ঘড়ির কাটায় ঠিক রাত ১২ টা। বাবার জন্য কেক নিয়ে হাজির মেয়ে সানা। তখন বিসিসিআই প্রেসিডেন্ট বা প্রাক্তন ভারত অধিনায়ক নয়,কিংবা প্রতিপক্ষের চোখে চোখে রেখে কথা বলা ডাকাবুকো সৌরভ গঙ্গোপাধ্যায়ও নয়। জন্মদিনের মুহূর্তে মেয়ের দেওয়া সারপ্রাইজ দেখে তখন আপ্লুত বাবা সৌরভ গঙ্গোপাধ্যায়। কিছুটা আবেগেও ভাসলেন বাংলার 'মহারাজ'। মেয়ের দেওয়া কেকে লেখা, 'হ্যাপি বার্থ ডে ড্যাডি, লটস অফ লাভ'। রাত ঠিক ১২ টায় মেয়ের দেওয়া কেক কেটেই জন্মদিনের শুরু করলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। বাবার সঙ্গে সোশ্যাল মিডিয়ায় একটি ছবিও শেয়ার করেন সানা। সেই কেক কাটার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন ডোনা গঙ্গোপাধ্যায়। 

আরও পড়ুনঃআজ সৌরভ গঙ্গোপাধ্যায়ের জন্মদিন,শুভেচ্ছার জোয়ারে ভাসছেন 'মহারাজ'

শুধু মেয়ে সানাই নয়, সৌরভ গঙ্গোপাধ্যায়ের জন্মদিনে শুভেচ্ছা জানান স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়ও। সোশ্যাল মিডিয়াতেও স্বামীকে শুভচ্ছা জানান ডোনা। সোশ্যাল মিডিয়ায় একটি সৌরভের ছবি শেয়ার করেন ডোনা। একইসঙ্গে ক্যাপশনে লেখেন, 'শুভ জন্মদিন। তোমার জীবন সঙ্গী হতে পেরে আমি গর্বিত।' ডোনা গঙ্গোপাধ্যায়ের এই মিষ্টি পোস্ট মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যে সৌরভকে  লেখা ডোনার শুভেচ্ছা বার্তা নেটাগরিকদের মনে ধরেছে। ডোনা বা সানাই নয়, পরিবারের অন্যান্য সদস্যরাও দন্মদিন শুভেচ্ছা জানান সৌরভ গঙ্গোপাধ্যায়কে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Happy birthday 🥳 Proud to be a part of ur life !!!

A post shared by Dona Ganguly (@dona_ganguly_39) on Jul 7, 2020 at 12:00pm PDT

 

আরও পড়ুনঃধোনিকে দলে নেওয়ার জন্য নির্বাচকদের বলেছিলেন সৌরভ,জহরকে চিনে নিয়েছিলেন জহুরী

৪৮ তম জন্মদিনের সকাল থেকে শুভেচ্ছার জোয়ারে ভাসছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। শুভেচ্ছা জানিয়েছে বিসিসিআই-ও।  করোনা পরিস্থিতিতে এই বছরের দাদার জন্মদিন কিছুটা আলাদা হতে চলেছে। নিজের বাড়ি ও অফিসে থাকার কথা সৌরভের। নিজের পরিবারের সঙ্গে এই বিশেষ দিন কাটাতে চান দাদা। ইতিমধ্যেই সৌরভের ফ্যানরা প্রিয় দাদা জন্মদিন পালন করতে শুরু করেছেন। সোশ্যাল মিডিয়ায় একের পর এক শুভেচ্ছা ভেসে উঠছে সৌরভের উদ্দেশ্যে। এক যুগ আগের বিভিন্ন ম্যাচের সৌরভের ব্যাট করার ভিডিও প্রত্যেক ফ্যানের টাইমলাইনে ঘুরছে। আজকেই বাজারে আসছে সৌরভের ছবি দেওয়া মাস্কও। যার উদ্যোগ নিয়েছে 'মহারাজের দরবারে' নামক সৌরভ গঙ্গোপাধ্যায়ের একটি ফ্যান ক্লাব। শুভেচ্ছা বার্তার পাশে অনেকেই লিখছেন এইভাবেই চলতে থাক দাদাগিরি।

আরও পড়ুনঃবর্তমানে বিশ্বের সব থেকে 'সেক্সিয়েস্ট অ্যাথলিট', জানুন আলিশা স্মিডের কাহিনি