সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের জন্মদিনে আবেগঘন শুভেচ্ছা বার্তা সচিন তেন্ডুলকরের

  • আজ সৌরভ গঙ্গোপাধ্যায়ের ৪৮ তম জন্মদিন
  • সকাল থেকে শুভেচ্ছার জোয়ারে ভাসছেন দাদা
  • প্রিয় দাদিকে শুভেচ্ছা জানালেন সচিন তেন্ডুলকরও
  • বললেন সারা জীবন চলুক তাদের এই পার্টনারশিপ
     

Sudip Paul | Published : Jul 8, 2020 6:52 AM IST

সৌরভ গঙ্গোপাধ্যায় ও সচিন তেন্ডুলকর। ২২ গজে হোক বা মাঠের বাইরে তাদের বন্ধুত্বের কথা সকলেরই জানা। তাদের পার্টনারশিপ যে এত সহজে ভাঙা যায় না তা বার বার বুঝতে পেরেছেন বিশ্বের তাবড় তাবড় বোলাররা। মাঠের বাইরের জীবনেও সব বাউন্সার ও ইয়র্কার সামলে নট আউট রয়েছে তাদের বন্ধুত্ব। তাদের সম্পর্কের ইনিংস যে টেস্ট ক্রিকেটের মত সারা জীবন সেশনের পর সেশন ধরে ব্যাটিং করে যাবে, তার প্রমাণও লকডাউন থাকাকালীন দিয়েছেন সচিন-সৌরভ জুটি। আর সৌরভ গঙ্গোপাধ্যায় অর্থাৎ সচিনের প্রিয় দাদির জন্মদিনে ছোটে নবাব শুভেচ্ছা জানাবেন না তা আবার হয় নাকি। 

আরও পড়ুনঃআজ সৌরভ গঙ্গোপাধ্যায়ের জন্মদিন,শুভেচ্ছার জোয়ারে ভাসছেন 'মহারাজ'

জন্মদিনে সকাল থেকেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন সৌরভ গঙ্গোপাধ্য়ায়। সচিন তেন্ডুলকরও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শুভেচ্ছা জানালেন প্রাক্তন ভারত অধিনায়ককে। ট্যুইটারে সৌরভ গঙ্গোপাধ্যায়ের উদ্দ্যেশ্যে সচিন তেন্ডুলকর লেখেন,'শুভ জন্মদিন দাদি। আশা করি আমাদের মাঠের বাইরের পার্টনারশিপ সারাজীবন চলবে এবং তা আরও মজবুত হবে। ঠিক যেমনটা আমাদের মাঠের পার্টনারশিপ ছিল। তোমাকে আগামী বছরের জন্য অনেক শুভেচ্ছা।' সৌরভকে পাঠানো সচিনের এই আবেগ ভরা ম্যাসেজ ইতিমধ্যে বেশ মনে ধরে নেটিজেনদের। সকলের বক্তব্য সচিনের বার্তা থেকে আরও একবার পরিষ্কার যে তাদের সৌরভ-সচিন জুটি কতটা মজুবত।

 

 

আরও পড়ুনঃরাত ১২ টায় মেয়ে সানার দেওয়া কেক কেটে জন্মদিন পালন সৌরভের,মিষ্টি বার্তা দিলেন স্ত্রী ডোনাও

আরও পড়ুনঃসৌরভ গঙ্গোপাধ্যায়ের জন্মদিনে ফিরে দেখা ২২ গজে তার 'দাদাগিরি'

২২ গজেও সচিন তেন্ডুলকর ও সৌরভ গঙ্গোপাধ্যায় জুটি শুধু ভারত নয়, বিশ্ব ক্রিকেটের অন্যতম সফল ওপেনিং জুটি। অনেক ক্রিকেট বিশেষজ্ঞ তো সরাসরি বলেন, সর্বসাকালেক সেরা ওপেনিং জুটি। দুই কিংবদন্তীর পরিসংখ্যানও তো সেই কথায় বলে। সচিন-সৌরভের ওপেনিং জুটি ভারতের হয়ে ৭৬টি ম্যাচ খেলে তুলেছেন ৮,২২৭ রান। গড় ৪৭.৫৫। যা বিশ্বের অন্য কোনও ওপেনিং জুটির নেই। ফলে সচিন-সৌরভ অনুগামীদের মতে, সারা জীবন অটুট থাক এই রেকর্ড ও মাঠের বাইরেও নট আউট থাকুক তাদের পার্টনারশিপ।

Share this article
click me!