Astrology News- রবিবার তিন রাশির আর্থিক ক্ষতির আশঙ্কা রয়েছে, দেখে নিন আপনার রাশিফল

কেমন কাটবে আজ আপনার সারাদিন। পড়াশুনোয় কতটা উন্নতি করতে পারবেন আজ। কোন দিকে হবে ব্যবসায় উন্নতি। কী বলছে আজকের রাশিফল।
 

deblina dey | Published : Nov 14, 2021 4:12 AM IST

মেষ – গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি হতে পারে। সম্পর্কের জন্য মানসিক শান্তি বৃদ্ধি পাবে। ব্যবসার দিকে কোনও মহাজনের সঙ্গে বিবাদ হতে পারে। পিতার সঙ্গে কোনও আলোচনা বাড়তে পারে। শারীরিক কষ্ট বাড়তে পারে। বাড়িতে কোনও লোকের থেকে দুঃখ পেতে পারেন। ব্যবসার দিকে উন্নতি বৃদ্ধি পেতে পারে। কোনও ভাল কাজের জন্য সাফল্য লাভ পেতে পারে। পাওনা টাকা পেতে দেরি হতে পারে। চিকিৎসায় ব্যয় বৃদ্ধি পেতে পারে। 

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ২৭। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন লাল প্রবাল। 

Latest Videos

বৃষ– প্রেমের দিকে খুব সতর্ক থাকতে হবে প্রতারিত হওয়ার যোগ আছে। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় কোনও প্রকার উপকার পেতে পারেন। নিরাপত্তার জন্য চিন্তা বৃদ্ধি পাবে। ব্যবসার দিকে ঝামেলা বাড়তে পারে, সাবধান থাকুন। বাড়িতে আত্মীয় সমাগমের যোগ রয়েছে। অতিরিক্ত কথায় ঝামেলার সৃষ্টি হতে পারে। আপনার মনের কথা বলার জন্য সঠিক মানুষ পাবেন। অফিসে কাজের দ্বায়িত্ব বাড়তে পারে। কারও প্ররোচনায় পা দেবেন না। পরিবারের অশান্তি মিটে যেতে পারে। 

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৩২। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন সাদা প্রবাল। 

আরও পড়ুন- রাশি অনুযায়ী এই চার রাশির ছেলেরাই হয় Best Husband
             
মিথুন– প্রতিবাদী মনোভাবে সমাজে সম্মান বৃদ্ধি হতে পারে। যে কোনও সন্দেহের কারণে বাড়িতে বিবাদের আশঙ্কা। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। আজ নতুন কোনও কাজের সন্ধান করতে হতে পারে। মাতৃস্থানীয় কারও সঙ্গে মতবিরোধ হতে পারে। অল্প সঞ্চয় নিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তি হতে পারে। ব্যবসায় মন্দা দেখা দিতে পারে। কোনও কারণে কাজে ক্ষতি হতে পারে। সাহিত্যিকদের মান বৃদ্ধি পাবে।  

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৩২। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না। 

কর্কট– কোনও মিথ্যা অপবাদ আজ কপালে জুটতে পারে। আজ কোনও জটিল সমস্যার সমাধান হতে পারে। অতিরিক্ত খরচের জন্য বাড়িতে বিবাদ হতে পারে। বাবার জন্য কোনও চিন্তা বৃদ্ধি পেতে পারে। বাড়িতে আগের মতো শান্তি ফিরে আসতে পারে। পেটের সমস্যা বৃ্দ্ধি পেতে পারে। নিকট আত্মীদের থেকে খারাপ খবর আসতে পারে। জমি ক্রয় বিক্রয়ে প্রচুর লাভ হতে পারে। মামলা-মোকদ্দমার জড়িয়ে পড়তে পারেন। 

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২৪। শুভ দিক উত্তর পশ্চিম দিক। শুভ রত্ন মুনস্টোন। 

আরও পড়ুন- জ্যোতিষ টোটকা মেনে আত্মবিশ্বাস বাড়ান, রইল জ্যোতিষ টোটকা মেনে আত্মবিশ্বাস বাড়ান

সিংহ– গোটা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। পাওনা আদায়ের জন্য দিনটি খুব ভাল। আজ সারাদিন ব্যবসা ভাল চলবে কিন্তু পরে জটিলতা আসতে পারে। আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে। যানবাহনে ওঠা-নামার সময় অতিরিক্ত সতর্ক থাকুন। অপরের জিনিসের দায়িত্ব আজ নেবেন না। সম্পত্তি কেনাবেচার জন্য শুভ সময়। ক্ষতির আশঙ্কা রয়েছে। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পরতে পারেন। আজ পত্নী বিরহের যোগ রয়েছে। 

আপনার শুভ রং কমলা। শুভ সংখ্যা ৩৫। শুভ দিক উত্তর পশ্চিম দিক। শুভ রত্ন চুনি।

কন্যা– অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পরতে পারেন। আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে। পাওনা আদায়ের জন্য দিনটি খুব ভাল। অপরের জিনিসের দায়িত্ব আজ নেবেন না। গোটা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। আজ পত্নী বিরহের যোগ রয়েছে। সম্পত্তি কেনাবেচার জন্য শুভ সময়। সিঁড়ি ওঠা-নামার সময় অতিরিক্ত সতর্ক থাকুন। পরগৃহে বাসের যোগ রয়েছে। আজ সারাদিন ব্যবসা ভাল চলবে কিন্তু পরে জটিলতা আসতে পারে। 

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ১৭। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন পান্না।

