'সবসময় আলাদা কিছু করতে ভালোবাসেন ধোনি', ৪০তম জন্মদিন অন্যভাবে পালন করলেন ভক্তরাও

  • আজ এমএস ধোনির ৪০ তম জন্মদিন
  • শুভেচ্ছার জোয়ারে ভাসছেন এমএসডি
  • দিকে দিকে তার ভক্তরাও পালন করছেন দিনটি
  • বাংলায় তার ফ্যানেরে দিনটি পালন করল অন্যভাবে
     

Asianet News Bangla | Published : Jul 7, 2021 12:27 PM IST

৪০ পা দিলেন মহেন্দ্র সিং ধোনি। সকাল থেকেই শুভেচ্ছার বন্যায় ভাসছেন প্রাক্তন ভারত অধিনায়ক। শুভেচ্ছা জানিয়েছে আইসিসি, বিসিসিআই, চেন্নাই সুপার কিংস থেকে শুরু দেশ বিদেশের ক্রিকেটাররা। দেশ জুড়ে ধোনি ভক্তরাও এই বিশেষ দিনটি তাদের মত করে সেলিব্রেট করেন। এমএস ধোনি ফ্যান ক্লাব ওয়েস্ট বেঙ্গলের পক্ষ থেকে এবার একটু অন্যভাবে পালন করা হল তাদের প্রিয় তারকার জন্মদিন। ফ্যান ক্লাবের সদস্য এই দিনটির আনন্দ ভাগ করে নিল সমাজের পিছিয়ে পড়া দুঃস্থ শিশুদের সঙ্গে।

আরও পড়ুনঃ ৪০ তম জন্মদিন এমএস ধোনির, বিশেষ শুভেচ্ছা বার্তা আইসিসি, বিসিসিআই ও সিএসকের

বাংলায় এমএস ধোনি ফ্য়ান ক্লাবে বর্তমানে ১৩৮ জন সদস্য রয়েছে পুরো রাজ্য জুড়ে। বুধবার সকালে বাগবাজারের সারদা প্রাথমিক বিদ্যালয় মিলিত হয় ফ্য়ান ক্লাবের সদস্যরা।  বাঁকুড়া, নদিয়া, বীরভূম, পুরুলিয়া, বর্ধমান বিভিন্ন জেলা থেকে ধোনির জন্মদিন সেলিব্রেট করতে আসেন ভক্ত তথা সদস্যরা। কেক কাটার পাশাপাশি স্থানীয় দুঃস্থ শিশুদের পড়াশোনার সামগ্রির বিতরণ করা হয়। সঙ্গে কোভিড পরিস্থিতিতে সচেতনতার বার্তা দেওয়া হয় ও সকলকে মাস্ক বিতরণ করা হয়। প্রিয় তারকার জন্মদিন প্রতি বছরের থেকে একটু আলাদাভাবে কাটাতে পেরে খুশি সকলেই।

আরও পড়ুনঃনতুন 'প্রেমে' পড়েছেন ধোনি, পৌছে গিয়েছেন বেড রুমে, বাধ্য হয়ে মানতে হয়েছে সাক্ষীকে

আরও পড়ুনঃসচিন-সৌরভ থেকে ধোনি-কোহলি-রোহিত, দেখুন ক্রিকেটারদের নাক ডেকে ঘুমানোর ভাইরাল ছবি

আন্তর্জাতিক ক্রিকেট ধোনির অভিষেক হয়েছিল ২০০৪ সালের ২৩ ডিসেম্বর, বাংলাদেশের বিরুদ্ধে একদিনের ম্যাচে। ধোনির জন্মদিন সেলিব্রেট করার পাশাপাশি ধোনির অভিষেকের দিনও উদযাপন করেন ধোনি ফ্যান ক্লাবের সদস্যরা। এবার তাদের পরিকল্পনা রয়েছে সমাজ সেবার মাধ্যমে সেই দিনটিও পালন করবেন। রক্তদান শিবির, বৃক্ষ রোপণ ছাড়াও একাধিক ভাবনা-চিন্চা রয়েছে ফ্যান ক্লাবের সদস্যদের। ধোনি যেভাবে একটি ছোট শহর থেকে উঠে এসে বিশ্ব ক্রিকেটে রাজ করেছে, সেই অনুপ্রেরণাতেই অনুপ্রাণিত ধোনি ফ্যানস ক্লাবের সদস্যরা।

Share this article
click me!