IPL 2021, কোহলি-ম্যাক্সওয়েলের হাফসেঞ্চুরি, মুম্বইকে ১৬৬ রানের টার্গেট দিল আরসিবি

মুম্বই বনাম ব্যাঙ্গালোরের মহারণ। প্রথমে ব্য়াট করে আরসিবি করল ১৬৫ রান। হাফ সেঞ্চুরি করলেন বিরাট কোহলি ও এবি ডিভিলিয়ার্স। মুম্বইয়ের টার্গেট ১৬৬ রান।
 

Asianet News Bangla | Published : Sep 26, 2021 4:03 PM IST / Updated: Sep 26 2021, 09:58 PM IST

বিরাট কোহলি (Virat Kohli)  ও গ্লেন ম্যাক্সওয়েলের (Glenn Maxwell) অনবদ্য ইনিংস। হাফ সেঞ্চুরি করলেন দুই তারকা। একইসঙ্গে টি২০ ক্রিকেটে (T20 Cricket)ভারতের প্রথম ব্য়াটসম্য়ান হিসেবে ১০ হাজার রানের মাইলস্টোন ছুঁলেন আরসিবি (RCB) অধিনায়ক। কিন্তু তারপরও নিচের দিকের ব্যাটসম্যানদের ব্যর্থতায় খুব বড় স্কোর করতে পারল না রয়্যাল চ্যালেঞ্জার্স ব্য়াঙ্গালোর (Royal Challengers Bangalore)। ১৬৫ রানে থামল বিরাট ব্রিগেডের ইনিংস। মুম্বইয়ের হয়ে সর্বোচ্চ ৩ উউকেট নিলেন তারকা পেসার জসপ্রীত বুমরা (Jasprit Bumrah)। রোহিত শর্মার (Rohit Sharma) দলের টার্গেট ১৬৬ রান। 

ম্য়াচে টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেন মুম্বই অধিনায়র রোহিত শর্মা। ওপেনিংয়ে শুরুটা ভালো হয়নি আরসিবি। খাতা না খুলেই প্যাভেলিয়নে ফেরত যান দেবদূত পাড়িক্কল। এরপর দলের ইনিংসের রাশ ধরেন বিরাট কোহলি ও এসকে ভরত। একের পর এক আক্রমণাত্মক শট খেলে দ্রুত রান তোলেন দুজনে। এরই মধ্যে চতুর্থ ওভারে বুমরার তৃতীয় বলে ছক্কা হাঁকিয়ে টি-২০ ক্রিকেটে ১০ হাজার রান পূর্ণ করেন বিরাট কোহলি। দ্বিতীয় উইকেটে ৬৮ রানের পার্টনারশিপ করেন বিরাট-ভরত জুটি। দলের ৭৫ রানের মাথায় দ্বিতীয় উইকেট পড়ে আরসিবির। ব্যক্তিগত ৩২ রান করে রাহুল চাহারের বলে আউট হন এসকে ভরত।

আরও পড়ুনঃIPL 2021, মুম্বইয়ের বিরুদ্ধে অনবদ্য ইনিংস, টি২০ ক্রিকেটে কোহলি গড়লেন বিরাট বিশ্বরেকর্ড

আরও পড়ুনঃIPL 2021, MI vs RCB-রোহিতের বউকে নিয়ে সিনেমা হলে ধরা পড়েছিলেন কোহলি, সেই কারণেই কী দুই তারকার তিক্ততা

আরও পড়ুনঃধোনি থেকে রায়না-ডুপ্লেসি, রূপের জাদুতে একে অপরকে টেক্কা সিএসকে ক্রিকেটারদের স্ত্রী ও বান্ধবীদের

এরপর ক্রিজে এসেই রুদ্রমূর্তি ধারন করেন গ্লেন ম্যাক্সওয়ে। একের পর এক বিগ হিট করতে থাকেন তিনি। অপরদিকে নিজেরর ইনিংসও চালিয়ে যান নিজের অর্ধশতরানও পূরণ করেন আরসিবি অধিনায়ক। ৫১ রান করে অ্যাডাম মিলনের বলে বিরাট কোহলি আউট হলেও ম্য়াক্সওয়েল চালিয়ে যান তার ঝোড়ো ইনিংস। হাফ সেঞ্চুরি করেন তিনি। কিন্তু ৫৬ রান করে বুমরার বলে ম্য়াক্সওয়েল আউট হতেই রানের গতি থেমে যায় আরসিবির ব্য়াট হাতে নিরাশ করে  ডিভিলিয়ার্স, শাহবাজ আহমেদরা। শেষ পর্যন্ত ২০ ওভারে ১৬৫ রানে থামে বিরাটের দলের ইনিংস। বুমরা সর্বোচ্চ তিনটি উইকেট নেওয়ার পাশাপাশি ১টি করে উইকটে পান ট্রেন্ট বোল্ট, অ্য়াডাম মিলনে, রাহুল চাহাররা। 

Share this article
click me!