করোনার গ্রাসে ইংল্যান্ড ক্রিকেট দল, আইসোলেশনে পাঠানো হল পুরো টিমকে

  • ৮ জুলাই থেকে পাকিস্তান সিরিজ
  • তার আগে ইংল্যান্ড দলে করোনা থাবা
  • গোটা দলকে পাঠানো হয়েছে আইসোলেশনে
  • চিকিৎসকদের পর্যবেক্ষণ করছেন সকলকেই

Sudip Paul | Published : Jul 6, 2021 9:28 AM IST / Updated: Jul 06 2021, 03:09 PM IST

এবার ইংল্যান্ড ক্রিকেট দলে করোনা ভাইরাসের থাবা। এক-দুই পুরো দলের মোট ৭ জন আক্রান্ত হয়েছেন মারণ ভাইরাসে। যার ফলে ৮ জুলাই থেকে পাকিস্তানের বিরুদ্ধে শুরু হতে চলা সীমিত ওভারের সিরিজে সম্পূর্ণ নতুন দল মাঠে নামাতে চলেছে ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট দল। সেই দলের অধিনায়কত্ব করবেন বেন স্টোকস। করোনা আক্রান্ত ৭ জন সদস্যের মধ্যে ৩ জন প্লেয়ার ও ৪ জন সাপোর্ট স্টাফ রয়েছে। কলকেই আইসোলেশনে পাঠানো হয়ছে।

ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ডের তরফ থেকে বিবৃতি জারি করে জানানো হয়েছে, পাকিস্তান সিরিজের আগে সোমবার গোটা দলের কোভিড ১৯ পরীক্ষা করানো হয়। সেখানেই ৩ প্লেয়ার সহ ৭ সাপোর্টিং স্টাফের করোনা পজিটিভ এসেছে। প্রশাসনের নিয়ম মেনে সকলকে আইসোলেশনে পাঠানো হয়েছে। দলের বাকি প্লেয়াররাও আক্রান্তদের সংস্পর্শে এসেছিলেন তাই পুরো দলকে আইসোলেশনে রেখে পর্যবেক্ষণ করা হচ্ছে। খুব তাড়াতাড়া বাকিদের আপটেডও দেওয়া হবে।' আক্রান্তদের তালিকায় রয়েছে অধিনায়ক ইয়ন মর্গ্যানও।

পরো দল আইসোলেশনে গেলেও ৮ জুলাই থেকে পাকিস্তানের বিরুদ্ধে শুরু হতে সিরিজে কোনও প্রভাব পড়বে না বলেই জানানো হয়েছে ইংল্যাড ও ওয়েলস ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে। বেন স্টোকস দলের সঙ্গে যোগ দিতে চলেছে। এই সিরিজি স্টোকসের নেতৃত্বেই খেলবে ব্রিটিশ লায়ন্সরা। দলের বাকি সদস্যদের নাম এখনও জানানো  হয়নি। ৬ জুলাইয়ের মধ্যে সম্পূর্ণ নতুন ইংল্যান্ড দলের নাম ঘোষণা করবে ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড।    


Share this article
click me!