টি২০ বিশ্বকাপের দলে সুযোগ, প্রথম প্রতিক্রিয়ায় কী জানালেন অশ্বিন

আসন্ন টি২০ বিশ্বকাপে ভারতীয় দলে সুযোগ পেয়েছেন অফ স্পিনার রবিচন্দ্রন অশ্বিন। ৪ বছর পর সাদা বলের ক্রিকেটে জাতীয় দলে সুযোগ পেলেন অশ্বিন। সোশ্যাল মিডিয়ায় জানালেন তার প্রতিক্রিয়া।
 

Asianet News Bangla | Published : Sep 9, 2021 5:00 PM IST

বুধবারই ঘোষণা হয়েছে আসন্ন টি২০ বিশ্বকাপের জন্য ভারতীয় দল। দলে ১৫ জন ক্রিকেটারের পাশাপাশি ৩ জন স্ট্যান্ডবাই ক্রিকেটারের নাম ঘোষণা  করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। সেই দলে সবথেকে বড় চমক হল দীর্ঘ ৪ বছর পর ভারতীয় ক্রিকেটে সীমিত ওভারের দলে ফিরেছেন অভিজ্ঞ তারকা অফ স্পিনার রবিচন্দ্রন অশ্বিন। দীর্ঘ প্রতীক্ষার পর সাদা বলের দলে সুযোগ পেয়ে খুশি রবিচন্দ্রন অশ্বিন। সোশ্যাল মিডিয়ায় নিজের প্রতিক্রিয়া দিয়েছেন 'প্রফেসর অ্যাশ'।

টি২০ বিশ্বকাপের দল ঘোষণার পর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে রবিচন্দ্রন অশ্বিন জানিয়েছেন, ‘প্রতিটি টানেলের শেষেই আলো রয়েছে। কিন্তু যারা সেই টানেলে থাকা আলোয় বিশ্বাস করে তারাই কেবল সেটা দেখার সুযোগ পায়’। এছাড়াও অশ্বিন লিখেছেন,‘২০১৭: ডায়েরিতে লক্ষ বার এই উক্তি লেখার পর সেটা দেওয়ালে লিখিয়েছি! যদি কোনও উক্তি পড়ার পর আমরা সেটা নিজেদের মনে গেঁথে নিতে পারি এবং জীবনে কাজে লাগাতে পারি তাহলে বুঝতে হবে তার একটা শক্তি রয়েছে। এই মুহূর্তে আমি খুশি এবং কৃতজ্ঞ। এই দুটো শব্দই আমার মাথায় আসছে’।

 

 

বর্তমানে ইংল্যান্ডে রয়েছেন রবিচন্দ্রন অশ্বিন। কিন্তু চারটি টেস্ট কেটে গেলেও একটিতেও দলে এখনও সুযোগ পাননি তিনি। যা নিয়ে সমালোচনা কম হয়নি। পঞ্চম টেস্টেও দলে সুযোগ পাওয়ার সম্ভাবনা কম বলেই মনে করা হচ্ছে। ফলে টি২০ বিশ্বকাপের আগে ভারতীয় তারকা স্পিনারের অনুশীলনের মঞ্চ হল আইপিএল ২০২১-এর বাকি পর্ব। দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলেই ক্রিকেটের সব থেকে ছোট ফর্ম্য়াটে একবার নিজেকে ঝালিয়ে নেবেন অশ্বিন। 

Share this article
click me!