Yuvraj-Hazel baby: হ্যাজেলের কোলে 'খুদে যুবরাজ', এখনই প্র্যাকটিসে নিয়ে যেতে চান বাবা

পুত্র সন্তানের জন্ম দিলেন হ্যাজেল কিচ। এখনই ছেলেকে নেট অনুশীলনে নিয়ে যেতে চান যুবরাজ সিং।  

Web Desk - ANB | Published : Jan 26, 2022 5:01 AM IST

বাবা হলেন জাতীয় দলের প্রাক্তন ক্রিকেটার যুবরাজ সিং (Yuvraj Singh)। মঙ্গলবার এক পুত্রসন্তানের জন্ম দিলেন তাঁর স্ত্রী হ্যাজেল কিচ (Hazel Keech)। ২০১৬ সালে বিয়ে করেছিলেন যুবি ও হ্যাজেল। আর পুত্র সন্তান জন্মানোর পরই, তাকে নিয়ে নেট অনুশীলনে যেতে আগ্রহ প্রকাশ করলেন যুবরাজ সিং এবং তাঁর বাবা, আরেক প্রাক্তন ক্রিকেটার যোগরাজ সিং (Yograj Singh)। খুদে যুবির আগমনে উচ্ছ্বসিত ফ্যানরাও। 

সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে যুবি ও হ্যাজেল, এক যৌথ বিবৃতিতে জানিয়েছেন, 'আমাদের সমস্ত ভক্ত, পরিবার এবং বন্ধু-বান্ধবদের সঙ্গে, আমরা সানন্দে শেয়ার করতে চাই যে, ঈশ্বর আজ আমাদের এক পুত্র সন্তান দিয়ে আশীর্বাদ করেছেন।' ঈশ্বরকে ধন্যবাদ জানিয়ে এই ক্রিকেটার ও অভিনেত্রী দম্পতি সকলের কাছে তাদের গোপনীয়তাকে সম্মান করার আহ্বান জানিয়েছেন। 

যুবি ও হ্যাজেলের এই পোস্টের নিচে তাঁদের ফ্যান এবং বন্ধুবান্ধবদের অভিনন্দন বার্তার বন্যা বয়ে গিয়েছে। সেই তালিকায় একদিকে যেমন রয়েছেন, নেহা ধুপিয়া, অঙ্গদ বেদি, আয়ুষ্মান খুরানা, অভিষেক কাপুর, রবিনা ট্যান্ডন, প্রীতি জিন্টাদের মতো বলিউড ব্যক্তিত্ব। তেমনই রয়েছেন, সানিয়া মির্জা, ইরফান পাঠান, ভিভিএস লক্ষ্মণ, সাইনা নেহওয়াল, সৌরভ গঙ্গোপাধ্যায়দের মতো ক্রিকেট ও ক্রীড়া জগতের ব্যক্তিত্বরাও। 

তবে সবথেকে মজার কথোপকথন হয়েছে যুবরাজ সিং এবং তাঁর বাবা প্রাক্তন ক্রিকেটার তথা অভিনেতা যোগরাজ সিং-এর মধ্যে। যোগরাজ সিং, তাঁর নাতিকে 'চ্যাম্প' বলে ডেকেছেন। যুবরাজ, তাঁকে জিজ্ঞেস করেন, 'কী ঠাকুর্দা! সোজা নেট অনুশীলনে পাঠিয়ে দি?' জবাবে, যোগরাজ লেখেন, 'নিশ্চয়ই, উত্তরাধিকার টেনে নিয়ে যেতে হবে'।

যুবরাজ সিং-এর পরিচয় নতুন করে দেওয়ার কিছু নেই। ভারতের ক্রিকেট ইতিহাসে অন্যতম সেরা অলরাউন্ডার হিসেবে সোনার অক্ষরে লেখা আছে তাঁর নাম। ভারতের, ২০১১ সালের বিশ্বকাপ জয়ে তিনিই মুখ্য ভূমিকা নিয়েছলেন। তিনিই হয়েছিলেন, ম্যান অফ দ্য সিরিজ। আইপিএল-এ একসময় ছিলেন সর্বোচ্চ দর পাওয়া ক্রিকেটার। মাঝে ক্যানসারের মতো কঠিন রোগে আক্রান্ত হয়েও, মনোবল হারাননি তিনি। রোগকে জয় করে আবার ফিরে এসেছিলেন মাঠে। ২০১৯ সালে যুবি, সব ধরনের ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন। অন্যদিকে হ্যাজেল কিচ অভিনয় করেছেন 'বডিগার্ড' চলচ্চিত্রে। রিয়েলিটি সিরিজ বিগ বসের সপ্তম সিজনেও তাঁকে দেখা গিয়েছিল। নতুন অতিথি ব্যাট হাতে ২২ গজে নামবে, না আলো-ক্য়ামেরার সামনে নিজের প্রতিভার ঝলক দেখাবে, তার উত্তর সময়ই দিতে পারে। 

Read more Articles on
Share this article
click me!