লক্ষ্মীর অনুরোধে বাংলা দলকে পেপ টক দেবেন সৌরভ, নিজেও নামবেন অনুশীলনে

লেজেন্ডস লিগ ক্রিকেটে (Legends League cricket)খেলার জন্য বাংলা দলের (Bengal Cricket Team) সঙ্গে অনুশীলন করতে পারেন সৌরভ গঙ্গোপাধ্য়ায় (Sourav Ganguly)। লক্ষ্মীরতন শুক্লার (Laxmi Ratan Shukla)অনুরোধে বাংলার দলকে গুরুত্বপূর্ণ পরামর্শ দেবেন বিসিসিআই প্রেসিডেন্ট (BCCI President)।
 

Web Desk - ANB | Published : Aug 21, 2022 7:40 AM IST

একসঙ্গে বাংলা দলে খেলা ও অনেক লড়াইয়ের সাক্ষী, ভারতীয় দলেও ড্রেসিংরুম শেয়ার থেকে ব্যক্তিগত সম্পর্ক। বাংলা ক্রিকেট দলের বর্তমান হেড কোচ লক্ষ্মীরতন শুক্লা ও সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের সুসম্পর্কের কথা আমাদের সকলেরই জানা। এই মরসুমেই বাংলা দলের কোচ হিসেবে দায়িত্ব নিয়েছেন লক্ষ্মীরতন শুক্লা। নতুন দায়িত্ব নেওয়ার পর  সৌরভ গঙ্গোপাধ্যায়েক সঙ্গে সাক্ষাৎ হয়নি তার। ইংল্য়ান্ড থেকে বিসিসিআই ও আইসিসির কাজ সেরে কলকাতায় ফিরতেই সৌরভের সঙ্গে দেখা করলেন একদা তার সতীর্থ লক্ষ্মী। দুজনে খোশ মেজাজে ছবিও  শেয়ার করেন। একইসঙ্গে বাংলা দলের অধরা রঞ্জি ট্রফির ৩২ বছরের খরা কাটাতে লক্ষ্মীকে যে সাহায্য করবেন সেই আশ্বাসও দিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্য়ায়। একইসঙ্গে বাংলার দলের সঙ্গে নিজেও অনুশীলন করতে পারেন সৌরভ বলে জানা গিয়েছে।

সৌরভ গঙ্গোপাধ্য়ায়ও আগামি ১৬ সেপ্টেম্বর লেজেন্ডস লিগ ক্রিকেটের প্রীতি ম্যাচে খেলবেন সৌরভ গঙ্গোপাধ্যায়। আরও একবার ভারতীয় দলকে নেতৃত্বও দেবেন তিনি। প্রতিপক্ষ ওয়ার্ল্ড জায়েন্টস। ভারতীয় দলে সৌরভ ছাড়াও খেলবেন বীরেন্দ্র সহবাগ, মহম্মদ কইফ, ইউসুফ পাঠান, হরভজন সিংহ, অশোক ডিন্ডা, পার্থিব পটেল, শ্রীসন্থের মতো ক্রিকেটাররা। অপরদিকে ওয়ার্ল্ড জায়ান্টস দলে দেখা যাবে জ্যাক কালিস, সনৎ জয়সূর্য, জন্টি রোডস, মুথাইয়া মুরলীধরন, ডেল স্টেইন, মিচেল জনসন, ব্রেট লিদের মতো তারকাদের।  ওয়ার্ল্ড জায়ান্টস দলের অধিনায়কত্ব করবেন ইংল্যান্ডের ও কলকাতা নাইট রাইডার্সের প্রাক্তন অধিনায়ক ইয়ন মর্গ্যান।  ইডেন গার্ডেন্সে আয়োজিত এই ম্য়াচ ঘিরে ইতিমধ্যে সৌরভ ও ক্রিকেট প্রেমিদের মধ্যে উত্তেজনা তুঙ্গে।

এই ম্য়াচের জন্য প্রস্তুতি সারতেই বাংলা দলে সঙ্গে সৌরভ গঙ্গোপাধ্য়ায় অনুশীলন করবেন বলে শোনা গিয়েছে। নিজের ব্যাটিং-বোলিং আরও একবার একটু ঝালিয়ে নেওয়ার চেষ্টা করবেন। সঙ্গে বাংলা দলকেও গুরুত্বপূর্ণ পরামর্শ দেবেন বলে জানা গিয়েছে। লক্ষ্মীরতন শুক্লার অনুরোধে বাংলা দলকে ভোকাল টনিক দেওয়ার কাজও সৌরভ গঙ্গোপাধ্য়ায় করবেন বলে জানা গিয়েছে। বর্তমানে ইন্ডোর অনুশীলন করছে বাংলা দল। বৃষ্টি কমতেই নেট সেশন শুরু হবে। তখনও সৌরভ গঙ্গোপাধ্য়ায়েরও অনুশীলনে যোগ দেওয়ার কথা।

এক ঝলকে দেখে নিন ইন্ডিয়া মহারাজাস ও ওয়ার্ল্ড জায়েন্টস দলের প্রথম একাদশ-

ইন্ডিয়া মহারাজাস: সৌরভ গঙ্গোপাধ্যায় (অধিনায়ক), বীরেন্দ্র সেহওয়াগ, মহম্মদ কাইফ, ইউসুফ পাঠান, এস বদ্রিনাথ, ইরফান পাঠান, পার্থিব প্যাটেল, এস শ্রীসন্ত, হরভজন সিং, নমন ওঝা, অশোক দিন্দা, প্রজ্ঞান ওঝা, অজয় জাদেজা, আরপি সিং এবং যোগিন্দর শর্মা। 

ওয়ার্ল্ড জায়েন্টস: ইয়ন মর্গ্যান (অধিনায়ক), লেন্ডন সিমনস, হার্সেল গিবস, জ্যাক কালিস, সনৎ জয়সূর্য, ম্যাট প্রায়র, জন্টি রোডস, মুথাইয়া মুরলীধরন, ডেল স্টেইন, হ্যামিলটন মাসাকদজা, মাশরাফি মোকর্তাজা, আসগর আফগান, মিচেল জনসন, ব্রেট লি, কেভিন ও'ব্রায়েন এবং দীনেশ রামদিন।

আরও পড়ুনঃবৃষ্টি ভেজা মুম্বইয়ের রাস্তায় স্কুটি করে ঘুড়ে বেড়ালেন বিরাট-অনুষ্কা, দেখুন ভাইরাল ছবি

আরও পড়ুনঃএশিয়া কাপে ভারত-পাকিস্তান দ্বৈরথ, কোহলিকে নিয়ে বাবরদের গুরুত্বপূর্ণ পরামর্শ দিলেন পাক বোলার

Read more Articles on
Share this article
click me!