেখার অপেক্ষায় ক্রিকেট প্রেমিরা। রবিবারের ম্য়াচে দুই দলের প্রথম একাদশ কী হবে তা নিয়েও জল্পনা রয়েছে ক্রিকেট প্রেমিদের মধ্য়ে। এক নজরে দেখে নিন মুম্বই ইন্ডিয়ান্স ও লখনউ সুপার জায়ান্টসের সম্ভাব্য একাদশ।

লখনউ সুপার জায়ান্টসের সম্ভাব্য একাদশ-
আজকের ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে লখনউ সুপার জায়ান্টসের প্রথম একাদশের ব্য়াটিং লাইনআপে থাকতে পারেন  ওপেনিংয়ে কেএল রাহুল (অধিনায়ক) ও কুইন্টন ডি কক (উইকেট রক্ষক)।  মিডল অর্ডারে মনীশ পাণ্ডে, দীপক হুডা, আয়ূশ বাদোনি। দলের অলরাউন্ডার বিভাগে দেখা যাবে মার্কাস স্টয়নিস, জেসন হোল্ডার,  ক্রুণাল পাণ্ডিয়াকে। ফলে একাধিক অলরাউন্ড অপশন থাকছে কেএল রাহুলের কাছে।  এছাড়া বোলিং লাইনআপে স্পিন বিভাগে থাকছেন রবি বিষ্ণোই । সঙ্গে ক্রুণাল পাণ্ডিয়া রয়েছে।  পেস অ্যাটাকে দুষ্মান্তা চামিরা ও আভেশ খান। সঙ্গে দুই অলরাউন্ডার জেসন হোল্ডার ও মিডিয়াম পেসার মার্কাস স্টয়নিস।

Latest Videos

মুম্বই ইন্ডিয়ান্সের সম্ভাব্য একাদশ-
লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে মুম্বই ইন্ডিয়ান্স দলের ব্যাটিং লাইনআপের ওপেনিংয়ে থাকছেন দলের দুই তারকা রোহিত শর্মা ও ইশান কিশানের। এরপর মিডল অর্ডারে দেখা  যাবে ডিওয়াল্ড ব্রেভিস।  এরপর দুরন্ত ফর্মে থাকা সূর্যকুমার যাদব। তারপর তরুণ ভারতীয় ব্য়াটসম্য়ান তিলক ভার্মা। মুম্বই দলে অলরাউন্ডারের ভূমিকায় খেলতে দেখা যেতে পারে কায়রন পোলার্ড, ড্যানিয়েল সামসকে ও ঋত্ত্বিক শখিন। দলের বোলিং লাইনআপে স্পিন অ্যাটাকের দায়িত্বেও থাকববেন ঋত্ত্বিক। পেস অ্যাটাকে  দেখা যাবে জসপ্রীত বুমরা, জয়দেব উনাদকাট ও রিলে মারডিথকে। 

প্রসঙ্গত, মুম্বই ইন্ডিয়ান্স ও লখনউ সুপার জায়ান্টস ম্য়াচ হতে চলেছে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে। দুই দলেই একাধিক ম্য়াচ উইনার রয়েছে। যারা একার হাতেই ম্য়াচের ভাগ্য নির্ধারন করতে পারে। তবে দুই দলের ব্য়াটি-বোলিং বিভাগের সামগ্রিক শক্তি-ভারসাম্য ও গভীরতা বিচার করলে বর্তমানে মুম্বইয়ের থেকে কিছুটা এগিয়ে লখনউ। সাম্প্রতিক ফর্মের নিরিখেও এগিয়ে কেএল রাহুলের দল। তাই আজকের ম্যাচে টস গুরুত্বপূর্ণ ফ্যাক্টর হলেও লখনউ সুপার জায়ান্টসের পক্ষেই বাজি ধরছেন ক্রিকেট বিশেষজ্ঞরা।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
আর একটু বাকি! ফুঁসছে নদী, রাস্তার উপর দিয়ে বইছে জল, আলিপুরদুয়ারে বন্যা পরিস্থিতি Alipurduar Flood
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা