110

মহেন্দ্র সিং ধোনির স্ত্রী সাক্ষী ধোনির (Sakshi Dhoni) আলাদা করে কোনও পরিচয়ের দরকার নেই। তিনি সর্বদা প্রচারে থাকেন। সাক্ষী এবং ধোনি ২০১০ সালের ৪  জুলাই বিয়ে করেন। ২০১৫ সালে কন্যা সন্তানের বাবা -মা হন ধোনি-সাক্ষী।  নামে রাখেন জিভা।ধোনির পাশাপাশি তার মেয়ে এবং স্ত্রীও সবসময় প্রচারে থাকেন।

Subscribe to get breaking news alerts

210

সুরেশ রায়নার স্ত্রী প্রিয়াঙ্কা রায়নাও খুব সুন্দরী। তিনি একজন সফটওয়্যার ইঞ্জিনিয়ার ছিলেন এবং একটি এনজিও পরিচালনা করেন। রায়না এবং প্রিয়াঙ্কা ১৪ এপ্রিল ২০১৫-তে বিয়ে করেছিলেন। গ্রাসিয়া এবং রিও নামে তাদের দুটি সন্তান রয়েছে।
 

310

সিএসকে তারকা ডোয়েইন ব্রাভো সবসময় তার ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনায় থাকেন। ব্রাভো এখনো বিয়ে করেননি। কিন্তু তিনি একাধিক সম্পর্কে জড়িয়েছেন এবং তিনি ২ সন্তানের পিতাও। তার বর্তমান বান্ধবীর নাম জোসনা গনসালভেস। ব্রাভো বহু বছর ধরে তার সাথে সম্পর্কে রয়েছেন।
 

410

সিএসকের অন্যতম হ্যান্ডসাম ক্রিকেটার স্যাম কারনও সবসময় তার প্রেম জীবন নিয়ে আলোচনায় থাকেন। স্যাম কখনোই তার প্রেমের জীবন গোপন রাখেননি এবং সবসময় তার বান্ধবী সাবেলা সাইমন্ডস উইলমটের সাথে তার ছবি শেয়ার করেছেন। আইপিএলের সময় তিনি স্যামের সাথে ভারতে এসেছিলেন।

510

বিশ্বের অন্যতম সেরা ফিল্ডার রবীন্দ্র জাদেজা রিভা সোলাঙ্কিকে বিয়ে করেছেন। তিনি বিজেপি নেত্রীও। দুজনের এক বন্ধুর পার্টিতে আলাপ হয়েছিল।কয়েক দিন পর থেকেই ডেটিং শুরু করেন। ১৭ এপ্রিল ২০১৬ তারিখে বিয়ে হয় জাদেজা ও রিভার। ১ বছর পর তাদের কন্য়া সন্তান হয়।
 

610

সিএসকে -র সবচেয়ে জেন্টালম্যান ক্রিকেটার চেতেশ্বর পূজারা।  ১৩ ফেব্রুয়ারি ২০১৩ তারিখে তার বন্ধু পূজা পাবারীকে বিয়ে করেন এবং তাদের  অদিতি নামে কন্যা সন্তানও রয়েছে।
 

710

সিএসকে ওপেনার এবং দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার ফাফ ডু প্লেসি এবং ইমারি ভিসার ২০১৩ সালে বিয়ে করেছিলেন। ২০১৭ সালে কন্যা সন্তানের । গত বছরের আগস্টে তিনি দ্বিতীয়বারের মতো বাবা হন। তিনি প্রায়ই তার স্ত্রী এবং বাচ্চাদের সাথে ছবি শেয়ার করেন।
 

810

চেন্নাই সুপার কিংসের আরেক ওপেনার ঋতুরাজ গায়কওয়াড়ও আজকাল তার প্রেম নিয়ে আলোচনায় রয়েছেন। এই ক্রিকেটারের সঙ্গে মারাঠি অভিনেত্রী সায়লি সঞ্জীবকে নিয়ে জল্পনা চলছে। যদিও তারা এখনও কিছু জানাননি।
 

910

অম্বাতি রায়ুডু তার কলেজের বান্ধবী চেনুপল্লী বিদ্যাকে ২০০ সালে বিয়ে করেছিলেন। বিদ্যা মিডিয়ার আলো থেকে দূরে থাকতে পছন্দ করেন কিন্তু প্রায়শই সিএসকের ম্যাচ দেখতে দেখা যায়। তাদের মধ্যে সম্পর্কের রসায়নও খুবই ভালো।
 

1010

সিএসকের ফাস্ট বোলার দীপক চাহার আজকাল আলোচনায় তার বান্ধবীকে নিয়ে। তিনি বিগ বস খ্যাত সিদ্ধার্থ ভরদ্বাজের বোন জয়া ভরদ্বাজের সঙ্গে ডেটিং করছেন বলে খবর। বলা হচ্ছে যে আইপিএলের পর তিনি তাকে বিয়ে করতে যাচ্ছেন।