হোটেলের রুমে রোহিত-রিতিকার একসঙ্গে ওয়ার্ক আউট, মুহূর্তের মধ্যে ভিডিও ভাইরাল

  • আইপিএল খেলতে সপরিবারে আরব গিয়েছেন রোহিত শর্মা
  • বর্তমানে নিয়ম মেনে হোটেলের রুমেই বন্দি রয়েছেন সকলে
  • সেখানেই এবার ফিটনেস ট্রেনিং সারলেন রোহিত ও রিতিকা
  • সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায়য় শেয়ার করার পরই ভাইরাল
     

Sudip Paul | Published : Aug 25, 2020 4:02 PM IST

আরব আমিরশাহি পৌছে বর্তমানে সবদলের ক্রিকেটাররা বর্তমানে হোটেলবন্দি রয়েছেন। আরব পৌছানোর পর থেকে ৬ দিন তাদের হোটেলের রুমে আইসোলেশনে থাকতে হবে। সেখানেই তাদের তিন বার করোনা পরীক্ষা হবে। সেই টেস্ট পাস করলেই মিলবে অনুশীলনে নামার অনুমতি। বর্তমানে একই হোটেলে থাকলেও একে অপরের সঙ্গ দেখা পর্যন্ত করতে পারছেন না ক্রিকেটাররা। বাধ্য হয়ে হোটেলের ঘরেই ফিটনেস ট্রেনিম চালিয়ে যাচ্ছেন ক্রিকেটাররা। এর আগে হোটেলের রুমে শারীরিক কসরতের ছবি শেয়ার করেছিলেন বিরাট কোহলি ও সুরেশ রায়না। তবে এবার সস্ত্রীক ফিটনেস ট্রেনিংংয়ের ভিডিও শেয়ার করলেন মুম্বাই ইন্ডিয়ান্স অধিনায়ক রোহিত শর্মা ও তার স্ত্রী রিতিকা।

আরও পড়ুনঃমরু শহরে গিয়ে স্ত্রী ও সন্তানকে মিস করছে হার্দিক, শেয়ার করা ছবি মন ছুঁলো নেট দুনিয়ার

সোশ্যাল মিডিয়ায় রোহিত শর্মা ও মুম্বাই ইন্ডিয়ান্সের তরফ থেকে রোহিত ও রিতিকার ফিটনেস ট্রেনিয়ের ভিডিও শেয়ার করা হয়। যেখানে দেখা যাচ্ছে রোহিতকে কঠোর ওয়ার্ক আউট করতে। কিন্তু রোহিতের সঙ্গে পাল্লা দিয়ে ওয়ার্ক আউট করতে দেখা গেল রিতিকাকেও। যা নেট দুনিয়ায় মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। রোহিতকে টেক্কা দিয়ে রিতিকার ওয়ার্ক আউট মনে ধরেছে নেটাগরিকদের। রোহিত টুইটারে ৫৬ সেকেন্ডের ভিডিওটি পোস্ট করে ক্যাপশন দেন, ‘একসঙ্গে আরও শক্তিশালী’। কয়েক ঘণ্টার মধ্যেই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। একই ভিডিও পরে মুম্বই ইন্ডিয়ান্স তাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে পোস্ট করে লেখে, ‘রো ও রিতিকার এখন ওয়ার্ক-আউট টাইম।’

 

 

আরও পড়ুনঃআইপিএলের ৫০ জন ক্রিকেটারের হবে ডোপ টেস্ট, তালিকায় কোহলি-রোহিত-ধোনিরা

আরও পড়ুনঃমরু শহরে তিনটি ভেন্যুতে হবে আইপিএলের ম্যাচ, জেনে নিন স্টেডিয়ামগুলির খুটিনাটি

করোনা আবহে আইপিএল হওয়ায় এবার বেশিরভাগ ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটারদের পরিবারকে নিয়ে যাওয়ার অনুমতি দেয়নি। কিন্তু একমাত্র মুম্বই ইন্ডিয়ান্স সে পথে হাঁটেনি। রোহিত শর্মা বরাবররে মত আইপিএলের সময় স্ত্রী  সন্তানদের সঙ্গে রাখার সিদ্ধান্ত নিয়েছেন। মুম্বই থেকে আরব আমিরশাহি যাওয়ার সময় পিপিই কিট পড়া রোহিতের পরিবারের ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরা হয়েছিল। তবে রোহিত ও রিতিকার ফিটনেস ট্রেনিংয়ের ভিডিও এককথায় সত্যিই অনবদ্য।

Share this article
click me!