সিএসকে ও জাদেজার বিচ্ছেদ শুধু সময়ের অপেক্ষা, ধোনি ম্যাজিকই এখন একমাত্র ভরসা

রবীন্দ্র জাদেজার (Ravindra Jadeja) সঙ্গে দূরত্ব আরও বেড়েছে চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings)। আগামি মরসুমে সিএসকেতে নাও থাকতে পারেন জাদেজা। ফ্র্যাঞ্চাইজির সঙ্গে আইপিএল ২০২২ (IPL 2022) -এর পর থেকে কোনও সম্পর্ক নেই জাদেজার।
 

Web Desk - ANB | Published : Aug 15, 2022 5:48 PM IST

ফাটলটা গত আইপিএল থেকেই তৈরি হয়েছিল। তা ভরাট করার জন্য অনেক চেষ্টাও করা হয়েছিল। কিন্তু এখনও পর্যন্ত যা খবর ফাটল  ভরাট হওয়া তো দূরের কথা তা আরও অনেকটাই বেড়েছে। কথা হচ্ছে চারবারের আইপিএল চ্যাম্পিয়ন দল চেন্নাই সুপার কিংস ও দলের তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজার। একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী আইপিএল ২০২২ শেষের পর থেকে ফ্র্যাঞ্চাইজির সঙ্গে আর কোনও যোগাযোগই রাখেননি রবীন্দ্র জাদেজা। এমনকী সিএসকে টিম ম্যানেজম্যান্টও নাকি জাদেজার বিষয়ে খুবই অসন্তুষ্ট। তাই দুই তরফের সম্পর্কে খুব বড়সড় পরিবর্তন না হলে সিএসকের সঙ্গে জাদেজার বিচ্ছেদ হওয়াটা শুধু সময়ের অপেক্ষা। 

আসলে আইপিএল ২০২২ শুরুর ঠিক আগে এমসএস ধোনি অধিনায়কত্ব ছাড়েন। সেই সময় রবীন্দ্র জাদেজাকে নতুন অধিনায় করা হয়। কিন্তু মরসুম জড়ে দলের হতশ্রী পারফরম্যান্সের কারণে মাঝপথে ফের দলের অধিনায়ক হন এমএস ধোনি। সেই সময় বলা হয়েছিল জাদেজা নিজের খেলায় মনোনিবেশ করার জন্য নিজে গিয়ে ধোনিকে অধিনায়কত্ব নেওয়ার কথা বলেছিলেন। কিন্তু আসলে যে গল্পটা অন্য তা পরে বোঝা গিয়েছিল। শোনা যায় লাগাতার ব্যর্থতার কারণেই সিএসকে কর্তৃপক্ষই জাদেজাকে সরিয়ে ফের ধোনির কাঁধে দায়িত্ব তুলে দিয়েছিল। অর্থাৎ জাদেজার অনিচ্ছাতেই অধিনায়কত্ব থেকে সরানো হয়। যা খুব একটা ভালোভাবে নেননি সিএসকের দীর্ঘ বছরের প্লেয়ার। সেখান থেকেই ফ্র্যাঞ্চাইজির সঙ্গে দূরত্ব বাড়ে জাদেজার। এমনকী আইপিএল ২০২২ শেষে যে টিম হোটেল থেকে জাদেজা বেরিয়েছে তারপর থেকে দলের সঙ্গে আর কোনও যোগাযোগ রাখেননি। 

আমাদের সকলেরই জানা যে সিএসকে  কর্তৃপক্ষ প্লেয়ারদের পরিবার মনে করে। সারা বছর ক্রিকেটারদের সঙ্গে যোগাযোগ রাখে তারা। তাছাড়া ক্রিকেটাররা চোট-আঘাত পেলে ফ্র্যাঞ্চাইজিকে সেটা জানানোও কর্তব্য। অথচ জাদেজা চোট নিয়ে বেঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাবে থাকার সময়েও চেন্নাই সুপার কিংসকে এই নিয়ে বিন্দু বিসর্গ জানাননি। জাদেজাও যে দলে থাকতে চান না তা দল সংক্রান্ত যাবতীয় ট্যুইট ডিলিট করে বুঝিয়ে দিয়েছেন। সিএসকেও ধোনির জন্মদিনের ভিডিওতে জাদেজাকে রাখেনি। ফলে দূরত্ব দুই তরফেই বেড়েছে। জাদেজার এজেন্ট ইতিমধ্যেই নাকি অন্যান্য ফ্র্যাঞ্চাইজির সঙ্গে যোগাযোগ রাখছে ট্রেড উইন্ডো দিয়ে যদি দল পরিবর্তন করা যায়। যদিও জাদেজাকে ছাড়া না ছাড়ার বিষয়টি সম্পূর্ণ নির্ভর করছে সিএসকের উপর। দলের অনেক লড়াইয়ের, সাফল্যের, ব্যর্থতার, সুখ-দুঃখের সঙ্গী জাদেজা। তাকে ধরে রাখতে শেষ মুহূর্তে ধোনি ময়দানে নেমে কোনও ম্যাজিক দেখান কিনা এবার সেটাই দেখার।

আরও পড়ুনঃবিদেশী নারীদের সঙ্গে প্রেম ও বিয়ে, তালিকায় রয়েছে চার সুপার স্টার ভারতীয় ক্রিকেটার

আরও পড়ুনঃইনস্টাগ্রামে কোন ভারতীয় ক্রিকেটারের বউ বেশি জনপ্রিয়, দেখে নিন তালিকা

Read more Articles on
Share this article
click me!