এই তারিখে জন্মানো জাতকদের আজ অতিরিক্ত খরচের সম্ভাবনা, আপনি সেই তালিকায় নেই তো?

প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা জানাচ্ছেন সংখ্যাতত্বের বিচারে আজকের দিন কেমন কাটবে। ধীরে ধীরে সংখ্যাতত্ত্বের ওপর ভরসা বাড়ছে মানুষের। সংখ্যাতত্ত্বের ওপর ভিত্তি করে মানুষের ভাগ্যফল নির্ধারণ করা হয়। 

Chirag Daruwalla | / Updated: Jun 06 2022, 09:30 AM IST

জ্যোতিষ শাস্ত্রের একটি গুরুত্বপূর্ণ বিভাগ হল সংখ্যাতত্ত্ব। সংখ্যাতত্ত্বের বিচারে জানা যায়, মানুষের ভুত, ভবিষ্যত ও বর্তমান প্রসঙ্গে। জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা জানাচ্ছেন সংখ্যাতত্বের বিচারে আজকের দিন কেমন কাটবে। ধীরে ধীরে সংখ্যাতত্ত্বের ওপর ভরসা বাড়ছে মানুষের। সংখ্যাতত্ত্বের ওপর ভিত্তি করে মানুষের ভাগ্যফল নির্ধারণ করা হয়। সাধারণত জন্ম তারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। 

নম্বর ১ (যে কোনো মাসের ১, ১০, ১৯, ২৮ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)

গণেশ বলেছেন সময়মতো কঠোর পরিশ্রম করুন। সঠিক ফল পাওয়া যাবে। যুব শ্রেণী তাদের লক্ষ্যে নিবদ্ধ থাকে। সময়টা অনুকূল। এর পূর্ণ ব্যবহার করুন। আধ্যাত্মিকতায় কিছু সময় ব্যয় করা স্বস্তি আনতে পারে। ভুল খরচ নিয়ন্ত্রণ করুন। কারো সাথে যোগাযোগ করার সময় নেতিবাচক শব্দ ব্যবহার করবেন না, এটি সম্পর্ক নষ্ট করতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে।

সংখ্যা ২ (যে কোনো মাসের ২, ১১, ২০, ২৯ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)

গণেশ বলেছেন আজ আপনার মন অনুযায়ী কাজ শেষ করে আপনি মানসিক শান্তি পেতে পারেন। আপনি একটি সঠিক বাড়ি এবং পারিবারিক ব্যবস্থা বজায় রাখতে আগ্রহী হবেন। নির্জনে বা কোনো আধ্যাত্মিক কাজে কিছু সময় কাটান। প্রযুক্তিগত ক্ষেত্রে জড়িতদের জন্য শর্ত উপযুক্ত হবে। স্বামী-স্ত্রীর সম্পর্কের মধুরতা থাকবে। রক্তচাপ এবং ডায়াবেটিস রোগীরা নিজেদের যত্ন নেন

সংখ্যা ৩ (যে কোনো মাসের ৩, ১২, ২১,৩০ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)

গণেশ বলেছেন আজ আপনার প্রভাবশালী এবং আধ্যাত্মিক ব্যক্তিদের সাথে যোগাযোগ হবে। কিছু আটকে থাকা টাকা পাওয়া আর্থিক সমস্যার সমাধান করতে পারে। আপনার লেনদেন স্থির করুন। আপনার রাগ এবং বিরক্তি নিয়ন্ত্রণ করুন। ভুল বিতর্কে পড়বেন না। এটি আপনার জন্যও সমস্যা তৈরি করতে পারে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক থাকবে। আপনার স্ত্রী এবং পরিবারের সহযোগিতা এবং পরামর্শ আপনার জন্য সর্বোত্তম হবে, স্বাস্থ্যকে অবহেলা করবেন না।

সংখ্যা ৪ (যে কোনো মাসের ৪, ১৩,২২,৩১ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)

গণেশ বলেছেন আপনাকে ব্যস্ত রাখতে কিছু নতুন তথ্য পেতে সময় কাটান। সৃজনশীল কাজের প্রতিও আগ্রহ বাড়বে। নেতিবাচক পরিস্থিতিতে আপনার মনোবল এবং আত্মবিশ্বাস বজায় রাখুন। অন্যের কথাবার্তা এবং গুজবে কান দেবেন না। ব্যবসায়িক ক্ষেত্রে যে কোনো সিদ্ধান্ত বুঝে নিয়ে নিতে হবে। পরিবারের সঙ্গে বিনোদনে সময় কাটতে পারে। কাজের পাশাপাশি আপনার স্বাস্থ্যের যত্ন নেওয়াও জরুরি।

