IPL 2021,KKR vs RCB- প্লে অফের আগে ইয়ন মর্গ্যানের দলকে হুঁশিয়ারী দিয়ে রাখলেন বিরাট কোহলি

আইপিএল ২০২১-এর (IPL 2021) প্লে অফে মুখোমুখি কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalotre)। প্লে অফের আগে গ্রুপ লিগের শেষ ম্য়াচে দিল্লি  ক্যাপিটালসকে (Delhi Capitals) হারিয়ে আত্মবিশ্বাসী আরসিবি (RCB)। কেকেআরকে (KKR)দিয়ে রাখলেন হুঁশিয়ারী।

Asianet News Bangla | Published : Oct 9, 2021 9:50 AM IST

আরব আমিরশাহিতে আইপিএল ২০২১-এর (IPL 2021) দ্বিতীয় পর্বের শুরুটা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে (Royal Challengers Bangalotre) হারিয়েই করেছিল কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। প্রথম পর্বে খারাপ পারফরমেন্সের পর দ্বিতীয় পর্বে ঘুড়ে দাঁড়ানোটাও কেকেআর শুরু করেছিল আরসিবি (RCB)ম্য়াচ থেকেই। মাঝে সিএসকে ও পঞ্জাবের বিরুদ্ধে ২টি ম্য়াচে ধাক্কা খেলেও, ৭ ম্য়াচের মধ্যে পাঁটচিতে জিতে প্লে অফের টিকিট পাকা করে ফেলেছে ইয়ন মর্গ্যানের (Eoin Morgan) দল। এবার সামনে প্লে অফের ডু অর ডাই লড়াই। ১১ অক্টোবর সেই বিরাট কোহলির (Virat Kohli)দলেরই মুখোমুখি হবে কেকেআর।

প্লে অফে কেকেআরের মুখোমুখি হওয়ার আগে গ্রুপ লিগের শেষ ম্য়াচে লিগ টেবিলের শীর্ষে থাকা দিল্লি ক্যাপিটালসকে হারিয়ে আত্মবিশ্বাসে ভরপুরপ বিরাট ব্রিগেড। এবার আইপিএলে দুই পর্বের সাক্ষাতেই ঋষভ পন্থের দলকে হারিয়েছে আরসিবি। রুদ্ধশ্বাস ম্য়াচে শেষ বলে ছয় মেরে দলকে জয় এনে দিয়েছেন এসকে ভরত। ম্য়াচে প্রথমে ব্য়াট করে ১৬৪ রান করে দিল্লি ক্যাপিটালস। রানন তাড়া করতে নেমে অনবদ্য ইনিংস খেলেন এসএক ভরত ও গ্লেন ম্য়াক্সওয়েল। ৭৮ ও ৫১ রানের ইনিংস খেলেন তারা। দিল্লিকে হারিয়েই প্লে অফের জন্য কেকেআরকে হুঁশিয়ারী দিয়ে রাখলেন আরসিবি অধিনায়ক। জানিয়ে দিলেন প্লে অফে কেকেআরের বিরুদ্ধে লড়াই করার জন্য প্রস্তুত তার দল।

আরও পড়ুনঃICC T20 World Cup 2021, বিশ্বকাপে সাক্ষাতের আগেই জার্সি নিয়ে দ্বন্দ্বে জড়াল ভারত-পাকিস্তান

আরও পড়ুনঃIPL 2021 - ইশান কিশানের আগে আরও ৪ জন গড়েছেন ইতিহাস, এই ব্যাটার তো ৫০ করেছিলেন মাত্র ১৪ বলে

আরও পড়ুনঃশরীরের প্রতিটি আঁকে বাঁকে উষ্ণতার আবেদন, চিনে নিন সিএসকে তারকার হট অ্যান্ড গ্লামারাস বোনকে

প্রসঙ্গত, আইপিএল ২০২১-এর প্রথম পর্বের সাক্ষাতে জয় পেয়েছিল আরসিবি। প্রথমে ব্য়াট করে ২০৪ রান করেছিল বিরাট কোহলির দল। জবাবে ১৬৬ রান করেছিল কেকেআর। ৩৮ রানে জয় পেয়েছিল আরসিবি। কিন্তু দ্বিতীয় পর্বের খেলায় আরব আমিরশাহিতে লজ্জার হারের সম্মুখীন হতে হয়েছিল বিরাট ব্রিগেডকে। প্রথমে ব্যাট করে মাত্র ৯২ রানে অলআউট হয়ে যায় ব্যাঙ্গালো। ১০ ওভার বাকি থাকতে ৯ উইকেটে ম্য়াচ জিতে নেয় ইয়ন মর্গ্যানের দল। ফলে একদিকে যেমন দ্বিতীয় পর্বের হারের বদলা ও প্রথম ট্রফি জয়ের লক্ষ্য পূরণে মরিয়া আরসিবি, অপরদিকে দুরন্ত ফর্ম ধরে রেখে তৃতীয়বারল ট্রফি জয় লক্ষ্যে প্লে অফের বাঁধা পেরোনোর বিষয়ে আত্মবিশ্বাসী কেকেআর।


Share this article
click me!