Ravi Shastri: রণবীর সিংয়ের সঙ্গে তুমল নাচ রবি শাস্ত্রীর, দেখুন ভাইরাল ভিডিও

২০২১ সালকে বিদায় জানিয়ে ২০২২ সাল নতুন বছরকে (Happy New Year 2022) স্বাগত জানিয়েছে গোটা বিশ্ব। নিজের নিউ ইয়ার পার্টির (New Year Party)  ভিডিও শেয়ার করলেন রবি শাস্ত্রী (Ravi Shastri)। তমুল নাচতে দেখা গেল রণবীর সিংয়ের (Ranveer Singh)সঙ্গে।
 

Asianet News Bangla | Published : Jan 1, 2022 10:02 AM IST

কোভিড আতঙ্কের মধ্যেই  ২০২১ সালকে বিদায় জানিয়ে নতুন বছরকে স্বাগত জানিয়েছে গোটা বিশ্ব। ক্রিকেট ও বিনোদন দুনিয়াও নিজেদেরও মতন করে মেতেছেন নতুন বছরের পার্টিতে। তার একটি ঝলক দেখা ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন কোচ রবি শাস্ত্রীর করা ভিডিওতে। মুক্তি পেয়েছে রণবীর কাপুর অভিনীত সিনেমা '৮৩'। কপিল দেবের জীবনী ও ভারতীয় ক্রিকেট দলের ১৯৮৩-র বিশ্বকাপ জয়ের কাহিনী নিয়ে নির্মিত হয়েছে এই সিনেমা। সেই দলের অন্যতম সদস্য ছিলেন  রবি শাস্ত্রীও। নতুন বছরকে স্বাগত জানানোর উৎসবে মেতেছিলেন  '৮৩' সিনেমার অভিনেতা-অভিনেত্রী থেকে শুরুর করা অন্যান্যরা। সেই পার্টিতে উপস্থিত ছিলেন রবি শাস্ত্রী সহ ১৯৮৩-র বিশ্বকাপ জয়ী ভারতীয় ক্রিকেট দলের একাধিক প্লেয়াররাও। 

নতুন বছরের স্বাগত জানানোর পার্টিতে রণবীর সিংহের সঙ্গে নাচতে দেখা গেল রবি শাস্ত্রীকে। ইনস্টাগ্রামে একটি ভি়ডিয়ো প্রকাশ করেছেন শাস্ত্রী। সেখানে দেখা যাচ্ছে কালো রংয়ের পোশাক পরে নাচছেন তিনি। পাশে রণবীর। নাচের তালে বলি অভিনেতাকে টক্কর দেওয়ার চেষ্টা করছেন তিনি। দেখে মনে হচ্ছে সম্প্রতি মুক্তি পাওয়া ছবি ৮৩ উপলক্ষ্যে কোনও পার্টি চলছে। সেখানে ছবির অন্য কলাকুশলীদের দেখা যায়। কপিল দেবের বিশ্বকাপ জয়ী দলের অন্যতম সদস্য বলবিন্দর সিংহ সান্ধুও ছিলেন সেখানে। ভিডিয়োর ক্যাপশনে শাস্ত্রী লেখেন, ‘এভাবেই ২০২২ সালে পা দিলাম। রণবীর, নাচের পরামর্শ দেওয়ার জন্য ধন্যবাদ। আশা করি নতুন বছর সবার ভাল কাটুক।’ প্রাক্তন ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে  রণবীর সিংয়ের নাচের ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। সকলেই পছন্দ করেছেন সেই ভিডিও।

 

 

একদিকে যেখানে প্রাক্তন ভারতীয় ক্রিকেটররা মেতেছেন  বর্ষবরণের উৎসবে, অপরদিকে সুদূর দক্ষিণ আফ্রিকায় বর্তমান ভারতীয় দলের ক্রিকেটাররা হোটেলে বায়ো বাবলের মধ্যে নিজেদের মধ্যেই সেরেছেন নিউ ইয়ার পার্টি। সেই ছবি শেয়ার করেছেন ভারতীয় ক্রিকেটাররা। রবিচন্দ্রন অশ্বিন টিম ইন্ডিয়ার নিউ ইয়ার সেলিব্রেশনের ছবি শেয়ার করে লিখেছেন, নতুন বছরে নতুন আশা! ২০২২ সালে আপনাদের সকলের সুখী ও সমৃদ্ধি কামনা করছি।’ অজিঙ্কে রাহানেও ছবি শেয়ার করে লিখেছেন,  একটি দল যারা বিশ্বাস করে একসঙ্গে খেলা ও আনন্দ উপভোগ করা। ভারতীয় টেস্ট ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলিও তার স্ত্রী অনুষ্কা  শর্মার সঙ্গে ছবি শেয়ার করে সকলকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন। ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকেও সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানানো হয়।

Read more Articles on
Share this article
click me!