আরও পড়ুন- ২০২২ সালে সাড়ে সাতির কবলে পড়বে এই রাশিগুলি, জেনে নিন মুক্ত হবে কারা
      
তুলা– আজ উদার মনোভাব বজায় থাকবে। বাড়িতে সকলে মিলে ভবিষ্যতে ঘুরতে যাওয়ার আলোচনা হতে পারে। ভাল কাজের জন্য সুনাম বাড়তে পারে। মায়ের শরীরের জন্য চিন্তা ও খরচ বৃদ্ধি পাবে। বাড়িতে কোনও শুভ সংবাদ আসতে পারে। কোনও কারণে মনের কষ্ট বাড়তে পারে। সেবামূলক কাজের ফলে মনে শান্তি বজায় থাকবে। অংশীদারী ব্যবসায় ক্ষতির আশঙ্কা রয়েছে।  পেটের কোনও সমস্যা দেখা দিতে পারে। আইনি কোনও কাজে উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য পাবেন। সন্তানের ব্যবহারে মনে বিষণ্ণ ভাব থাকবে। আজ সারাদিন কোনও খরচ বৃদ্ধির আশঙ্কা রয়েছে। 

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৪২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন।

বৃশ্চিক – কাজের উদ্যোগ আরও বৃদ্ধি পাবে। স্ত্রী লোকের দ্বারা কোনও ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। বন্ধুর জন্য কোনও বিপদ থেকে উদ্ধার হতে পারেন। আজ কোনও কারণে আপনার রাগ বৃদ্ধি পেতে পারে। শরীরিক কষ্ট বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় লাভের পরিমাণ বাড়তে পারে। মামলায় জড়িয়ে পড়ার সম্ভাবনা আছে, সাবধানে থাকুন।  সকাল থেকে সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে। জ্যোতিষচর্চা থেকে মনে আনন্দ পেতে পারেন। 

আপনার শুভ রং কালচে লাল। শুভ সংখ্যা ৩৭। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন প্রবাল।

ধনু– প্রিয়জন সঙ্গের যোগ রয়েছে। গঠনমূলক কোনও কাজের জন্য চিন্তা ভাবনা করতে পারেন। মামলায় জড়িয়ে পরার সম্ভাবনা আছে। আজ বিরোধী মনোভাব ত্যাগ করাই ভাল। ঋণ পরিশোধ করার জন্য সঞ্চয়ে ব্যাঘাত হতে পারে। বাড়িতে শুভ সময় আগমনের যোগ রয়েছে। আজ কাজের চাপ বৃদ্ধি পাবে। ভালো কোনও সুযোগ হাতছারা হতে পারে। স্নেহভাজন কারও সঙ্গে ঝামেলা হতে পারে। সমস্যায় জড়িয়ে পড়ার আশঙ্কা রয়েছে। 

আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ৩৯। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন পোখরাজ। 

মকর– প্রতিযোগীতায় সাফল্য লাভের যোগ রয়েছে। আজ আপনার কোনও কাজ স্বীকৃতি লাভ করবে। বাড়িতে কোনও অতিথি আসতে পারে। প্রিয়জনের কোনও কাজের জন্য সংসারে অশান্তি বাড়তে পারে। গ্যাস অম্বলের সমস্যায় ভুগতে পারেন। কোনও অপর ব্যক্তির জন্য সংসারে বিবাদ হতে পারে। ব্যবসার ব্যয় বাড়তে পারে। কৃষি কাজে সাফল্য বাড়তে পারে। কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা বাতিল করুন।  

আপনার শুভ রং নীল। শুভ সংখ্যা ৫২। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা। 

কুম্ভ– পিঠের ব্যথায় ভুগতে হতে পারে। শত্রুর দ্বারা ক্ষতির আশঙ্কা রয়েছে। অনেক দিনের পুরনো ঘুরতে যাওয়ার পরিকল্পনায় বাধা আসতে পারে। ব্যয়ের দিকে আজ একটু বেশি নজর দিতে হবে। আজ ভ্রমণের জন্য দিনটি খুব ভাল। সঙ্গীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে। সম্পর্কের সমস্যা মিটে যাবে। দাম্পত্য কলহের যোগ রয়েছে। অফিসে দায়িত্ব পালন নিয়ে ঝামেলা হতে পারে। শারীরিক কোনও সমস্যায় বহু অর্থ ব্যয় হতে পারে। বিভিন্ন রোগের উপদ্রব বাড়তে পারে। 

আপনার শুভ রং নীল।  শুভ সংখ্যা ৭১। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।

মীন– অস্থি ভঙ্গের আশঙ্কা রয়েছে। সঙ্গীর কারনে কোনও খরচ বাড়তে পারে। বাড়িতে কোনও মাঙ্গলিক কাজের জন্য ব্যস্ততা বাড়তে পারে। অফিসে উন্নতির সুযোগ আসতে পারে। স্বামী-স্ত্রী বিবাদ বিচ্ছেদ অবধি যেতে পারে। শরীরের ও মনের  দিকে কোনও কষ্ট বাড়তে পারে। আর্থিক সমস্যা দেখা দিতে পারে। অসৎ কোনও কাজের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। বাড়তি কোনও ব্যবসার দিক থেকে আয় বাড়তে পারে। আজ সামান্য কারনে গৃহবিবাদ দেখা দিতে পারে।   

আপনার শুভ রং হলুদ।  শুভ সংখ্যা ৬৪। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন মুক্তো।

Share this article
click me!

Latest Videos

Firhad Hakim- এর ওএসডি-র বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ! কী বললেন Mayor Firhad Hakim | Firhad Hakim
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
Suvendu Adhikari : অভিষেককে কার্বাইটে পাকানো কাঁঠালের সঙ্গে তুলনা শুভেন্দুর, দেখুন কী বললেন তিনি
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা
দুর্গা পুজোয় কী ভাসবে বাংলা? দেখুন কী বলছে হাওয়া অফিস | West Bengal Weather Update