রাজকীয়ভাবে টি২০ বিশ্বকাপের ম্যাচ দেখতে চান, জেনে নিন তাহলে পকেটে রাখতে কত টাকা

টি২০ বিশ্বকাপের ম্য়াচ দেখার জন্য অভিনব স্যুইটের ব্যবস্থা করছে দুবাই স্টেডিয়াম। যেখান থেকে রাজকীয়ভাবে দেখা যাবে ম্য়াচ। এই স্যুইটের স্পেশাল টিকিটের দাম কত জেনে নিন আপনিও।
 

Asianet News Bangla | Published : Sep 14, 2021 11:23 AM IST / Updated: Sep 14 2021, 04:59 PM IST

আইপিএল ২০২১-এর দ্বিতীয় পর্বের পরই আর আমিরশাহিতে শুরু হতে চলেছে টি২০ বিশ্বকাপ। ক্রিকেটের সবথেকে ছোট কিন্তু জনপ্রিয় ফর্ম্য়াটের বিশ্বযুদ্ধ করে একাধিক আধনুক ও অভিনব ব্যবস্থা করতে এমিরেটস ক্রিকেট বোর্ড। মাঝে আইপিএল থাকলেও, টি২০ বিশ্বকাপকে এক অন্য় উচ্চতায় নিয়ে যেতে চাইছে বিসিসিআই ও এমিরেটস বোর্ড। সেই সব অভিনব ও আধুনিক ব্যবস্থার মধ্যে অন্যতম হল দুবাই স্টেডিয়ামে রাজকীয়ভাবে খেলা দেখার জন্য বিশেষ ব্যবস্থা।

দুবাই স্টেডিয়ামে এলাহীভাবে টি২০ বিশ্বকাপের ম্যাচ দেখার জন্য দুটি বিশেষ স্যুইটের ব্যবস্থা করেছে সংযুক্ত আরব আমিরশাহি বোর্ড এবং আইসিসি। রয়েছে বিসিসিাইও। এই দুটি স্যুইটে বসে খেলা দেখলে আমেজটাই পাল্টে যাবে যেকারও। কারণ ক্রিজের একেবারে সোজাসুজি রয়্যাল বক্সের দু-পাশে এই বিশেষ স্যুইটের ব্যবস্থা করা হচ্ছে। ২০ আসনের ভিআইপি স্যুইট এবং ১০ আসনের কর্পোরেট স্যুইট। এই বিশেষ টিকিট কাটলে এক টিকিটে দকা যাবে ১৩টি ম্য়াচ। যার মধ্যে ভারত-পাক ম্যাচ সব টিম ইন্ডিয়ার ৪টি ম্যাচ, দ্বিতীয় সেমি ফাইনাল ও ফাইনাল। প্রতিটি স্যুইটেই থাকছে খাওয়া-দাওয়া ও মনোরঞ্জনের রাজকীয় ব্যবস্থা।

এবার প্রশ্ন হচ্ছে এই বিশেষ স্যুইটের টিকিটের দাম কত। ২০ আসনের ভিআইপি স্যুইটের একত্রে  সব টিকিটের দাম ভারতীয় টাকায় প্রায় ৩ কোটি ৩৩ লক্ষ ৩ হাজার ৬০০ টাকা।  অর্থাৎ একটি টিকিটে দাম  ১৬ লক্ষ ৬৫ হাজার ১৮০ টাকা। অবশ্য এই টিকিটে মোট ১৩টি ম্যাচ দেখা যাবে। অর্থাৎ প্রতি ম্য়াচ পিছু খরচ পড়বে  ১ লক্ষ ২৮ হাজার ৯০ টাকা। ১০ আসনের কর্পোরেট সুটের মোট দাম ভারতীয় টাকা ১ কোটি ৩৮ লক্ষ ১ হাজার ৫০০। একটি টিকিটের দাম  ১৩ লক্ষ ৮০ হাজার ১৫০ টাকা। ম্যাচ পিছু খরচ ১ লক্ষ ৬ হাজার ১৬৫ টাকা।

অর্থাৎ এই রাজকীয়ভাবে আপনাকে টি২০ বিশ্বকাপের ভারত-পাক ম্যাচ, একটি সেমি ফাইনাল ও ফাইনাল সহ মোট ১৩টি ম্যাচের মজা নিতে গেলে মোটা টাকা পকেটে রাখতে হবে। তাহলেই টি২০ বিশ্বকাপের ম্য়াচ সব থেকে ভালো জায়গায় বসে উপভোগ করতে পারবেন। 

Share this article
click me!