পাকিস্তান মহিলা ক্রিকেটারের বলিউড প্রেম, দেখুন ভাইরাল ভিডিও

মহিলা বিশ্বকাপের (Womens World Cup 2022) ম্য়াচে ওয়েস্ট ইন্ডিজকে (West Indies) ৮ উইকেটে হারাল পাকিস্তান (Pakistan)। ৪ ওভারে ১০ দিয়ে ৪ উইকেট নিয়ে রেকর্ড গড়লেন নিদা দার (Nida Dar)। তারপর জানা গেল পাক ক্রিকেটারের মহিলা প্রেম সঙ্গে। 
 

Asianet News Bangla | Published : Mar 21, 2022 11:26 AM IST

আইসিসি মহিলা বিশ্বকাপ ২০২২ (Womens World Cup 2022) -এ ওয়েস্ট ইন্ডিজকে (West Indies) হারিয়ে কার্যত অঘটন ঘটিয়েছে পাকিস্তান মহিলা দল (Pakistan Cricket team)। এই জয়ের ফলে একদিকে যেমন এবারের বিশ্বকাপে প্রথম জয়ের স্বাদ পেল পাকিস্তান একইসঙ্গ বিশ্বকাপে টানা ১৮ ম্যাচে হারের যন্ত্রণা থেকও মুক্তি পেল বিসমা মাহরুফের দল। পাশাপাশি ২৯ বছর মহিলা বিশ্বকাপে অশগ্রহণকারী সবকটি দলই অন্তত একটি করে জয়ের নজির গড়ল। এদিন ম্য়াচে ওয়েস্ট ইন্ডিজকে ৮ উইকেটে হারায় মহিলা পাকিস্তান মহিলা দল। ব্য়াটে-বলে অনবদ্য পারফর্ম করে পাকিস্তান। এই জয়ের পর উৎসবে মাতেন পাকিস্তানের মহিলা ক্রিকেটাররা। সেই সময় জানা পাক মহিলা ক্রিকেটারের বলিউড প্রেমের (Bollywood Love)কথা। বাসে বলিউডের সিনেমার গান ওই ক্রিকেটার গান বলেও জানা গেল। যেই ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় (Social Media)ঝড় তুলেছে। 

পাকিস্তান ড্রেসিং রুমে সাক্ষাৎকার নিচ্ছিলেন স্পোর্টস অ্যাঙ্কার তথা ভারতীয় তারকা পেসার সঞ্জনা গণশনের বউ। মজার ছলে চলচিল একের পর এক ক্রিকেটারের সাক্ষাৎকার। সেখানেই জানা যায় পাকিস্তান দলের ক্রিকেটার নাজিয়া আলভি (Njaiha Alvi) বলিউডের গাম খুব পছন্দ করেন। এক সতীর্থ সেই কথা জানান সঞ্জণা গণেশনকে। তারপরই নাজিয়াকে ডাকেন সঞ্জনা। নিজের বলিউড গানের প্রতি প্রেমের কথা জানান তিমি। টিম বাসে যে তিনি বলিউডের গান করেন সেই কথাও জানান নাজিয়া। এরপরই সঞ্জনা তাকে গানের দু-কলি শোনাতে বলেন। প্রথমে লজ্জা পেলেও তারপর হিন্দি গান শোনান নাজিয়া আলভি। যেই ভিডিও আইসিসির তরফে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়। সকলেই খুব পথন্দ করেছেন নাজিয়ায় বলিউড গান।

 

 

প্রসঙ্গত, ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে পাকিস্তানের ম্য়াচ বৃষ্টির কারণে অনেকটা নষ্ট হয়। তারপর ২০ ওভারে খেলা হওয়ার সম্ভাবনা তৈরি হয়। টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় পাকিস্তান। প্রথমে ব্য়াট করে ৮৯ রান করে ওয়েস্ট ইন্ডিজ।  বল হাতে দাপট দেখান পাকিস্তানের নিদা দার। ৪ ওভার বল করে মাত্র ১০রান দিয়ে ৪ উইকেট তুলে নেন তিনি। এটাই বিশ্বকাপে  যে কোনাও পাকিস্তানের সর্বোচ্চ ভালো পারফরমেন্স। রান তাড়া করতে নমে ২২ রানে  প্রথম উইকেট পড়ে পাকিস্তানের। ৮ রান করে আউট হন সিদারা আমিন। দ্বিতীয় উইকেটে ৩৫ রানের পার্টনারশিপ করেন মনিবা আলি ও পাক অধিনায়ক বিসমা মারুফ। ৩৭ রান করে আউট হন মুনিবা আলি। এর পর বিসমা মারুফ ওমাইমা সোহেল মিলে দলকে জয়ের লক্ষ্যে পৌছে দেন। ৭ বল বাকি থাকতে ২ উইকেট হারিয়ে ৯০ রান করে পাকিস্কান। ২০ রান করে অপরাজিত থাকেন বিসমা মাহরুফ ও ২২ রান করে অপরাজিত থাকেন ওমাইমা সোহেল। 

Share this article
click me!