MS Dhoni Birthday- এমএস ধোনির জন্মদিন, লন্ডনে রাজকীয় বার্থ ডে পার্টির ভিডিও শেয়ার করলেন সাক্ষী

৭ জুলাই এমএস ধোনি ৪১ তম জন্মদিন (MS Dhoni Birthday) পালন করছেন। পরিবারের সঙ্গে লন্ডনে রাজকীভাবে হল জন্মদিনের পার্টি। সেই ভিডিও নেট দুনিয়ায় শেয়ার করলেন সাক্ষী ধোনি (Sakshi Dhoni)। 
 

Web Desk - ANB | Published : Jul 7, 2022 6:14 AM IST / Updated: Jul 07 2022, 01:54 PM IST

এই দিনটির জন্য সারা বছর অপেক্ষা করে থাকেন দেশ তথা বিশ্ব জুড়ে ধোনি ভক্তরা। রাত থেকেই শুরু হয়ে গিয়েছে প্রিয় তারকার জন্মদিন সেলিব্রেশন। ৭ জুলাই ৪১ তম জন্মদিন ভারতীয় ক্রিকেট তথা বিশ্ব ক্রিকেটের ইতিহাসের অন্যতম সফল অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির।  এবার জন্মদিনটা একটু স্পেশালভাবেই পালন করছেন মাহি। পরিবার সহ লন্ডনে উদযাপন করলেন ৪১ তম জন্মদিন। সেখানে বিশাল কেক কাটতে দেখা গিয়েছে প্রাক্তন বিশ্বজয়ী ভারত অধিনায়ককে। ধোনির জন্মদিনের অনুষ্ঠানের ভিডিওটি তার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তার স্ত্রী সাক্ষী ধোনি শেয়ার করেছেন। ভিডিওটি শেয়ার করে সাক্ষী শুভ জন্মদিন লিখেছেন এবং একটি হার্ট ইমোজি দিয়েছেন। যেই ভিডিও ক্রমেই ভাইরাল হচ্ছে নেট দুনিয়ায়।

 

 

ভিডিওতে জন্মদিনের কেক কাটতে দেখা যাচ্ছে ধোনিকে। একই সঙ্গে ধোনি পরছেন একটি ড্যাশিং  জ্যাকেট। এছাড়াও, মাহির জন্মদিনের কেকটিও বেশ আকর্ষণীয়। স্লো মোশনে তৈরি এই ভিডিওটি সকলেই খুব পছন্দ করেছেন। লাইক ও কমেন্টের বন্যায় ভাসছে এই পোস্ট। একই সঙ্গে মাহির ভক্তরাও তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। এর সাথে সাক্ষী তার ইন্সটা স্টোরিতে একটি ছবিও শেয়ার করেছেন। যেখানে এমএস ধোনির সঙ্গে দেখা যাচ্ছে সাক্ষীকে। এর পাশাপাশি এই ছবিতে ঋষভ পন্থ এবং ধোনির অনেক বন্ধুকেও দেখা যাচ্ছে।  ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট ম্যাচ খেলে লন্ডনে রয়েছেন ঋষভ পন্থও।

প্রসঙ্গত, ১৯৮১ সালের ৭ জুলাই ভারতের ঝাড়খন্ড রাজ্যের রাজধানী রাঁচিতে জন্মগ্রহণ করেন মাহি।  ২০০৪ সালের ২৩ ডিসেম্বর ২৩ বছর বয়সে বাংলাদেশের বিপক্ষে ওয়ানডেতে অভিষেক হয় ধোনির। সেই সিরিজে জ্বলে উঠতে না পারলেও পরের বছর এপ্রিলে পাকিস্তানের বিপক্ষে সুযোগ পেয়েই করেন সেঞ্চুরি। এরপর কেরিয়ারে আর পিছনে ফিরে তাকাতে হয়নি ক্যাপ্টেন কুল উইকেটরক্ষক এই ব্যাটসম্যানকে। বিসিসিআইয়ের তরফ থেকেও শুভেচ্ছা জানানো হয়েছে দোনিকে।

 

 

ভারতের সবচেয়ে সফল অধিনায়কদের একজন ধোনি। দেশের হয়ে তিনি জেতেননি এমন কোনো শিরোপা নেই। ২০০৭ সালে প্রথমবার অধিনায়কত্বের দায়িত্ব পেয়েই ভারতকে এনে দেন টি-টোয়েন্টি বিশ্বকাপ। তাঁর অধীনেই টেস্ট র‍্যাঙ্কিংয়ের শীর্ষে উঠেছে ভারত। ২০১১ সালে বিশ্বকাপে ভারতকে দ্বিতীয়বার বিশ্ব জয়ের স্বাদ দেন এমএসডি। ২০১৩ সালে ইংল্যান্ডকে হারিয়ে অধিনায়ক হিসেবে জিতেছিলেন চ্যাম্পিয়নস ট্রফি। বিশ্বের একমাত্র অধিনায়ক হিসেবে আইসিসি অনুমোদিত সবকটি ট্রফি জেতার নজির রয়েছে তার। জন্মদিনে বিশ্ব জুড়ে শুভেচ্ছার জোয়ারে ভাসছেন ধোনি।

Read more Articles on
Share this article
click me!