সংখ্যা ৫ (যে কোনও মাসের ৫, ১৪, ২৩ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)

গণেশ বলেছেন আজ কিছু ভালো খবর পাওয়া আপনাকে মানসিক শান্তি দেবে। শিশুদের সাথে সময় কাটানো এবং তাদের সমস্যার সমাধান খুঁজে বের করা তাদের মনোবল ও আত্মবিশ্বাসকে বাড়িয়ে তুলবে। কারও সঙ্গে পুরনো বিবাদ কেটে যেতে পারে। নেতিবাচকতা আপনার উপর প্রাধান্য পাবে না। কুসংস্কার সম্পর্কের মধ্যে কিছুটা তিক্ততা সৃষ্টি করতে পারে। আপনার ত্রুটিগুলি নিয়ন্ত্রণ করুন। আপনার মনোবল দৃঢ় রাখার এটাই সময়। ব্যবসায়িক কার্যক্রম একটু ভালো হতে পারে। পারিবারিক পরিবেশ সুখের সাথে বজায় থাকবে। কাশি, জ্বরের মতো সমস্যা বিরক্তিকর হতে পারে।

সংখ্যা ৬ (যে কোনো মাসের ৬, ১৫, ২৪ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)

গণেশ বলেছেন আপনি ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে জড়িত থাকবেন। সেবার অনুভূতিও থাকবে মনে। নিকটাত্মীয়ের সাথে চলমান ভুল বোঝাবুঝি দূর করার উপযুক্ত সময়। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নেওয়াও বাঞ্ছনীয়। বেশি খরচ হতে পারে যা মানসিক চাপ সৃষ্টি করবে। বর্তমানে ব্যবসায় খুব বেশি বিনিয়োগ করা ঠিক নয়। স্বামী-স্ত্রী মিলে সুষ্ঠু পারিবারিক ব্যবস্থা বজায় রাখবে। স্বাস্থ্য ভালো থাকতে পারে।

সংখ্যা ৭ (যে কোনো মাসের ৭, ১৬, ২৫ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)

গণেশ বলেছেন গত কয়েকটি ভুল থেকে শিক্ষা নিয়ে আপনার বর্তমান কাজের উন্নতি করুন। এটি আপনাকে আপনার কাজগুলি সঠিকভাবে করতে এবং আপনার আত্মবিশ্বাস বাড়াতে সহায়তা করবে। নিকটাত্মীয়ের সাথে ভুল বোঝাবুঝি দূর হবে। বর্তমানে ব্যবসায়িক কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া ঠিক নয়। দাম্পত্য জীবন সুখী হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে,

সংখ্যা ৮ (যে কোনও মাসের ৮,১৭,২৬ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)

গণেশ বলেছেন যে পরিবারের সদস্যদের সাথে বাড়ির পরিবর্তন এবং উন্নতির পরিকল্পনা সম্পর্কে আলোচনা করুন। এই সময়ে কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আগে ভালো করে ভেবে নেওয়া জরুরি। নেতিবাচক কার্যকলাপের লোকদের সাথে যোগাযোগ রাখবেন না। এটি আপনার আত্মসম্মানকেও প্রভাবিত করতে পারে। প্রতিবেশীদের সাথে সম্পর্কের উন্নতি আপনার জন্য ভালো হবে। অতিরিক্ত মানসিক চাপ মাথাব্যথা এবং উচ্চ রক্তচাপ হতে পারে।

সংখ্যা ৯ (যে কোনো মাসের ৯, ১৮, ২৭ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)

গণেশ বলেছেন আজ কোনও গুরুত্বপূর্ণ বিষয়ে ঘনিষ্ঠ আত্মীয়ের সাথে আলোচনা হবে এবং পারস্পরিক সম্পর্কের উন্নতি হতে পারে। কিছুক্ষণ ধ্যান করলে আপনি মানসিকভাবে সুস্থ বোধ করবেন। আপনার চিন্তাভাবনাও ভালোর জন্য পরিবর্তিত হতে পারে। বিকেলে পরিস্থিতি কিছুটা প্রতিকূল হতে পারে। তাই দিনের শুরুতেই আপনার বিশেষ কাজটি সম্পন্ন করার চেষ্টা করুন। পরিবারের সদস্যদের সঙ্গে সঠিক সময় কাটানো যায়। স্বাস্থ্য ভালো থাকতে পারে।

Share this article
click me!