ফের ব্যাট হাতে ২২ গজে সুরেশ রায়না, কামব্যাক করছেন কী ক্রিকেটে, দেখুন ভাইরাল ভিডিও

নিজের ব্যাটিং অনুশীলনের (batting practice) ছবি সোশ্যাল মিডিয়ায় (Social Media) শেয়ার করলেন সুরেশ রায়না (Suresh Raina)। যা নেট দুনিয়ায় মুহূর্তে হয়েছে ভাইরাল (Viral)। শুরু হয়েছে নানা জল্পনা।  

Web Desk - ANB | Published : Aug 24, 2022 2:16 PM IST

দেড় দশকেরও বেশি সময় জাতীয় দলের হয়ে ক্রিকেট খেলেছেন সুরেশ রায়না। আইপিএলে চেন্নাই সুপার কিংসের সাফল্যের অন্যতম নায়ক তিনি। আইপিএলের ব্যাট হাতে অভূতপূর্ব সাফল্যের জন্য মিস্টার আইপিএল নামেও ডাকা হয় তাকে। আইপিএলে ২০৫ ম্যাচে ৫৫২৮ রান করেছেন রায়না। সর্বোচ্চ রান সংগ্রাহকদের তালিকায় পঞ্চম স্থানে রয়েছেন তিনি। এ ছাড়া ভারতের হয়ে ১৮টি টেস্ট, ২২৬টি এক দিনের ম্যাচ এবং ৭৮টি টি-টোয়েন্টি খেলেছেন। কিন্তু বর্তমানে ক্রিকেটেকে বিদায় জানিয়েছেন তিনি। ২০২০ সালের ১৫ অগাস্ট যেদিন এমএস ধোনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেন সেদিনই অবসর নেন রায়নাও। আইপিএলেও গত মরসুমে চেন্নাই সুপার কিংস ছেড়ে দেওয়ার মেগা নিলামে দল পাননি তিনি। যার ফলে আর কোনও দিন ২২ গজে রায়নাকে দেখা যাবে না বলেই ধরে নেওয়া হয়েছিল। কিন্তু সাময়িক বিরতির পর ফের কী ক্রিকেটে ফিরছেন প্রাক্তন বাঁ হাতি তারকা ব্যাটসম্যান। একটি ভিডিও ঘিরে উঠছে তেমনই প্রশ্ন।

নিজের ইনস্টাগ্রাম অ্য়াকাউন্টে একটি ভিডিও শেয়ার করেছেন সুরেশ রায়না। যেখানে ফের স্বমহিমায় ব্যাট করতে দেখা গিয়েছে। ভিডিওর শুরুতে দেখা গিয়েছে ব্যাটিং করার জন্য তৈরি হচ্ছেন রায়না। তারপর দেখা যায় মাঠে ব্যাট করছেন রায়না। হয়তো কোনও ম্যাচএ খেলছিলেন। কিন্তু ভিডিও দেখা বোঝার উপায় নেই যে দীর্ধ দিন ক্রিকেটের বাইরে রয়েছেন সুরেশ রায়না। কারণ  ভিডিওতে দেখা গিয়েছে সাবলীলভাবে ব্যাটিং করছেন প্রাক্তন তারকা। কখও তার ট্রেডমার্ক কভার ড্রাইভ মারছেন, কখনও আবার মারছেন সেই চেনা প্লিক। সঙ্গে একের পর এক বিগ হিট তো রয়েইছে। রায়নার শেয়ার করা ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলতে বেশি সময় লাগেনি। রায়না ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন,'প্রথম প্রেম, মাঠে ফিরে আসা'।

Latest Videos

 

 

সুরেশ রায়নার ফের অনুশীলন শুরু করাকে নিয়েও  শুরু হয়েছে জল্পনা। কারণ অনেকেই মনে করছেন তাহলে ফের কী ক্রিকটে ফিরতে চলেছেন রায়না। সূত্রের খবর, ঘরোয়া ক্রিকেটে খেলতে পারেন রায়না। নিজের রাজ্য উত্তরপ্রদেশের হয়ে নামতে পারেন। তাছাড়া ঘরে ক্রিকেটে ফিরে সুরেশ রায়না ফের আইপিএলে ফেরার পরিকল্পনা করছেন কিনা তা নিয়ে শুরু হয়েছে জোর জল্পনা। আর সকলেরই জানা যে রবীন্দ্র জাদেজার সঙ্গে চেন্নাই সুপার কিংসের সম্পর্ক একেবারে তলানিতে গিয়ে ঠেকেছে। জাদেজা সিএসকে ছাড়তে পারে বলেও খবর। সে ক্ষেত্রে পুরোনো ঘরেরে ছেলে চিন্না থালা সুরেশ রায়নাকে কী ফেরাতে চলছে সিএসকে। যদিও এই সবকিছুই এখও জল্পনার স্তরে। কারণ নিজের মাঠে ফেরা নিয়ে সরকারিভাবে এখনও কিছুই জানাননি সুরেশ রায়না।

আরও পড়ুনঃAsia Cup 2022: এশিয়া কাপের ইতহাসে ১০টি অজানা রেকর্ড, যা জানতেই হবে আপনাকে

আরও পড়ুনঃAsia Cup 2022: এশিয়া কাপের ইতিহাসে সবথেকে বেশি রান করেছে কারা, দেখে নিন প্রথম পাঁচ জনের তালিকা

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

ঝড়-বৃষ্টিকে উপেক্ষা করেই কাজ চলছে জোরকদমে! এবার Mithakhali-তে দেখা যাবে America-র নীলকন্ঠ মন্দির!
ভরা কোটাল আসার আগেই নদী বাঁধে ধস! আতঙ্কে দিনযাপন ট্যাংরামারির বাসিন্দাদের | North 24 Parganas News
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা