Asianet News BanglaAsianet News Bangla

Astrological Tips: জ্যোতিষ টোটকা মেনে আত্মবিশ্বাস বাড়ান, রইল জ্যোতিষ টোটকা মেনে আত্মবিশ্বাস বাড়ান

অধিকাংশ ক্ষেত্রেই দেখা গিয়েছে, আত্মবিশ্বাসের (Confidence) অভাবে সব কাজ থেকে অনেকে পিছিয়ে আসে। মনের মধ্যে ভয় কাজ করে কোনও কাজ করার আগে। এবার এই ভয়কেই জয় করুন। নিজের আত্মবিশ্বাস বাড়ান। এক্ষেত্রে জ্যোতিষ টোটকা (Astrology Tips) মেনে চলতে পারেন। 

Astrological tips to boost your self confidence
Author
Kolkata, First Published Nov 13, 2021, 12:12 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

অসম্ভব (Impossible) কিংবা আমি পারি না, এটা আমার দ্বারা হবে না, এই সকল শব্দগুলো নিজের অভিধান থেকে বাদ দিন। কোনও কাজ করার আগে ভয় পেয়ে পিছিয়ে যাবে না। বরং, আপনি পারবে না কেন তা ভেবে দেখুন। অধিকাংশ ক্ষেত্রেই দেখা গিয়েছে, আত্মবিশ্বাসের (Confidence) অভাবে সব কাজ থেকে অনেকে পিছিয়ে আসে। মনের মধ্যে ভয় কাজ করে কোনও কাজ করার আগে। এবার এই ভয়কেই জয় করুন। নিজের আত্মবিশ্বাস বাড়ান। এক্ষেত্রে জ্যোতিষ টোটকা (Astrology Tips) মেনে চলতে পারেন। 


প্রতিটি কাজে, পেশার উন্নতির জন্য শুধু কাজ জানলে হবে না, দরকার আত্মবিশ্বাস (Confidence) । আত্মবিশ্বাস মনোবল বাড়ায়। যে কঠিন পরিস্থিতি মোকাবিলায় সাহায্য করে। মানসিক চাপ নিজের আত্মবিশ্বাসের (Confidence) ওপর বাজে প্রভাব ফেলে। তাই সবার আগে আত্মবিশ্বাস বৃদ্ধি করুন। কাউন্সিলিং-এর মাধ্যমে আত্মবিশ্বাস বৃদ্ধি করা যায়। তবে, ডাক্তারি পরামর্শ নিতে না চাইলে, জ্যোতিষ টোটকা (Astrology Tips) মেনে চলুন।     

আরও পড়ুন: Vastu Tips: বাড়ির দক্ষিণ-পশ্চিম কোণায় এই ফুল রাখুন, পড়াশোনায় উন্নতি থেকে আর্থিক বৃদ্ধি ঘটবে এই টোটকায়

জ্যোতিষ মতে আত্মবিশ্বাস বৃদ্ধি করতে, পাথর ধারণ করতে বলুন। জ্যোতিষ (Astrology) ছক মেনে দেখুন, যদি মঙ্গল আপনার রাশিতে একটি ভালো স্থানে অবস্থান করছে কি না। তবে, আপনার আত্মবিশ্বাস বাড়াতে আপনাকে অবশ্যই রক্ত প্রবাল পরতে হবে।

পাথর না পরতে চাইলে আপনার তর্জনীতে সোনা (Gold) এবং তামা (Copper) পরতে পারেন। এতে আত্মবিশ্বাস বাড়বে। এই আংটি ধারণ করলে সব ক্ষেত্রে শুভ ফল পেতে পারেন।  তা না হলে গলায় একটি তামার মুদ্রা পরুন। এটি আত্মবিশ্বাস বৃদ্ধি করবে। 

আরও পড়ুন: Astrology News- বৃষ রাশির ব্যক্তিদের কেমন কাটবে এই মাস, দেখে নিন

একটি মাটির পাত্রে মধু (Honey) নিন। সেই পাত্রটি মাটিতে (Pot) পুঁতে দিন। এতে আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে।  তাছাড়া বুধবার গোরুকে ঘাস খাওয়ান। এতে আত্মবিশ্বাস (Confidence) বাড়বে। যে কোনও শুভ কাজে যাওয়ার আগেও গোরুকে (Cow) ঘাস খাওয়াতে পারেন। এতে সব ক্ষেত্রে সফল আসবে।   

তবে, আত্মবিশ্বাস বাড়ানোর আরও একটা উপায় হল অন্যকে সাহায্য করা। যারা জীবনে সাফল্য পেতে লড়াই করছেন তাদের সাহায্য করুন। বন্ধু (Friend), সহপাঠী (Classmates), পরিবারের (Famlily) সদস্যদের সাহায্য করুন। এতে আপনার সাফল্য আসবে। নিজের লক্ষ্য আশা, ইচ্ছে, পরিকল্পনা একটা কাগজে  লেখে তা আয়নার সামনে দাঁড়িয়ে জোরে জোরে পরুন। এতে আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। আত্মবিশ্বাস বাড়াতে জ্যোতিষ টোটকা (Astrology Tips) মেনে চলুন। এতে আত্মবিশ্বাস বৃদ্ধি হবে। সব কাজে সফল হবেন। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios