সম্পর্ক থেকে অর্থ কোন দিকে থাকবে বাধা, ২১ মার্চ সোমবার কেমন কাটবে মীন রাশির

পুরাতন জ্যোতিষ শাস্ত্রে যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন রাশি রয়েছে। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রও রয়েছে, যার ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। 

deblina dey | Published : Mar 21, 2022 4:37 AM IST

মীন রাশির জাতক জাতিকাদের আজকের দিনটি কী ভালো যেতে পারে- তবে জেনে নিন আজকের দিনটি, আপনার জন্য শুভ বলা যেতে পারে। আপনি যা নতুন করতে চান, আজই করুন। দায়িত্ব ভালোভাবে সামলাতে হতে পারে। কাজ পরিচালনায় আপনি অনেকাংশে সফল হবেন । আপনাকে আপনার দিক থেকে প্রতিটি বিষয়ে পজেটিভ হতে হবে। ধৈর্য এবং নম্রতা বজায় রাখতে হবে। 

বন্ধুদের সঙ্গে পুরনো সমস্যা নিয়ে আলোচনা হতে পারে। আপনি একটি সমাধান খুঁজে পেতে পারেন। অন্যরা আপনার পরামর্শ থেকে উপকৃত হতে পারে। নতুন কাজের জন্য কারও সঙ্গে পরামর্শও নিতে পারেন। বন্ধুদের থেকে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। নতুন আয়ের উৎস পাওয়া যাবে। কাজের প্রতি আপনার আগ্রহও বাড়তে পারে। ব্যবসা ভালো হবে। অযথা খরচ কমতে পারে। উচ্চপদস্থ সহকর্মীদের সঙ্গে আচরণ ভালো হবে।

মীন রাশির জাতক জাতিকাদের আজ এই বিষয়ে সতর্ক হতে হবে-  
আজ আপনি কিছু গুরুত্বপূর্ণ কাজ পিছিয়ে দিতে পারেন। সম্পত্তির লেনদেনে সতর্কতা অবলম্বন করা উচিত। অলসতাও সমস্যার কারণ হতে পারে। অলসতা এবং নেতিবাচক চিন্তার কারণে কিছু কাজ নষ্ট হয়ে যেতে পারে। একটি জটিল পরিস্থিতিতে হস্তক্ষেপ এড়িয়ে চলুন। ছাত্রছাত্রীরা পড়াশোনার ব্যাপারে উদাসীন হতে পারে। এতে ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। 

আরও পড়ুন- চৈত্র মাস কেমন প্রভাব ফেলবে মিথুন রাশির উপর, জেনে নিন বিস্তারিত

আরও পড়ুন- চৈত্র মাস কেমন প্রভাব ফেলবে বৃষ রাশির উপর, জেনে নিন বিস্তারিত

আরও পড়ুন- চৈত্র মাস কেমন প্রভাব ফেলবে মেষ রাশির উপর, জেনে নিন বিস্তারিত


মীন রাশির জন্য টিপস-  
ড্রাই ফ্রুটস বা এর থেকে তৈরি মিষ্টি খান। সঙ্গীর প্রতি আস্থা রাখুন। একে অপরের জন্য সময় বের করলে সম্পর্ক উন্নত হতে পারে। কাজও বেশি হতে পারে। অলস হবেন না ছাত্রছাত্রীরা অসাবধানতার কারণে বিরক্ত হতে পারে। এই রাশির মহিলাদের শারীরিক সমস্যা বেশি দেখা দেয় ফলে মহিলাদারে কোমরের নীচের অংশের রোগের সমস্যায় পড়তে পারেন। শরীরে ব্যথা বা চোখে জ্বালাপোড়াও হতে পারে। তাই সতর্ক থাকুন প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন।

Share this article
click me!