একের পর এক ছক্কা উড়ে গিয়ে পড়ছে গ্যালারিতে, দেখুন ধোনির অনুশীলনের ভাইরাল ভিডিও

  • আইপিএলে অনুশীলন শুরু করে দিয়েছে সিএসকে
  • ব্যাট হাতে মাঠে নেমে পড়েছেন এমএস ধোনিও
  • এবার সিএসকে শেয়ার করল ধোনির ব্যাটিংয়ের ভিডিও
  • যা মুহূর্তের মধ্যে ভাইরাল নেট দুনিয়ায়

Sudip Paul | Published : Mar 13, 2021 8:26 AM IST

আইপিএলকে পাখির চোখ করে দিন কয়েক আগেই অনুশীলনে নেমে পডেছিলেন মহেন্দ্র সিং ধোনি। সেই ছবি সোশ্য়াল মিডিয়ায় শেয়ার করেছিল চেন্নাই সুরপার কিংস। কিন্তু অনুশীলনে নেমে নেটে কেমন ব্যাটিং করছেন ধোনি, ছন্দে রয়েছেন কিনা তা নিয়ে কৌতুহল ছিল ধোনি সহ সিএসকে ভক্তদের। এবার সব প্রতীক্ষার অবসান ঘটিয়ে দলের অধিনায়ক এমএস ধোনির ব্যাটিংয়ের ভিডিও শেয়ার করল সিএসকে। যেই ভিডিও ভাইরাল হয়েছে মুহূর্তের মধ্যে।

সেই ভিডিওতে দেখা যাচ্ছে একের পর এক বিশাল ছক্কা হাকাচ্ছেন এমএসডি। যা উড়ে গিয়ে পড়ছে এম এ চিদম্বরম স্টেডিয়ামের গ্যালারিতে। ঠিক যেন বড়পর্দায় ধোনির জীবনীতে যেমনটা ঘটেছিল। আর সকলে বলছিলেন 'মাহি মার রহা হ্যায়'। বাস্তবেও সিএসকে অনুশীলনে নেমে সেই মেজাজেই পাওয়া মাহিকে। ধোনির ব্যাটে বলে সংযোগ, রান করার খিদে যে এখনও কমেনি অনুশীলনের ভিডিও থেকেই তা প্রমাণ। প্রিয় 'থালা'-কে পুরোনো ছন্দে দেখে খুসি চেন্নাই সুপার কিংসের ফ্যানেরা।

 

 

২০২০ মরসুমের আইপিএলে খুব মন্থর গতিতে ব্যাটিং করেছিলেন ধোনি। যার জন্য সমালোচনার মুখোমুখি হয়েছিলেন এমএসডি। একইসঙ্গে চেন্নাই সুপার কিংসও প্রতিযোগিতার ইতিহাসে প্রথমবার শেষ চারে কোয়ালিফাই না করেই বিদায় নিয়েছিল। এবার সব কিছুর জবাব দেওয়ার অপেক্ষায় রয়েছেন ধোনি। নিজের ওজনও আগের থেকে অনেকটাই কমিয়ে নিয়েছেন ধোনি। সব মিলিয়ে দেশের মাঠে আইপিএলে নিজের ও দলের নামের প্রতি সুবিচার করতে প্রস্তুত হচ্ছেন মহাতারকা।

Share this article
click me!