আইপিএল দীপক চাহারকে পাবে না সিএসকে, টি২০ বিশ্বকাপ থেকেও ছিটকে যেতে পারেন তারকা পেসার

আইপিএল ২০২২ (IPL 2022) -এ সিএসকের (CSK) সমস্যা আরও বাড়ল। শুধু তাই নয় সমস্যা বাড়ল ভারতীয় ক্রিকেট দলেরও। চোটের কারণে শুধু আইপিএল নয়, টি২০ বিশ্বকাপেও না খেলতে পারেন দীপক চাহার (Deepak Chahar)।
 

Web Desk - ANB | Published : Apr 14, 2022 11:48 AM IST

দীপক চাহারের চোটের  নতুন আপডেটে যে শুধু আইপিএলে চেন্নাই সুপার কিংসের সমস্যা বাড়ল তেমনটা নয়, অশনি সংকেত ভারতীয় ক্রিকেট দলের ক্ষেত্রেও। কারণ চোটের কারণে আইপিএল  ২০২২ থেকে দীপক চাহারের ছিটকে যাওয়া পুরোপুরি নিশ্চিৎ দীপক চাহারের। এমনকী আসন্ন টি২০ বিশ্বকাপেও ডান হাতে মিডিয়াম পেসারের খেলা কার্যত খেলা অনিশ্চিৎ। একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমের খব অনুযায়ী বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমি থেকে যে খবর পাওয়া যাচ্ছে তাতে দীপক চাহারের চোট সারতে কম পক্ষে আরও চার মাস কম করে সময় লাগবে। সেই সময় আরও বাড়তে পারে বলেও জানা যাচ্ছে। সেই কারণেই আগামি কয়েক মাস সব ধরনের ক্রিকেট থেকেই দূরে থাকতে হবে টিম ইন্ডিয়ার তারকা মিডিয়াম পেসারকে।

চোটের কারণে দীর্ঘ মাস ক্রিকেট থেকে দূরে থাকতে হওয়ায় হতাশ দীপক চাহারও। আপাতত এনসিএ-তে রয়েছেন তিনি। প্রসঙ্গত, গত ফেব্রুয়ারিতে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে চোট পান চাহার। কলকাতায় তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে হ্যামস্ট্রিংয়ে চোট লাগে। তার জেরে ওভারের মাঝপথেই প্যাভিলিয়নে ফিরতে হয়েছিল। ছিটকে গিয়েছিলেন শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ থেকেও। চোট থেকে সেরে ওঠার জন্য এনসিএতে রিহ্যাব করছিলেন। প্রাথমিকভাবে জানা গিয়েছিল আইপিএলের মাঝামাঝি সময়ে সিএসকে দলের সঙ্গে যোগ দিতে পারবেন তিনি। কিন্তু রিহ্যাবের ট্রেনিংয়ের সময় ফের নতুন করে পিঠে চোট পান দীপক চাহার। এনসিএ সূত্রের খবর, নতুন করে চোট পাওয়ায় চাহারের আইপিএলে প্রত্যাবর্তনের রাস্তা পুরোপুরি বন্ধ হয়ে গিয়েছে। শুধু তাই নয়, টি-২০ বিশ্বকাপেও তাঁর খেলা নিয়ে সংশয় তৈরি হয়ে গিয়েছে। ফলে আসন্ন ইংল্যান্ড, আয়ারল্যান্ড ও অস্ট্রেলিয়া সফরেও পাওয়া যাবে না দীপক চাহারকে। 

প্রসঙ্গত, আইপিএল ২০২২ মেগা নিলামে ১৪ কোটি টাকা দিয়ে দীপক চাহরকে কিনেছিল চেন্নাই সুপার কিংস। নিলামের আগে রিটেন না করলেও নিলামের সময় ডান হাতি মিডিয়াম পেসারকে ফের দলে পেতে সবটুকু দিয়ে ঝাপিয়েছিল সিএসকে। চেন্নাইয়ের দলের বোলিং লাইনআপের অন্যতম সেরা অস্ত্র ছিলেন তিনি। কিন্তু চোটের কারমে প্রথম থেকে ছিটকে যাওয়ায় চেন্নাইয়ের পারফরম্যান্সে যে তফাৎ হয়েছে তা লিগ টেবিল থেকেই প্রমাণিত। সিএসকে কর্তৃপক্ষ আশা করেছিল মরসুমের মাঝ পথ থেকে পাওয়া যাবে তাকে। কিন্তু তার আইপিএল থেকে ছিটকে যাওয়ার খবরে সমস্যা অনেকটাই বাড়ল চারবারের আইপিএল চ্যাম্পিয়নদের জন্য। 

আরও পড়ুনঃবউয়ের পরনের কোন জিনিসটি চুরি করে পরেন হার্দিক পান্ডিয়া, জানালেন নতাসা স্তানোকোভিচ

আরও পড়ুনঃভারতীয় সুন্দরীদের 'মন চুরি' করেছেন যে বিদেশী ক্রিকেটাররা, চিনে নিন এমন ১০ জনকে

​​​​​​​আরও পড়ুনঃকেউ অভাবে কেউ স্বভাবে, খেলার জগৎ ছেড়ে পর্ণ দুনিয়া মাতাচ্ছেন এই ক্রীড়াবিদরা
 

Read more Articles on
Share this article
click me!