বিরাট-অনুষ্কার 'টকাটক' গেমের ভিডিও ভাইরাল, চ্যালেঞ্জ নিতে কী প্রস্তুত আপনারা

  • ফের জুটিতে বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা
  • নতুন চ্যালেঞ্জের ভিডিও শেয়ার করলেন অনুষ্কা
  • সেই চ্যালেঞ্জ গ্রহণ করলেন বিরাট কোহলিও
  • অন্যদের চ্যালেঞ্জ গ্রহণ করার আবেদন বিরুষ্কার
     

Asianet News Bangla | Published : Jul 2, 2021 3:34 PM IST

কখনও করোনা মোকাবিলায় একসঙ্গে সোশ্যাল মিডিয়ায় দিয়েছেন সচেতনতার বার্তা। কখনও আবার করোনা যুদ্ধে সাহায্যের হাত বাড়িয়ে ১১ কোটি টাকারও বেশি ফান্ড সংগ্রহ করেছেন। আবার কখনও সোশ্যাল মিডিয়ায় দুজনের সম্পর্কে কে কত বেশি জানেন সেই খেলায় মেতেছেন। ২০২০ সাল থেকেই বিরাট-অনুষ্কা জুটির এক অন্য সমীকরণ দেখেছে গোটা দুনিয়া। এবার আরও একটি নতুন খেলায় মাতলেন ভারত অধিনায়ক ও তার বলি অভিনেত্রী স্ত্রী।

ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন অনুষ্কা শর্মা। যেখানে দেখা যাচ্ছে এক আঙুলের উপর ব্যাট রেখে ব্যালেন্স করছেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। এক আঙুলের উপ ব্যাটের ব্যালেন্স সামলাতে সমস্যা হলেও, অনেক কষ্টে তা করে চলেছেন তারকা দম্পতি। ভিডিওয় বিরাটকে সাদা রঙের টি শার্ট ও অনুষ্কাকে দেখা যাচ্ছে অফ হোয়াইট কালারের শার্টে। ভিডিওয় অনুষ্কাকে বলতে শোনা যাচ্ছে,'দেখো বিরাট, কী রকম ব্যালেন্স করছি। একদম টকাটক।' ভিডিওটি পোস্ট করে অনুষ্কা কমেন্টে লিখেছেন,'বিরাটের সঙ্গে টকাটক ব্যাট বালেন্স করার এই খেলা দারুণ উপভোগ করলাম।'

 

 

এই ভিডিওটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়। সকলেই খুবই পছন্দ করেন বিরাট ও অনুষ্কার অনুরাগীরা। একে অপরকে দেওয়া এই চ্যালেঞ্জ যে বিরাট ও অনুষ্কা যে খুব উপভোগ করেছেন তা ভিডিওতেই প্রমাণিত। ভিডিও শেষে বিরাট কোহলি অন্যদেরও এই চ্যালেঞ্জ গ্রহণ করার জন্য আহ্বান জানান। আসলে একটি সংস্থার প্রচারের জন্য এই চ্যালেঞ্জ নিয়েছিলেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। 

Share this article
click me!