হোলির শুভেচ্ছা জানাতে গিয়ে এমন কী করলেন রোহিত-রীতিকা, রেগে আগুন কট্টর হিন্দুত্ববাদীরা

আইপিএল ২০২২ (IPL 2022) উপলক্ষ্য়ে মুম্বইতে (Mumbai) দলের সঙ্গে রয়েছেন রোহিত শর্মা (Rohit Sharma)। হোলি (Holi) উপলক্ষ্যে শুভেচ্ছা জানাতে গিয়ে এবার ট্রোলড (Trolled) হলেন রোহিত শর্মা (Rohit Sharma)ও তার স্ত্রী রীতিকা সাজদে (Ritika Sajdeh)।
 

Asianet News Bangla | Published : Mar 18, 2022 1:51 PM IST

দেশ জুড়ে পালিত হচ্ছে হোলি (Holi)। তারকার বাদ যাননি রঙের উৎসব থেকে। সকলকে শুভেচ্ছে জানিয়েছেন নানা ক্ষেত্রের বিশিষ্ট ব্যক্তিরা। সেই তালিকায় রয়েছেন ভারতীয় ক্রিকেট দলের (Indian Cricket Team) অধিনায়ক রোহিত শর্মাও (Rohit Sharma)। বর্তমানে আইপিএল ২০২২ (IPL 2022) -এর জন্য মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) টিম হোটেলে রয়েছেন রোহিত শর্মা । সেখান থেকেই সকলকে হোলির শুভেচ্ছা জানীতে গিয়েই হল বিপত্তি। রোহিত শর্মা ও তার স্ত্রী রীতিকা সাজদের (Ritika Sajdeh) যে ভিডিও মুম্বই ইন্ডিয়ান্স দলের পক্ষ থেকে শেয়ার করা হয়েছে, তা দেখেই চটে গিয়েছেন হিন্দুত্ববাদীদের নেটিজেনদের মধ্যে একাংশ। তারাই সোশ্যাল মিডিয়ায় এক হাত নিয়েছে রোহিত শর্মা ও রীতিকা সাজদেকে।

কিন্তু প্রশ্ন হল কী  রয়েছে ওই ভিডিওতে যা দেখে রেগে বোম কট্টর হিন্দুত্ববাদীরা। ভিডিওতে দেখা যাচ্ছে হোলির শুভেচ্ছা জানাতে গিয়ে বারবার হোচট খাচ্ছেন রোহিত শর্মা। তারপরও একের পর এক টেক দিয়ে যাচ্ছেন মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়ক। রীতিকা আবার বলে দিচ্ছেন কীভাবে শুভেচ্ছা জানানো উচিত। কোন শুভেচ্ছাটা সঠিক তা নিয়ে রীতিমত তর্ক চলছে। আসলে মজার ছলে ভিডিওটি তৈরি করা হয়েছে। সকলকে দোলের শুভেচ্ছা একটু অন্যরকমভাবে দেওয়ার জন্য। ভিডিয়োটি পোস্ট করে মুম্বই ইন্ডিয়ান্স লিখেছেন, ‘ক্যাপ্টেন স্যার আপনি এটা কোন লাইনে এলেছেন? ৫৩২৬১ টেকনেওয়ার পর, রোহিত শর্মা সবাইকে হোলির শুভেচ্ছা জানিয়েছেন।’

 

 

ভিডিওটি নিয়ে কারও কোনও সমস্যা ছিল না। কিন্তু ভিডিওটির ক্য়াপশন নিয়ে নেট দুনিয়ায় গর্জে ওঠেন কট্টর হিন্দুত্ববাদীদের একাংশ। ভিডিওটির ক্যাপশেন রোহিত শর্মা, “সকলকে হোলির (Holi 2022) শুভেচ্ছা। সবাই আনন্দ করুন। কিন্তু আমাদের পোষ্য বন্ধুদের কথা মনে রাখবেন। তাদের গায়ে রং দেবেন না।” তাঁদের দাবি, যিনি খেলার মাঝে গোমাংস খান, তাঁর মুখে সারমেয়দের নিয়ে এই দুশ্চিন্তা একেবারে বেমানান। রোহিতের থেকে এ ধরনের পরামর্শ নিতে রাজি নন তাঁরা। রোহিত শর্মার বউকেও অপমান করতে ছাড়েনি নেটিজেনরা। মাইক্রো ব্লগিং সাইটে ট্রেন্ডিং হয়ে যায়, হ্যাশট্যাগ “ঋতিকা আপনা কুত্তা সামাল (#RitikaApnaKuttaSambhal)।” ফলে হোলির শুভেচ্ছা জানাতে গিয়ে চূড়ান্ত ট্রোলের মুখে পড়লেন রোহিত শর্মা ও তার স্ত্রী।

 

 

 

 

প্রসঙ্গত, আইপিলের জন্য অনুশীলনে ব্যস্ত রয়েছেন রোহিত শর্মা। গতবার আইপিএলে দলকে শেষ চারে তুলতে পারেননি হিটম্য়ান। তাই এবার দলকে ষষ্ঠবার চ্যাম্পিয়ন করাই লক্ষ্য হিটম্য়ানের। আগামি ২৭ মার্চ দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ম্য়াচ দিয়ে আইপিএল অভিযান শুরু করবে মুম্বই ইন্ডিয়ান্স। 

Read more Articles on
Share this article
click me!