পল কলিংউডের মেয়ের ইন সুইংয়ে কুপকাত জো রুট, দেখুন ভাইরাল ভিডিও

যেই ব্যাটসম্য়ানকে বোল্ড করতে গেলে কাল ঘাম ফেলতে বিশ্বের তাবড়া তাবড় বোলারদের। সেই জো রুটকে (Joe Root) অনায়াসে ক্লিন বোল্ড (clean bowled) করে দিলেন পল কলিংউডের (Paul Collingwood) মেয়ে। দেখুন ভাইরাল ভিডিও (Viral Video)।

Web Desk - ANB | Published : Jul 5, 2022 5:02 PM IST

বিশ্ব ক্রিকেটের অন্যতম সেরা ব্য়াটসম্যান তিনি। আধুনিক ক্রিকেটে ফ্যাব ফোরের অংশ তিনি। বিরাট কোহলি, স্টিভ স্মিথ, কেন উইলিয়ামসনরা ফর্মে না থাকলেও ব্য়াট হাতে কিন্তু নিজের ছন্দ ধরে রেখেছেন ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক জো রুট। সময় যে তার  সবসময় ভালো গেছে তেমনটা নয়। অধনায়ক হিসেবে চানা ব্যর্থতার জেরে হারাতে হয়েছে দলের লিডারের পদ। সেই জায়গায় নতুন অধিনায়ক হয়ে এসেছেন জো রুট। কিন্তু অধিনায়কত্ব গেলেও ব্য়াট হাতে একইভাবে জ্বলে ওঠে রুটের ব্যাট। নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের পর ভারতের বিরুদ্ধে এজবাস্টন টেস্টেও সেঞ্চুরি করে দলকে জয় এনে দিয়েছেন। তবে রুটের আউট হওয়ার একটি ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে ইন সুইংয়ে পুরোপুরি কুপকাত রুট।

জো রুট ক্রিজে দাঁড়িয়ে গেলে তাকে আউট করাটা যে কতটা দুঃসাধ্য তা জানে বিশ্বের তাবড় তাবড়া বোলাররা। সেই জায়গায় ইংল্য়ান্ডের আরও এক প্রাক্তন অধিনায়ক পল কলিংউডের মেয়ের বলে পুরোপুরি কুপকাত রুট। ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক পল কলিংউড সম্প্রতি জো রুটের তার মেয়ের সাথে ক্রিকেট খেলার একটি ভিডিও শেয়ার করেছেন। পল কলিংউডের মেয়ে কেইরার হাতে জো রুটকে ক্লিন বোল্ড করার পর ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। যেখানে দেখা যাচ্ছে কেইরার ইন সুইংয়ের কোনও জবাব নেই জো রুটের কাছে। ভিডিওটি শেয়ার করে কলিংউড ক্যাপশনে লিখেছেন, আমার মেয়ে কেইরা আবার ক্রিকেট খেলতে চায়, আমি ভাবছি কেন!! আপনি যখন আকস্মিকভাবে বিশ্বের এক নম্বর ব্যাটসম্যানকে বোলিং করেন এটি একটি অনুপ্রেরণাদায়ক মুহূর্ত হতে পারে। যখন একজনকে লেজেন্ডকে বোল্ড করেন। এই ভিডিওতে দুজনকেই খোশ মেজাজে দেখা গিয়েছে। তা সকলেই পছন্দ করেছেন।

 

 

আরও একটি ভিডিও শেয়ার করেছছেন পল কলিংউড। যেখানে  জো রুটকে কলিংউডের কনিষ্ঠ কন্যা হান্নার কাছে বোলিং করতে দেখা যায়৷ প্রাক্তন ক্রিকেটার ভিডিওটির ক্যাপশন দিয়েছেন আমার মেয়েরা এই মুহূর্তগুলি কখনই ভুলতে পারবে না। ওই ভিডিওতে দেখা গিয়েছে জো রুটের বলে বোল্ড হয়ে গিয়েছেন কলিংউডের ছোট মেয়ে। 

 

 

প্রসঙ্গত, জো রুটকে সাধারণত শান্ত মেজাজেই দেখা যায়। মাঠেও খুব একটা মাথা গরম করেন না। ঠান্ডা মাথায় নিজের কাজ করতে দেখা যায়। কিন্তু খেলার বাইরে কলিংউডের দুই মেয়ের সঙ্গে যে তিনি বেশ মজাদার মুহূর্ত কাটিয়েয়েছেন তা উপরের দুটি ভিডিও থেকেই প্রমাণিত। 

Share this article
click me!