ছেলের বয়স মাত্র একমাস। পরিবারে নবাগত অতিথিকে নিয়েই এই কদিন কেটে গিয়েছে হার্দিক-নতাশার। কিন্তু পেশা ও দায়িত্বের খাতিরে তাদেরকে ছেড়েই আইপিএল খেলতে মরু দেশে পাড়ি দিতে হয়েছে মুম্বাই ইন্ডিয়ান্সের তারকা অলরাউন্ডারয়াকে। কিন্তু ঘরে  এমন ছোট্ট ফুটেফুটে সন্তান থাকলে বাইরে গিয়ে কী আর কোনও বাবার মন টেকে? সন্তানকে কোলে নেওয়ার জন্য, আদর করার জন্য, তার ছোট্ট হাতের পরশ পাওয়ার জন্য মনটা সবসময় ছটফট করে। হার্দিকের ক্ষেত্রেও তার ব্যতিক্রম হচ্ছে না। 

আরও পড়ুনঃআইপিএলের ৫০ জন ক্রিকেটারের হবে ডোপ টেস্ট, তালিকায় কোহলি-রোহিত-ধোনিরা

দুবাই গিয়ে বর্তমানে কঠিন নিয়মের মধ্যে রয়েছেন হার্দিক। কিন্তু স্ত্রী ও সন্তানকে সবসময় মিস করছেন। তাই অগত্যা উপায় ভিডিও কল। ঘনঘন ভিডিও কল করেই স্ত্রী নতাশা ও সন্তান অগস্ত্যকে দেখছেন তারকা ক্রিকেটার। সেই ভিডিও কলের একটি স্ক্রিনশট সম্প্রতি হার্দিক শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। তাতে দেখা যাচ্ছে, অগস্ত্যকে সঙ্গে নিয়ে হার্দিকের সঙ্গে কথা বলছেন নাতাসা। সদ্যজাতের মাথায় রয়েছে একটি মিষ্টি টুপিও। এই প্রথম ছেলে অগস্ত্যর ফ্রন্ট ফেসের ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করলেন পান্ডিয়া। যা শেয়ার করার পর ভাইরাল হততে বেশি সময় নেয়নি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Missing my 2 angels 👼 Blessed to have you both in my life 🙏🏾❤️

A post shared by Hardik Pandya (@hardikpandya93) on Aug 23, 2020 at 11:29pm PDT

 

আরও পড়ুনঃমরু শহরে তিনটি ভেন্যুতে হবে আইপিএলের ম্যাচ, জেনে নিন স্টেডিয়ামগুলির খুটিনাটি

আরও পড়ুনঃপ্রতিযোগিতা শুরুর আগেই চলে গেল স্পনসর, জোক ধাক্কা সৌরভের আইপিএলে

হার্দিক পান্ডিয়া বরাবরই সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয়। সদ্য বাবা হয়ে সেই সুখবর সকলকে দিয়েছেন হার্দিক পান্ডিয়া। পরিবারের নতুন অতিথি, স্ত্রীকে জীবনের সেরা উপহার দেওয়ার জন্য স্পেশাল ভালোবাসায় ভরা উপহার দেওয়া, এমনকী হাসপাতালে পার্টিও দিয়েছেন সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ভারতীয় ক্রিকেট তারকা। এবারও দুবাই থেকে ভিডিও কলে ছেলে ও স্ত্রীর সঙ্গে কথা বলার মুহূর্ত ও ছেলের প্রথম সামনে থেকে ছবি শেয়ার মনে ধরেছে হার্দিক ভক্ত থেকে নেটিজেনদের।