'সচিন তেন্ডুলকরের ছেলে এমএস ধোনি', ভাইরাল ছত্তিসগড়ের শিক্ষকতার চাকরির আবেদন

  • ছত্তিসগড়ে ঘটল অবাক করা ঘটনা
  • চাকরির আবেদন করলেন এমএস ধোনি
  • আবেদনকারীর বাবার নাম সচিন তেন্ডুলকর
  • নেট দুনিয়ায় মুহূর্তে ভাইরাল এই ঘটনা
     

Asianet News Bangla | Published : Jul 3, 2021 3:23 PM IST

ভারতীয় ক্রিকেট তারকারা ফ্যানেদের কাছে ভগবানদের থেকে কম কিছু নয়। প্রিয় তারকাদের প্রতি এতটাই ভালোবাসা থাকে ফ্যানেদের যে অনেক সময় সন্তানদের নাম রাখেন সেই তারকার নামে। একটু খুঁজলে পরেই দেশের বিভিন্ন কোণায় কপিল, সচিন, সৌরভ, ধোনি নামের ব্যক্তিত্বরে পাওয়া যাবে। কিন্তু কোনও দিন শুনেছেন কি বাবার নাম সচিন তেন্ডুলকর আর ছেলের নাম এমএস ধোনি। হ্যাঁ, এমনই আজব কাণ্ড ঘটেছে  ছত্তীসগঢ়ের রায়পুরে। 

সেখানে শিক্ষকতার চাকরির জন্য আবেদন জমা দিতে বলা হয়। ১৪৮৫০টি পদের জন্য প্রচুর আবেদন জমা পড়ে। সেখানেই একটি ফর্মে দেখা যায় আবেদনকারীর নাম এমএস ধোনি। তা দেখেও চমকে যাননি আধিকারিকরা। কিন্তু যখন দেখা যায় এমএস ধোনির বাবার সচিন তেন্ডুলকর, সকলেই হতবাক হয়ে যায়। সেই 'ধোনি' আবার ইঞ্জিনিয়ারিংয়ের ডিগ্রি ধারী। উচ্চশিক্ষার কারণে যে ১৫ জনকে শুক্রবার ইন্টারভিউয়ের জন্য ডাকা হয়, তাতে সুযোগও পেয়ে যান 'সচিন পুত্র ধোনি'। 

ইন্টারভিউয়ের দিন 'ধোনি' না আসায় সন্দেহ জাগে সকলের। ফর্মে দেওয়া নাম্বারে ফোন করলে পাওয়া যায়নি ওই ব্যক্তিকে। পরে প্রাথমিক তদন্তে জানা যায় আবদনকারী ওই ব্যক্তি ভুয়ো। কিন্তু এই ঘটনা নেট মাধ্যমে ভাইরাল হতে বেশি সময় লাগেনি। 'সচিন পুত্র ধোনি' নিয়ে শোরগোল শুরু হয়ে যায় নেট দুনিয়ায়। ঘটনায় ইতিমধ্যেই তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। ওই ভুয়ো আবেদনকারীর সন্ধান পেলে তাকে শাস্তি দেওয়ার কথাও জানানো হয়েছে প্রশাসনের তরফে।

Share this article
click me!